সোমবার, ২৪ জানুয়ারী ২০২২, ০৬:৫২ অপরাহ্ন

প্রিয় সলঙ্গার গল্প এর উদ্যোগে শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ

নিজস্ব প্রতিবেদক:
  • সময় কাল : শুক্রবার, ৭ জানুয়ারী, ২০২২
  • ১০৬ বার পড়া হয়েছে

সিরাজগঞ্জের সলঙ্গায় শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে

ঠাণ্ডা বাতাসের দাপট আর রাত থেকে সকাল বেলা প্রযন্ত কুয়াশায় ঢাকা থাকে রাস্তা ঘাট। হিম হিম ঠাণ্ডা আর কুয়াশায় নাকাল জনজীবন। শীতের এই তীব্রতা বেশি কাবু করে নিম্ন আয়ের মানুষকে। শীতার্ত অসহায় ও দুস্থ মানুষের উষ্ণতা দিতে সামাজিক দায়বদ্ধতা থেকে পাশে দাঁড়াল “প্রিয় সলঙ্গার গল্প” এক ফেসবুক গ্রুপের প্রতিষ্ঠাতা ও এডমিনরা।

শুক্রবার (৭ জানুয়ারী) সকাল ১০ টায় সলঙ্গা মৌলভী আব্দুল ওয়াহেদ মিলনায়তনে “প্রিয় সলঙ্গার গল্প” ফেসবুক গ্রুপের উদ্যোগে বিভিন্ন শ্রেণি-পেশার অসহায় মানুষের মাঝে কম্বল বিতরণে এস.এম.ফারুক হায়দারের সঞ্চালনায় ও গ্রুপের উপদেষ্টা কে.এম.আমিনুল ইসলাম হেলালের সভাপতিত্বে কম্বল বিতরণ অনুষ্ঠিত হয়।

এসময় শীতবস্ত্র বিতরণকালে অসহায় মানুষের উদ্দেশে ফেসবুক গ্রুপের প্রতিষ্ঠাতা ও চীপ এডমিন শাহ-আলম বলেন, আমরা আপনাদের ঘরের সন্তান। এই শীতে আপনারা অমানবিক কষ্ট করবেন, তা মেনে নেয়া যায় না। তাই প্রথম পর্যায়ে ১০০ পিচ কম্বল দিয়ে শুরু করলাম। আপনাদের প্রতি বুকভরা ভালোবাসা, শ্রদ্ধাবোধ, সম্মান ও সহমর্মিতা নিয়ে আমরা এখানে এসেছি, পরিবারের সদস্য হিসেবে আপনাদের পাশে দাঁড়াতে।

এসময় উপস্থিত থেকে বক্তব্য রাখেন,আল-আরাফা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক মোঃ নুরুল ইসলাম উজ্জ্বল,
চিপ এডমিন মোঃ শাহ আলম, বিশিষ্ট সমাজসেবক মোঃ দেলোয়ার হোসেন । অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন অত্র গ্রুপের এডমিন মোঃ শহিদুল ইসলাম, মোঃ হারুনর রশিদ, মডারেটর মোঃ রাজু আহমেদ,উপদেষ্টা মোঃ মোখলেছুর রহমান প্রমূখ।

Spread the love

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরও খবর
এই নিউজ পোর্টাল এর কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি ও দণ্ডনীয় অপরাধ ।  About Us | Contact Us | Terms & Conditions | Privacy Policy
Design & Developed by Freelancer Zone
themesba-lates1749691102