শনিবার, ১৫ মে ২০২১, ০৫:৫২ পূর্বাহ্ন
শিরোনাম :
স্বাস্থ্যবিধি মেনে নিজ গ্রামের মসজিদে ঈদুল ফিতরের নামাজ আদায় করলেন মকবুল হোসেন এম পি প্রধানমন্ত্রী’র নির্দেশে কৃষাণী’র ধান কেটে দিচ্ছে ছাত্রলীগ নেতা! গভীর রাতে বাড়ি বাড়ি গিয়ে সেমাই চিনি বিতরণ করলেন অমৃত মোদক ঠাকুরগাঁওয়ে স্বাস্থ্যবিধি মেনে ঈদুল ফিতরের জামাত অনুষ্ঠিত আজ ঈদ এতিম শিশুদের সাথে ঈদ উদযাপনে ঠাকুরগাঁওয়ের ‘৯৮ ব্যাচ’ ঠাকুরগাঁওয়ে পুলিশ সুপারের ঈদ শুভেচ্ছা | কলমের বার্তা  হাজী আব্দুস সাত্তারের নিজস্ব অর্থায়নে- ১২’শ দুঃস্থ, অসহায় ও কর্মহীনদের মাঝে ঈদ উপহার বিতরন পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন ওসি সেলিম মালিক জয়পুরহাট সম্মিলিত শ্রমিক ফেডারেশনের ঈদ উপহার

ফরিদপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পদ প্রার্থী সেলিম রেজা

মোঃ আব্দুল আজিজ, ভাংগুড়া প্রতিনিধি
  • সময় কাল : রবিবার, ১৪ ফেব্রুয়ারী, ২০২১
  • ৬৬ বার পড়া হয়েছে

আসন্ন পাবনার ফরিদপুর উপজেলা আওয়ামী লীগের সম্মেলনকে সামনে রেখে সাম্ভাব্য সাধারণ সম্পাদক পদ প্রার্থী হিসেবে ঘোষণা করে দলীয় বিভিন্ন স্তরের নেতাকর্মীদের অধিকতর সমর্থন পেতে কাজ শুরু করেছেন হাদল ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান। দলীয় হাইকমান্ডে নিয়মিত যোগাযোগ, জোরালো তদবির শুরুর পাশাপাশি ইতিমধ্যেই তিনি দলীয় নেতাকর্মী ও সমর্থকদের সাথে নিয়ে এ পদের জন্য দৌঁড়ঝাঁপ শুরু করেছেন।

আসন্ন ফরিদপুর উপজেলা আওয়ামী লীগের সম্মেলনে সাম্ভাব্য সাধারণ সম্পাদক পদপ্রার্থী হিসেবে দলীয় নেতাকর্মীদের চাঙ্গা করতে কাজ করছেন নিয়মিত।গত একাদশ জাতীয় সংসদ নির্বাচনে পাবনা-৩ (ভাংগুড়া, চাটমোহর, ফরিদপুর) সংসদীয় আসনে নৌকা প্রতীকের প্রার্থী আলহাজ্ব মোঃ মকবুল হোসেনের পক্ষে নির্বাচন পরিচালনা কমিটির প্রধান সমন্বয়ক হিসেবে দক্ষতার সাথে দায়িত্বপালন করে বেশ আলোচিত হয়েছেন।

জানা গেছে, ফরিদপুর উপজেলার হাদল ইউনিয়নের ২ বারের সফল চেয়ারম্যান মৃত নুরুল হকের ছেলে। তিনি ১৯৮৭ সালে ফরিদপুর সরকারী মোঃ ইয়াসিন আলী ডিগ্রী ও অর্নাস কলেজ থেকে এইচ এস সি পাশ করেন। সমাজ সেবক হিসেবে দলের সাংগঠনিক কাঠামো আরও সুদৃঢ় করণে ও এলাকার উন্নয়নে বিশেষ ভূমিকা পালন করে দলীয় নেতাকর্মীসহ এলাকাবাসীর মনের মধ্যে স্থান করে নিতে সক্ষম হয়েছেন।

ফরিদপুর উপজেলা আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক হিসেবে ইতিপূর্বে তিনি সফলতার সাথে দায়িত্ব পালন করেছেন, দীর্ঘদিন হাদল ইউনিয়ন আওয়ামী যুবলিগের সভাপতি হিসাবে দ্বায়িত্ব পালন করেছেন। বর্তমান হাদল ইউনিয়ন আওয়ামীলিগের সভাপতি ও হাদল ইউনিয়ন পরিষদের দুইবার নির্বাচিত চেয়ারম্যান হিসাবে দ্বায়িত্ব পালন করছেন।

একান্ত আলাপকালে জননেতা সেলিম রেজা বলেন, ‘সফল রাষ্ট্রনায়ক, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও স্থানীয় সাংসদ আলহাজ্ব মোঃ মকবুল হোসেন এমপির হাত শক্তিশালী করতে, ফরিদপুর উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক কাঠামো আরও মজবুত, সুসংহত ও গতিশীল করতে দলের সেবক হিসেবে কাজ করে যাচ্ছি। ফরিদপুর ও এলাকাবাসীর সার্বিক উন্নয়নে ও কল্যাণে ফরিদপুর উপজেলা আওয়ামী লীগকে সাংগঠনিকভাবে আরও এগিয়ে নিতে আসন্ন উপজেলা আওয়ামী লীগের কাউন্সিলে সাম্ভাব্য সাধারণ সম্পাদক পদপ্রার্থী হিসেবে দলীয় নেতাকর্মীসহ ফরিদপুরের সর্বস্তরের জনগণের দোয়া ভালোবাসা ও সহযোগীতা কামনা করছি।

Spread the love
  •  
  •  
  •  

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরও খবর
themesba-lates1749691102