মঙ্গলবার, ২৮ জুন ২০২২, ১২:৪৮ অপরাহ্ন

ফুলবাড়ীতে নিরাপদ সড়কের দাবিতে মানববন্ধন

রুবেল চৌধুরী, দিনাজপুর:
  • সময় কাল : শুক্রবার, ১০ জুন, ২০২২
  • ৪৮ বার পড়া হয়েছে।

ফুলবাড়ী বাসির আয়োজনে ও সামাজিক আন্দোলন নিরাপদ সড়ক চাই ফুলবাড়ী শাখার সার্বিক সহযোগিতায় আজ শুক্রবার ১০ জুন বাদ জুম্মা শহরের নিমতলা মোড় এক মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধন সমাপনী বক্তব্য রাখেন নিরাপদ সড়ক চাই ফুলবাড়ী উপজেলা শাখার সভাপতি সাংবাদিক মোঃ লিমন হায়দার, সাধারণ সম্পাদক বিশিষ্ট সমাজসেবক মোঃ মানিক মণ্ডল, সামাজিক সংগঠন (সচেতন নাগরিক সমাজ) এর সাধারণ সম্পাদক হামিদুল ইসলাম ,পরিবহন শ্রমিক নেতা মমতাজ উদ্দীন, হাজী দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী ও ছাত্রলীগ নেতা ফিরোজ আহমেদ, শিক্ষার্থী ফয়সাল আহমেদ, সবুজের বড় বোন অনু সহ আরো অনেকে।

আরো উপস্থিত ছিলেন- নিরাপদ সড়ক চাই ফুলবাড়ী উপজেলা শাখার সাংগঠনিক সম্পাদক আনোয়ারুল হক, দপ্তর সম্পাদক সোহাগ কিবরিয়া, প্রচার ও প্রকাশনা সম্পাদক ডাঃ সোলাইমান হোসেন , সাংস্কৃতিক সম্পাদক শাহজাহান আলী, কার্যকরী সদস্য হাফিজুল ইসলাম, ইব্রাহিম সহ অন্যান্য নেতৃবৃন্দ।

উক্ত মানববন্ধনে সমাপনী বক্তব্যে নিসচা’র সভাপতি মোঃ লিমন হায়দার বলেন ফুলবাড়ী একটি ছোট মফস্বল শহর। এখানে আমরা চাইলেই সড়ক দুর্ঘটনা অনেকাংশে কমিয়ে আনতে পারি এর জন্য প্রয়োজন ব্যাপক সচেতনতা ও কিছু সিদ্ধান্ত ।যেমন শহরে অতি দুর্ঘটনা প্রবল ২১ টি স্থানে জেব্রা ক্রসিং ও রোড সাইনের পাশাপাশি সিসি ক্যামেরা ও ট্রাফিক পুলিশ দিলেই সড়ক দুর্ঘটনা নিয়ন্ত্রণ আসতে বাধ্য। তাই এগুলো বাস্তবায়নে মাননীয় এমপি ,উপজেলা চেয়ারম্যান , ইউএনও ও মেয়রের সহযোগিতা কামনা করেন তিনি।

মানববন্ধনে বক্তারা আরো বলেন এই সড়কটি আরোও প্রশস্ত ও ভালো হওয়ার গাড়ির সংখ্যা বাড়ার পাশাপাশি গাড়ির গতি বেড়ে গেছে তাই নতুন করে ভাবতে হবে শহরের গাড়ির গতি সীমা নিয়ন্ত্রণে প্রয়োজনে সিসিটিভি স্থাপন করতে হবে। অবৈধ যানবাহন এর তালিকা করতে হবে।

এই মানববন্ধনের সার্বিক সহযোগিতা সঞ্চালনায় করেন নিরাপদ সড়ক চাই ফুলবাড়ী শাখার অর্থ সম্পাদক আল- আমিন বিন আমজাদ।

 

Spread the love

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

এ বিভাগের আরও খবর
এই নিউজ পোর্টাল এর কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি ও দণ্ডনীয় অপরাধ ।  About Us | Contact Us | Terms & Conditions | Privacy Policy
Design & Developed by RJ Ranzit
themesba-lates1749691102