শুক্রবার, ৩০ জুলাই ২০২১, ১১:০২ পূর্বাহ্ন

ফেনীর দাগনভূঞায় আওয়ামী লীগের যারা বিনা প্রতিদ্বন্দ্বিতায় কাউন্সিলর নির্বাচিত হলেন

আশফাল আহম্মেদ রাফি, ফেনী
  • সময় কাল : বুধবার, ৩০ ডিসেম্বর, ২০২০
  • ২৪১ বার পড়া হয়েছে

পৌরসভা নির্বাচন ২০২১ । ২৯ তারিখ মঙ্গলবার মনোনয়ন প্রত্যাহারের শেষ দিনে ৩ নং ওয়ার্ড অন্য ৬ প্রার্থী মনোনয়নপত্র প্রত্যাহার করে নেওয়ায় ৩ নং ওয়ার্ড কাউন্সিলর নুরুল হুদা সেলিম তিনি পুনরায় বিনা প্রতিদ্বন্দ্বীতায় নির্বাচিত হলেন , ও ৫ নং ওয়ার্ড থেকে একরামুল হক পাটোয়ারী বিনা প্রতিদ্বন্দ্বীতায় নির্বাচিত হয়েছে , ৬ নং ওয়ার্ড থেকে মোহাম্মদ হানিফ বিনা প্রতিদ্বন্দ্বীতায় নির্বাচিত হয়েছে , ৯ নং ওয়ার্ড থেকে মোহাম্মদ ফারুক বিনা প্রতিদ্বন্দ্বীতায় নির্বাচিত হয়েছে ।

বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত ওয়ার্ড কমিশনার ৯,৩,৫ ও ৬নং ওয়ার্ড দাগনভূঞা পৌরসভা । তা ছাড়া একাধিক প্রার্থী থাকায় ১,২,৪,৭,৮ নং ওয়ার্ডে অংশগ্রহণ মূলক নির্বাচন অনুষ্ঠিত হবে ।

এছাড়াও সংরক্ষিত মহিলা কাউন্সিলর প্রার্থী (১,২,৩) ১ নং ওয়ার্ডের আওয়ামী লীগ সমর্থিত আয়েশা আক্তার নাজু , ( ৪,৫,৬ ) ২ নং ওয়ার্ডের আওয়ামী লীগ সমর্থিত শাহানাজ আক্তার , ( ৭,৮,৯ ) ৩ নং ওয়ার্ডের আওয়ামী লীগ সমর্থিত জাহানারা বেগম বিনা বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছে ।

২৯ ডিসেম্বর মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ দিন থাকলেও ৪ মেয়র প্রার্থী কেউই মনোনয়নপএ প্রত্যাহার করেননি । দাগনভূঞা পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগের মেয়র মনোনীত প্রার্থী ওমর ফারুক খাঁন , বিএনপি থেকে মেয়র মনোনীত প্রার্থী কাজী সাইফুর রহমান স্বপন , জাতীয় পার্টি থেকে মেয়র মনোনীত প্রার্থী বিনোদ বিহারী ভৌমিক , স্বতন্ত্র মেয়র প্রার্থী তারেক আজিজ খান দাগনভূঞা পৌরসভা নির্বাচনে অংশগ্রহণ করবেন।

দ্বিতীয় ধাপে ৬১টি পৌরসভার নির্বাচন ১৬ জানুয়ারি অনুষ্ঠিত হবে। ইভিএমের মাধ্যমে ২৯টি পৌরসভায় এবং ব্যালটের মাধ্যমে ৩২টি পৌরসভায় ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত ভোটগ্রহণ চলবে। বুধবার (২ ডিসেম্বর) ঘোষিত তফসিল অনুযায়ী, পৌরসভাগুলোতে ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে আগামী ১৬ জানুয়ারি। দাগনভূঞা পৌরসভার সকল কেন্দ্রে ভোটগ্রহন হবে ইভিএমের মাধ্যমে ।

Spread the love
  •  
  •  
  •  

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরও খবর
themesba-lates1749691102