মঙ্গলবার, ২৭ জুলাই ২০২১, ০৮:৩০ অপরাহ্ন

বকেয়া বেতন আদায়ের প্রতিবাদে গাইবান্ধার আহম্মদ উদ্দিন স্কুল ঘেরাও করলো অভিভাবক!

Reportar Name
  • সময় কাল : বৃহস্পতিবার, ১২ নভেম্বর, ২০২০
  • ৭০ বার পড়া হয়েছে

মশিউর রহমান আশিক, গাইবান্ধা

করোনাকালে প্রতিষ্ঠান বন্ধ থাকলেও গাইবান্ধার আহম্মদ উদ্দিন শাহ শিশু নিকেতনে শিক্ষার্থীদের মাসিক বেতনসহ অন্যান্য ফি আদায় করা হচ্ছে।।

করোনাকালে শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ থাকলেও গাইবান্ধার আহম্মদ উদ্দিন শাহ শিশু নিকেতন স্কুল অ্যান্ড কলেজে নানা কৌশলে মাসিক বেতনসহ অন্যান্য ফি আদায় করা হচ্ছে। আর এসব অনিয়মের প্রতিবাদে বিক্ষুব্ধ অভিভাবকরা বুধবার ওই শিক্ষা প্রতিষ্ঠান ঘেরাও করে এবং সম্মুখস্থ’ সড়কে এক মানববন্ধন কর্মসূচী পালনসহ প্রতিবাদ সমাবেশ করে।

প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন,দীপক কুমার পাল, মিহির ঘোষ,অ্যাড.রাবেয়া শিকদার মুক্তা,মাসুদুল ইসলাম সাগর,নুর মোহাম্মদ বাবু,অ্যাড. রেজাউল করিম,মো. আব্দুল কুদ্দুস প্রমুখ।

বক্তারা বলেন,করোনাকালীন সময়ে সরকারের ঘোষিত শিক্ষা প্রতিষ্ঠানের টিউশন ফি আদায়ে যে নির্দেশনা দেয়া হয়েছে,তা উপেক্ষা করে বিভিন্ন কৌশলে আহম্মদ উদ্দিন শাহ শিশু নিকেতন স্কুল অ্যান্ড কলেজ কর্তৃপক্ষ প্রতিষ্ঠানে পাঠদান বন্ধ থাকা সত্ত্বেও নিজেদের ইচ্ছেমতো মার্চ মাস থেকে বকেয়া বেতন ও অন্যান্য ফি আদায় করছে।

তারা দাবি জানান,বকেয়া বেতন সরকারি নির্দেশনা মোতাবেক অবিভাবকদের মতামতের ভিত্তিতে বেতন ও অন্যান্য ফি আদায় করতে হবে। ইতোপূর্বে যেসব অভিভাবকদের কাছ থেকে নির্ধারিত বেতন আদায় করেছে তা সমন্বয় করতে হবে। অতিরিক্ত ফি আদায় করা যাবে না। স্কুল কর্তৃপক্ষকে অতিসত্বর এ বিষয়ে ঘোষণা দেয়ার জন্য আহ্বান জানান।

এব্যাপারে কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ মোঃ আহসান হাবীব কলমের বার্তাকে মুঠোফোনে বলেন,সরকার আমাদেরকে বেতন নিতেও বলেনি। আবার নিষেধও করেনি। যদি কোন সরকারি নির্দেশনা আসে তাহলে আমরা অভিভাবকদের দাবি মোতাবেক বেতনের কিছু অংশ কমানোর জন্য গভর্ণিং বডির সাথে আলোচনা সাপেক্ষে সিদ্ধান্ত গ্রহণ করবো।

Spread the love
  •  
  •  
  •  

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরও খবর
themesba-lates1749691102