বুধবার, ১২ মে ২০২১, ১২:০৩ পূর্বাহ্ন
শিরোনাম :
সিরাজগঞ্জে রক্ত কণিকা ব্লাড ডোনেশন এর ঈদ সামগ্রী বিতরণ মানবিক সহায়তা পেল ১ হাজার দরিদ্র ও দুঃস্থ পরিবার আমবাড়ীতে পুলিশ তদন্ত কেন্দ্রে উদ্বোধন এমপি উল্লাপাড়া-সলঙ্গা ও রামকৃষ্ণপুর বাসীকে পবিত্র ঈদ-উল-ফিতর শুভেচ্ছা জানিয়েছেন হিরো চেয়ারম্যান ঈদের আগাম শুভেচ্ছা জানালেন সভাপতি-সম্পাদক ছাত্রলীগে এর প্রথম সভাপতি দবিরুল ইসলামের প্রতিকৃতি স্থাপনের জন্য স্মারকলিপি প্রদান শাহজাদপুরে সাবেক এমপি চয়ন ইসলাম ও এ্যাড. আব্দুল হামিদ লাবলু’র ঈদ সামগ্রী বিতরণ শাহজাদপুরে উই উদ্যোক্তাদের পক্ষ থেকে দুঃস্থ তাঁতীদের মাঝে ঈদ সামগ্রী ও ইফতার বিতরণ প্রত‍্যাশিত  সিরাজগঞ্জের” উদ্যোগে ঈদ উপহার বিতরণ জাগ্রত ফাউন্ডেশন এর উদ্যোগে শতাধিক পথশিশুদের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ

বগুড়া থিয়েটারের চুরি হওয়া নাট্যসামগ্রী উদ্ধার করল পুলিশ

মোঃ সবুজ মিয়া বগুড়া প্রতিনিধিঃ
  • সময় কাল : মঙ্গলবার, ২৭ এপ্রিল, ২০২১
  • ১৫ বার পড়া হয়েছে

বগুড়া থিয়েটার কার্যালয় থেকে নাট্যসামগ্রী চুরি হওয়ার পর বগুড়া সদর ও সদর ফাঁড়ি পুলিশ সদস্যরা সাঁড়াশি অভিযান চালিয়ে তা উদ্ধার করে সংগঠনের নাট্যকর্মীদের কাছে ফিরিয়ে দিলেন।

সোমবার দুপুরে বগুড়া সদর ফাঁড়ির উপ পরিদর্শক (এসআই) খোরশেদ আলম চুরি হওয়া বিভিন্ন সামগ্রীর মধ্যে বেশ কিছু মালামাল উদ্ধার করে তা বগুড়া থিয়েটারের দপ্তর সম্পাদক অলক পাল ও কলেজ থিয়েটারের আহবায়ক রবিউল করিম হৃদয় এর কাছে হস্তান্তর করেন।

বগুড়া থিয়েটার কার্যালয় সুত্রে জানানো হয়েছে, করোনা ভাইরাসের প্রভাবে চলতি এপ্রিল মাসের ১৪ তারিখ থেকে লকডাউনের কারণে বগুড়া থিয়েটার কার্যালয় বন্ধ রাখা হয়। নাট্যকর্মীদের স্বাস্থ্যবিধি মেনে চলতে নির্দেশ প্রদান করে বাড়িতে অবস্থান করতে বলা হয়।

এদিকে বগুড়া থিয়েটারে নাট্যকর্মীদের মহড়া না থকায় এবং দির্ঘসময় বন্ধ থাকার সুযোগে ২৩ এপ্রিল রাতের কোন একসময় একদল চোর থিয়েটারের বাথরুমের ভেন্টিলেটর ভেঙে নাটকের মহড়াকক্ষ, অফিস রুম তছনছ করে নিয়ে যায় নাটকের মঞ্চায়নের সম্মানিতে কেনা এক জোড়া সাউন্ডবক্স, সেলিং ফ্যান তিনটি, কোলকাতা ও ঢাকা থেকে কেনা মিউজিক ইনিস্ট্রমেন্ট, কোলকাতা সহ বিভিন্ন নাট্যোৎসব থেকে প্রাপ্ত সম্মাননা স্মারক ও নানা ধরনের নাটকের দামী দামী প্রপস।

থালা বাসুন, বালতি, লাইট, প্রয়োজনীয় কাগজপত্র নিয়ে যায়। পরে এ বিষয়ে বগুড়া জেলা পুলিশ বিভাগকে জানানো হলো দ্রুততার সাথে অভিযান পরিচালনা করে চুরি হওয়ার বেশ কিছু নাট্য সামগ্রী উদ্ধার করে দেয় পুলিশ সদস্যরা। খবর পেয়ে বগুড়া সদর ফাঁড়ির উপ পরিদর্শক (এসআই) খোরশেদ আলম রবি তদন্ত শুরু করেন। দুই দিনের মধ্যেই অপরাধীকে ধরে ফেলেন এবং উদ্ধার করের হারিয়ে যাওয়া মালামাল।

বগুড়া থিয়েটার পরিবার কৃতজ্ঞতা প্রকাশ করেছে বগুড়া পুলিশ সুপার, সদর থানার ওসি, সদর ফাঁড়ি ইনচার্জ ও এস আই খোরশেদের প্রতি।

Spread the love
  •  
  •  
  •  

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরও খবর
themesba-lates1749691102