বৃহস্পতিবার, ১৭ জুন ২০২১, ১০:৫৩ পূর্বাহ্ন

বঙ্গবন্ধু গোল্ডকাপ চ্যাম্পিয়ন বাঁশতৈল ইউনিয়ন

 মাসুদ পারভেজ, স্টাফ রিপোর্টার :
  • সময় কাল : বৃহস্পতিবার, ৩ জুন, ২০২১
  • ১৬৯ বার পড়া হয়েছে

টাঙ্গাইলের মির্জাপুর উপজেলার মির্জাপুর সরকারি কলেজ মাঠে যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের উদ্যোগে এবং মির্জাপুর উপজেলা প্রশাসন ও ক্রীড়া সংস্থার আয়োজনে বৃহস্পতিবার ৩ জুন বিকাল সাড়ে ৪ টায় মির্জাপুর সরকারি কলেজ মাঠে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান গোল্ডকাপ ফাইনাল ফুটবল টুর্নামেন্ট অনুর্ধ-১৭ অনুষ্ঠিত হয়। উক্ত ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলায় মির্জাপুর পৌরসভা ও বাঁশতৈল ইউনিয়ন ফুটবল দল অংশগ্রহণ করেন ।

হাজারো দর্শকের উপস্থিতিতে চাঞ্চল্যকর ম্যাচে হাড্ডাহাড্ডি লড়াই করে নির্ধারিত সময়ে ৪-১ গোলে মির্জাপুর পৌরসভাকে পরাজিত করে বাঁশতৈল ইউনিয়ন ফুটবল একাদশ । খেলা শেষে অতিথিদের সম্মাননা স্মারক, ম্যাচ সেরা খেলায়াড়কে মেডেল ও উভয় পক্ষের খেলোয়াড়দের মেডেল পরিয়ে দেয় অতিথিরা। পরে পরাজিত পৌরসভা দলকে রানার্সআপ ট্রফি তুলে দেয়া হয় এবং বিজয়ী দলকে বিজয়ী ট্রফি তুলে দেয়া হয়। ফাইনাল খেলার শুভ উদ্বোধন করেন উপজেলা নির্বাহী অফিসার মো. হাফিজুর রহমান।

এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মীর এনায়েত হোসেন মন্টু, পৌরসভার মেয়র সালমা আক্তার, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মীর্জা শামীমা আক্তার শিফা, সাবেক ভাইস চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা সরকার হিতেশ চন্দ্র পুলক, সহকারি পুলিশ সুপার (মির্জাপুর সার্কেল) দীপংকর ঘোষ, মির্জাপুর থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ রিজাউল হক শেখ দীপু , মির্জাপুর সরকারি কলেজের সাবেক অধ্যক্ষ সালাহ্ উদ্দিন আহমেদ, বাঁশতৈল ইউপি চেয়ারম্যান আতিকুর রহমান মিল্টন, পৌরসভার কাউন্সিলরবৃন্দ সহ বিভিন্ন নেতৃবৃন্দ। আগামীকাল শুক্রবার ৪ জুন জেলা পর্যায়ে পার্শ্ববর্তী ঘাটাইল উপজেলার সাথে খেলবে বাঁশতৈল দল।

Spread the love
  •  
  •  
  •  

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরও খবর
themesba-lates1749691102