বৃহস্পতিবার, ২১ অক্টোবর ২০২১, ০১:৩৬ পূর্বাহ্ন
শিরোনাম :
বরগুনার বেতাগীতে সম্প্রীতি রক্ষায় ইসলামী আন্দোলনের পরামর্শ সভা লালমনিরহাটে মন্দির পাহাড়ায় ছাত্রলীগ নেতা-কর্মীরা সুন্দরগঞ্জের সোনারায় ইউনিয়নে একই পরিবারের ৩ ভাই নৌকা প্রার্থী ! তিস্তার পানি বিপৎসীমার ৬০ সেন্টিমিটার ওপর দিয়ে প্রবাহিত মির্জাপুরে পানির বোতল ও কেক বিতরণ করলেন যুবদল নেতা আজিজ সাম্প্রদায়িক সন্ত্রাসের বিরুদ্ধে গাইবান্ধায় সম্প্রীতি সমাবেশ ও শান্তি শোভাযাত্রা অনুষ্ঠিত সাঁকোয়া ব্রীজ এলাকায় ইপিজেড স্থাপনের দাবিতে গণসমাবেশ সিরাজগঞ্জ জেলা আওয়ামী লীগের উদ্যোগে দেশ ব্যাপী সাম্প্রদায়িক সন্ত্রাসের বিরুদ্ধে শান্তি শোভাযাত্রা কাজিপুরে শান্তি ও সম্প্রতি র‍্যালী চরএলাহী ইউনিয়ন শাখা জাতীয়তাবাদী প্রবাসী কল্যাণ পরিষদের কমিটির অনুমোদন

বর্নাড্য আয়োজনে রূপগঞ্জে শেখ হাসিনার জন্মদিন পালন

মুরাদ হাসান, রূপগঞ্জ :
  • সময় কাল : মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর, ২০২১
  • ৩১ বার পড়া হয়েছে

বর্নাড্য আয়োজনে রূপগঞ্জে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জ্যেষ্ঠ কন্যা, বাংলাদেশ আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫ তম জন্মদিন পালন করা হয়েছে। কেক কেটে, দোয়া মাহফিল আয়োজন করে, বুক্ষরোপন করে ও গরীব অসহায়দের মাঝে টিন ও নগদ অর্থ বিতরনের মাধ্যমে জন্মদিনের উৎসব পালন করা হয়।

মঙ্গলবার ( ২৮ সেপ্টেম্বর) সকালে রূপগঞ্জ উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে কেক কাটার আয়োজন করা হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রূপগঞ্জ উপজেলা আওয়ামী লীগ সভাপতি ,বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীর প্রতীক ,এমপি, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রূপগঞ্জ উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ¦ শাহজাহান ভুঁইয়া। এছাড়াও আরো উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা শাহ্ নুসরাত জাহান, ভাইস চেয়ারম্যান সোহেল আহমেদ ভুঁইয়া, মহিলা ভাইস চেয়ারম্যান সৈয়দা ফেরদৌসী আলম নীলা, সহ অনেকে। পরে প্রধানমন্ত্রীর জন্মদিনের কেক কাটেন বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী।

নারায়ণগঞ্জ-১ ( রূপগঞ্জ) আসনের সংসদ সদস্য, বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীর প্রতীক বলেছেন, দেশে স্বাধীন করেছে বঙ্গবন্ধু। তার স্বপ্ন বাস্তবায়ন করে যাচ্ছেন তার কন্যা জননেত্রী শেখ হাসিনা। দেশের সকল খাতে তিনি ব্যাপক উন্নয়ন করেছেন। যার সুফল জনগণ ভোগ করছে। স্বপ্নের পদ্মা সেতু শেখ হাসিনার জন্যই বাস্তবে সম্পূর্ণ হয়েছে। শেখ হাসিনা স্বপ্ন পূরণের কারিগর। মঙ্গলবার ( ২৮ সেপ্টেম্বর) মুড়াপাড়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫ তম জনদিন উপলক্ষে রূপগঞ্জ উপজেলা আওয়ামী লীগ আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। মন্ত্রী বলেন, বঙ্গবন্ধু যখন আমাদের দেশকে স্বাধীন করতে চেয়েছিলেন অনেক বিপক্ষ শক্তি তারা বলেছিলেন পাকিস্তান ভাঙ্গলে আমরা বেচে থাকতে পারবো না। আমরা আবার সেই দুর্ভিক্ষের দেশে পরিণত হবো। আমরা কিছুই করতে পারবো না। তখন বঙ্গবন্ধু বলেছিলেন পাকিস্তান থেকে বেরিয়ে আসলে আমরা ভালোভাবে চলবে পারবো। আমরা এখন সব দিক দিয়ে পাকিস্তানের চেয়ে ভালো আছি।

রূপগঞ্জ উপজেলা আওয়ামী লীগ সভাপতি বলেন, অনেকে জন্মদিন পালন করে লোক দেখানো আবার কেউ কর্তব্যের খাতিরে। আমি দেখেছি জননেত্রী শেখ হাসিনার জন্মদিন জনগণ অন্তর থেকে পালন করছে। প্রত্যেকটা মানুষ বলছে শেখ হাসিনা দেশের জন্য অনেক কিছু করেছে। সারা দেশে তার জন্মদিন পালন হচ্ছে। জনগণ স্বেচ্ছায় তার জন্মদিনের অনুষ্ঠানে অংশ নিচ্ছে। এটাই তাকে ভালোবাসার বহিঃপ্রকাশ। মন্ত্রী বলেন, বঙ্গবন্ধুর কন্যা জননেত্রী শেখ হাসিনা জনগণের তথ্য অধিকার নিশ্চিত করেছে । অনলাইনের মাধ্যমে ঘরে বসেই এখন জনগণ সকল তথ্য পাচ্ছে। অনেকে ভুয়া তথ্য দিয়ে জনগণকে বিভ্রান্তি করেছে। বিএনপি জামায়াত জোট সরকারের আমলে দুর্নীতি করেছে। তথ্য গোপন রেখেছে। তাদের নেত্রী ভুল তথ্য দিয়ে জন্মদিন পালন করে।

এর বিচার জনগণ করেছে। প্রধানমন্ত্রীর দীর্ঘায়ু কামনা করে তিনি বলেন, বাংলার জনগণ বঙ্গবন্ধুকে যেভাবে ভালোবেসেছে, ঠিক একই ভাবে শেখ হাসিনা জনগণের ভালোবাসা পাচ্ছে। তার নেতৃত্বের তুলনা হয় না। তিনি ঝুঁকি নিয়ে দেশের অনেক বড় বড় প্রকল্প বাস্তবায়ন করেছেন। বিদ্যুৎতের ব্যাপক উন্নয়ন করেছেন। বহি:বিশে^ বাংলাদেশের সুনাম বৃদ্ধি পাচ্ছি। অনেকেই স্বপ্ন দেখেন কিন্তু ক’জন তা পূরন করতে পারেন। শেখ হাসিনা বাংলাদেশের স্বপ্ন পূরনের কারিগর। শেখ হাসিনার জন্মদিন উপলক্ষ্যে মন্ত্রী ফলজ, বনজসহ বিভিন্ন প্রতাজির গাছের চারা রোপণ করেন। এছাড়াও গরীব অসহায় ও দুস্থদের মাঝে ত্রাণ ও দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তরের অধীনে নগদ অর্থসহ ঘর করার টিন দান করেন। পরে অতিথিবৃন্দ প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা করে দোয়া ও কেক কাটেন।

Spread the love
  •  
  •  
  •  

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরও খবর
এই নিউজ পোর্টাল এর কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি ও দণ্ডনীয় অপরাধ ।  About Us | Contact Us | Terms & Conditions | Privacy Policy
Design & Developed by Freelancer Zone
themesba-lates1749691102