সোমবার, ০৬ ডিসেম্বর ২০২১, ০১:৪১ পূর্বাহ্ন
শিরোনাম :
পপুলার লাইফের প্রধান কার্যালয়ে ক্লোজিং উপলক্ষে ব্যবসা উন্নয়ন সভা ও বীমা দাবীর চেক হস্তান্তর সিরাজগঞ্জে স্বাধীনতার সূর্বণজয়ন্তী ও মুজিববর্ষ উপলক্ষ্যে- মুক্তিযোদ্ধাদের সম্মাননা প্রদান সীতাকুণ্ডে মসজিদকে দুই ভাগে বিভক্ত করার প্রতিবাদে মুসল্লিদের বিক্ষোভ গাইবান্ধায় জাতীয় ভিটামিন ‘এ’ প্লাস ক্যাম্পেইন উপলক্ষে সিভিল সার্জনের ওরিয়েন্টেশন কর্মশালা ভালুকায় আন্তর্জাতিক স্বেচ্ছাসেবী দিবস পালন কামারখন্দে মেম্বার পদপ্রার্থীর গণসংযোগ কামারখন্দে মেম্বার পদপ্রার্থীর গণসংযোগ গাজীপুরে অবৈধ স্থাপনা উচ্ছেদ  ৬ ডিসেম্বর লালমনিরহাট হানাদার মুক্ত দিবস! কোটচাঁদপুরে নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ-২০২১ উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত

বল্লমঝাড় ইউনিয়ন বাসির ভালোবাসায় মুগ্ধ নবনির্বাচিত চেয়ারম্যান জুলফিকার রহমান

এন এ জোহা,গাইবান্ধাঃ
  • সময় কাল : মঙ্গলবার, ১৬ নভেম্বর, ২০২১
  • ৪৭ বার পড়া হয়েছে

দ্বিতীয় ধাপে ইউনিয়ন পরিষদ নির্বাচনে গাইবান্ধা সদর উপজেলার ৫নং বল্লমঝাড় ইউনিয়নের নবনির্বাচিত চেয়ারম্যান জুলফিকার রহমানকে নির্বাচিত হওয়ার পর থেকেই প্রতিটি পাড়া-মহল্লা থেকেই তার সমর্থকরা ফুলের মালা এবং ফুলের তোরা দিয়ে তাকে শুভেচ্ছা জানাচ্ছেন।

এ বিষয়ে, জুলফিকার রহমান জানান, এ ইউনিয়নের মানুষ যে আমাকে এত ভালোবাসে তা আমার আগে জানা ছিল না। জনগন ১১তারিখে সেটি ভোটের মাধ্যমে বুঝিয়ে দিয়েছে।

তিনি বলেন, দীর্ঘ ৩৩ বছরের রাজনৈতিক জীবনে কখনো ভোটের কথা চিন্তা করি নেই। তিনি ঠিকাদারি করার পাশাপাশি রাজনৈতিক দলের সঙ্গে সম্পৃক্ততা রয়েছেন, যার কারনে বিভিন্ন বিচার মিটিং শালিস, দরবার বিভিন্ন সেবা মূলক কাজ করতেন নিজের তহবিল থেকে। হঠাৎ এলাকাবাসীর দাবী মুখে তাকে ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে নির্বাচন করতে হবে। তার পর বাধ্য হয়ে এক পা-দু পা করে এবাড়ি ওবাড়ি গিয়ে গিয়ে সাড়ে তিন বছর মানুষের সঙ্গে পরিচিতি হন এবং তাদের বিপদে আপদে তাৎক্ষনিক ভাবে তাদের মাঝে ছুঁটে যান। এভাবেই তিনি মানুষের মন জয় করতে শুরু করেন।

এমতাবস্থায় নির্বাচন এসে যায় এবং জনগনের জোড় দাবীতে আনারস প্রতীকে নির্বাচন করেন জুলফিকার রহমান। জনগনের ভালোবাসায় আনারস প্রতীকে ১২১৮৭ ভোট পেয়েছেন এবং তার নিকটতম প্রতিদ্বন্দী প্রার্থী নৌকা পেয়েছেন ৮৮৯৬ ভোট। জুলফিকার রহমান ৩২৯১ বিপুল ভোটে বিজয়ী লাভ করেন।

জুলফিকার রহমান বলেন, যে ইউনিয়ন পরিষদে সে সব সেবা রয়েছে গ্রাম অঞ্চলের মানুষ তা অনেকেই জানেন না এবং সেসব সুযোগসুবিধা ভোগ করতে পারে না। তাই তাদের সুযোগ সুবিধা গুলো সঠিক ভাবে প্রদান করবো। তা ছাড়া মাদক, জুয়া, বাল্যবিবাহ, সন্ত্রাসী এগুলো বিষয়ে সবসময় করা নজরদারী থাকবে। এসব বিষয়ে আইনআনুকভাবে কঠোর শাস্তি ব্যবস্থা গ্রহন করা হবে।

তিনি আরো বলেন, যারা আমাকে ভোট দিয়েছেন তারাও আমার যেমন আপন তেমনি যারা আমাকে ভোট দেন-নি তারাও আমার আপন। তাই সবাই মিলে মিশে এক হয়ে ডিজিটাল ইউনিয়ন হিসাবে রুপান্তরিত করতে পারি এমনটাই আশা করি।

Spread the love

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরও খবর
এই নিউজ পোর্টাল এর কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি ও দণ্ডনীয় অপরাধ ।  About Us | Contact Us | Terms & Conditions | Privacy Policy
Design & Developed by Freelancer Zone
themesba-lates1749691102