রবিবার, ০১ অগাস্ট ২০২১, ০২:৪৬ পূর্বাহ্ন

বাঙ্গালা ইউনিয়নবাসীকে পবিত্র-ঈদ-উল-আযহার শুভেচ্ছা জানিয়েছেন খাইরুল ইসলাম !

নিজস্ব প্রতিনিধি :
  • সময় কাল : মঙ্গলবার, ২০ জুলাই, ২০২১
  • ৮১ বার পড়া হয়েছে

মুসলিম বিশ্বের সর্ববৃহৎ ধর্মীয় উৎসব পবিত্র ঈদ – উল আযহা । পবিত্র ঈদ – উল – আযহা উপলক্ষে উল্লাপাড়া উপজেলার বাঙ্গালা ইউনিয়নবাসীকে পবিত্র-ঈদ-উল-আযহার শুভেচ্ছা জানিয়েছেন,বাঙ্গালা ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের যুগ্নসাধারন সম্পাদক, উল্লাপাড়া উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের উপ গনযোগাযোগ ও সাংবাদিকতা বিষয়ক সম্পাদক, বাঙ্গালা ইউনিয়ন আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক পদপ্রার্থী জনাব মোঃ খাইরুল ইসলাম ।

তিনি এক শুভেচ্ছা বার্তায় বলেন , পবিত্র এই দিনে আমরা কোরবানির মাধ্যমে তাকওয়ার বহিঃপ্রকাশ ঘটিয়ে থাকি । পাশাপাশি মহান আল্লাহ রাব্দুল আলামিনের সন্তুষ্টি অর্জন এবং মানুষ হিসেবে শ্রেষ্ঠত্ব ঘোষণা করে সবার মধ্যে আনন্দ ভাগাভাগি করি । মানুষে মানুষে মহামিলনের এই মহা – আনন্দের দিন উপলক্ষে আমি আমার প্রাণের বাঙ্গালা ইউনিয়নবাসীকে জানাই ঈদ মােবারক । এবার আমাদের মাঝে এক ভিন্ন প্রেক্ষাপটে ঈদ -উল -আযহা এসেছে । বিশ্বজুড়ে মহামারি করােনা ভাইরাসের থাবা । বাংলাদেশেও এ অদৃশ্য আক্রমণ । প্রতিদিনই আক্রান্ত হওয়া মানুষের সংখ্যা বাড়ছে । অনেকে মৃত্যুবরণ করছেন । শিক্ষা – প্রতিষ্ঠান বন্ধ , অর্থনীতির অবস্থাও নাজুক ।

মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা এ পরিস্থিতিতে জনকল্যাণমুখী নানা পদক্ষেপ নিয়েছেন । ঘােষণা করেছেন নানা প্রণােদনা । ফলে গরিব দুখী মানুষের মুখে হাসি ফুটেছে । আমি বিশ্বাস করি , করোনা ভাইরাস মহামারির সব অন্ধকার কাটিয়ে ঈদ-উল- আযহা সবার মাঝে আনন্দ বয়ে আনবে ।

কোভিভ -১৯ এর দুর্যোগময় পরিস্থিতি কাটিয়ে উঠতে আমাদের ধৈর্য্য , সাহস ও শক্তি প্রয়ােজন । আসুন , আমরা মহান সৃষ্টিকর্তার কাছে প্রার্থনা করি যে , তিনি যেন আমাদের সেই তাওফিক দেন । করােনা ভাইরাসে আক্রান্ত হয়ে যারা মৃত্যুব্রণ করেছেন আমি তাদের আত্মার মাগফিরাত কামনা করছি । পাশাপাশি তাদের পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করছি ।

ঈদ-উল-আযহা আমাদের শান্তি, সহমর্মিতা, ত্যাগ ও ভ্রাতৃত্ববােধের শিক্ষা দেয় । সঞ্চারিত করে আদান ও আত্মত্যাগের মানসিকতা । এ মর্ম অনুধাবন করে সমাজে শান্তি ও কল্যাণের পথ রচনা করতে আমাদের সংযম ও ত্যাগের মানসিকতায় উজ্জীবিত হতে হবে । পবিত্র ঈদ – উল – আযহার আনন্দ ও ত্যাগের অনন্য মহিমায় উদ্ভাসিত হয়ে উঠুক দেশবাসীর প্রতিটি নাগরিকের জীবন । আসুন , সবাই মিলে পরিচ্ছন্ন পরিবেশ নিশ্চিত করে সুস্থ ও সুন্দর জীবন গড়ি ।

সেই সাথে দেশবাসীকে জানাই পবিত্র ঈদ – উল – আযহার শুভেচ্ছা-ঈদ মােবারক ।

Spread the love
  •  
  •  
  •  

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরও খবর
themesba-lates1749691102