শনিবার, ১৫ মে ২০২১, ০৫:৪৫ পূর্বাহ্ন
শিরোনাম :
স্বাস্থ্যবিধি মেনে নিজ গ্রামের মসজিদে ঈদুল ফিতরের নামাজ আদায় করলেন মকবুল হোসেন এম পি প্রধানমন্ত্রী’র নির্দেশে কৃষাণী’র ধান কেটে দিচ্ছে ছাত্রলীগ নেতা! গভীর রাতে বাড়ি বাড়ি গিয়ে সেমাই চিনি বিতরণ করলেন অমৃত মোদক ঠাকুরগাঁওয়ে স্বাস্থ্যবিধি মেনে ঈদুল ফিতরের জামাত অনুষ্ঠিত আজ ঈদ এতিম শিশুদের সাথে ঈদ উদযাপনে ঠাকুরগাঁওয়ের ‘৯৮ ব্যাচ’ ঠাকুরগাঁওয়ে পুলিশ সুপারের ঈদ শুভেচ্ছা | কলমের বার্তা  হাজী আব্দুস সাত্তারের নিজস্ব অর্থায়নে- ১২’শ দুঃস্থ, অসহায় ও কর্মহীনদের মাঝে ঈদ উপহার বিতরন পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন ওসি সেলিম মালিক জয়পুরহাট সম্মিলিত শ্রমিক ফেডারেশনের ঈদ উপহার

বাড়িতে ভাড়া থেকে মালিক কে খুন, গ্রেফতার ভাড়াটিয়া

সুলতান মাহমুদ,জয়পুরহাট
  • সময় কাল : মঙ্গলবার, ১৬ মার্চ, ২০২১
  • ৭২ বার পড়া হয়েছে

জয়পুরহাট শহরের রুপনগর এলাকার বাড়ির মালিক শেফালি বেওয়া (৬৫) কে হত্যার দায়ে ভাড়াটিয়া ঝরনা আক্তার নিলা (২১) কে গ্রেফতার করেছে পুলিশ।

মঙ্গলবার সকালে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত ঝরনা আক্তার কুমিল্লা মুরাদনগর পরমতলা গ্রামের মুনসুর খাঁনের মেয়ে। পুলিশ ও নিহতের পরিবার সূত্রে জানা যায়, জয়পুরহাট শহরের রুপনগর এলাকায় শেফালি বেওয়া একা বসবাস করতেন। সেই বাসায় ঝরনা আক্তার ভাড়াটিয়া হিসেবে বসবাস করে।

সম্পৃতি ঝরনা আক্তার জর্ডানে যাওয়ার জন্য প্রস্তুতি নিতে থাকে, এতে তার টাকার প্রয়োজন ছিল। ঝরনা বাড়ির মালিক শেফালির নিকট থেকে টাকা চায়। গত ১৩ মার্চ শেফালি একটি গরু বিক্রয়ের জন্য বায়না হিসেবে ৩০ হাজার টাকা নেয়। এরপর ওইদিনই রাত সাড়ে ১০ টার দিকে শেফালি বেওয়া মারা যায়। বিষয়টি ১৪ মার্চ সকালে ঝরনা নিহত শেফালির পরিবারকে মুঠোফোনে জানায় আপনার বোন দরজা খুলছে না।

পরে পরিবারের লোকজন আসার আগেই দেখা যায় দরজা খোলা এবং ভেতরে গিয়ে শেফলির লাশ মেঝেতে পড়ে থাকতে দেখা যায়। স্ট্রোক করে মারা গেছে বলে ঝরনা শেফালির পরিবারকে জানায়। এটা জেনে শেফালির লাশ পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। পরে ঝরনার আচরণ দেখে সন্দেহ হলে স্থানীয় লোকজন, তার গতিবিধি ও ঘটনার বিষয়ে জানতে চাইলে ঝরনা বিদেশ যাওয়ার জন্য ওই ৩০ হাজার টাকা নিতে গিয়ে

শেফালি বাধা দিয়ে শিল দিয়ে তাকে মাথাসহ মুখে আঘাত করে হত্যা করে বলে স্থানীয়দের নিকট বিষয়টি স্বীকার করে। এরপর ১৬ মার্চ সকালে ঝরনা শেফালিকে হত্যার বিষয়টি পুলিশের নিকট স্বীকার করে। পুলিশ ওই ৩০ হাজার টাকা সহ ঝরনা আক্তারকে গ্রেফতার করে।

জয়পুরহাট থানার ইন্সপেক্টর (তদন্ত) হাবিবুর রহমান হাবিব বলেন, শেফালি হত্যার বিষয়টি ঝরনা স্বীকার করেছে এবং ৩০ হাজার টাকা সহ ঝরনার্কে গ্রেফতার করা হয়েছে। আইনগত ব্যবস্থা নিয়ে মামলা সহ তাকে আদালতে পাঠানো হচ্ছে। আদালতের নির্দেশনা মোতাবেক পরবর্তী ব্যবস্থা গ্রহণ করা হবে।

 

Spread the love
  •  
  •  
  •  

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরও খবর
themesba-lates1749691102