বুধবার, ১৬ জুন ২০২১, ০৪:১৯ পূর্বাহ্ন

বাড়ি বাড়ি ত্রাণ পৌছে দিলেন আ’লীগ নেতা ইজ্জত

Reportar Name
  • সময় কাল : বুধবার, ২২ এপ্রিল, ২০২০
  • ৩৬৪ বার পড়া হয়েছে

মাসুদ পারভেজ, স্টাফ রিপোর্টার :

টাঙ্গাইলের মির্জাপুর তরফপুরে সামাজিক দুরত্ব বজায় রেখে কর্মহীন ও অসহায় দরিদ্র পরিবারের মাঝে বাড়ি বাড়ি খাবার পৌঁছে দিচ্ছে ” মানবতার হাত”সংগঠনটি।

সংগঠনটির উদ্যোগে এলাকার কর্মহীন, দিনমজুর ও হিন্দু পরিবারের বাড়ি বাড়ি গিয়ে খাদ্য সামগ্রী দিয়ে যাচ্ছে। খাদ্য সামগ্রীর মধ্যে রয়েছে চাল, ডাল, আটা, আলু, পিয়াজ, সাবান ও লবণ। আজ মঙ্গলবার( ২১ ই এপ্রিল ২০২০ ইং তারিখ) সংগঠনের উদ্যোগে উপজেলার ১২ নং তরফপুর ইউনিয়নের পাথরঘাটা ও গাজেশ্বরী এলাকায় খাদ্য সামগ্রী বিতরন করেন।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার মো. আবদুল মালেক,সহকারী কমিশনার( ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো: জুবায়ের হোসেন,সংগঠনটির প্রতিষ্ঠাতা ও উপজেলা আওয়ামীলীগের সহ দপ্তর সম্পাদক মো. ইজ্জত আলী জনি ও ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক মো. শওকত মোমেন শাজাহান।

সংগঠনটির প্রতিষ্ঠাতা মো. ইজ্জত আলী জনির সাথে কথা বললে তিনি বলেন, মির্জাপুরের পাহাড়ি প্রত্যন্ত অঞ্চল তরফপুর ইউনিয়নের মাঝিপাড়া, পালপাড়া, শীলপাড়া, পাথরঘাটা, গাজেশ্বরী, ডোহাতলী, খলিয়াজানি, ধানচালা, ঘোনাপাড়া, বাদ্যকরপাড়া, পাথরঘাটা বাজারসহ প্রতিটি গ্রামে খাদ্য বিতরনের পাশাপাশি ”মানবতার হাত” সংগঠন ছাত্র-যুবকদের সমন্ময়ে জনসচেতনা বৃদ্ধির জন্য করোনা ভাইরাস প্রতিরোধে স্প্রে করে জনগনকে সচেতন করে যাচ্ছে।
কর্মহীন ও দরিদ্রদের খাবার বিতরনে সহযোগিতা করে যাচ্ছেন উপজেলা ইউনিয়ন আওয়ামীলীগের সংস্কৃতিক বিষয়ক সম্পাদক অমর চাঁদ, সহ দপ্তর সম্পাদক বেলায়েত হোসেন, কোষাধক্ষ মোসলেম উদ্দিন, শ্রমিকলীগের সভাপতি শফি উদ্দিন শফি, প্রভাষক মো. মাহবুব হোসেন, সাবেক প্রধান শিক্ষক মো. হারুন অর রশিদ, শিক্ষক সুকলাল সরকার, বীর মুক্তিযোদ্ধা সুনিল দাস, খলিয়াজানি কল্যাণ যুব সংঘ ও গাজেশ্বরী সুর্যোদয় কল্যাণ ক্লাব।

এ ব্যাপারে উপজেলা নির্বাহী অফিসার মো. আবদুল মালেক বলেন, ” মানবতার হাত” সংগঠনটির উদ্যোগে এলাকার জনগনকে সচেতন এবং বেকার, কর্মহীন ও দরিদ্রদের বাড়ি বাড়ি খাদ্যসহ সকল ধরনের সহযোগিতা করা হচ্ছে। এমন একটি মহৎ উদ্যোগকে স্বগত জানাই।

Spread the love
  •  
  •  
  •  

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরও খবর
themesba-lates1749691102