শনিবার, ৩১ জুলাই ২০২১, ০৫:৪৫ অপরাহ্ন

বিএনপি’র দুই নেতা গ্রেফতার প্রতিবাদে সংবাদ সন্মেলন

আশরাফুল হক, লালমনিরহাট
  • সময় কাল : বৃহস্পতিবার, ১১ ফেব্রুয়ারী, ২০২১
  • ২৮ বার পড়া হয়েছে

লালমনিরহাট পৌরসভা নির্বাচন ক্রমশ উত্তপ্ত হয়ে উঠছে, যতই দিন যাচ্ছে তথই জমে উঠেছে। ঘটছে বিভিন্ন ঘটনা। গত ৯ ফেব্রুয়ারী শহরের নয়ারহাট এলাকায় নৌকা মার্কার নির্বাচনী অফিসে হামলা, ভাংচুর ও অগ্নিকান্ডের ঘটনায় দায়েরকৃত মামলায় বিএনপি’র দুই নেতাকে গ্রেফতার করেছে পুলিশ । তারা দু-জনেই ধানের শীষ প্রতীকের দুটি ভোট কেন্দ্রের কেন্দ্র প্রধান। নৌকা প্রার্থীর নিশ্চিত পরাজয়ের আশংকায় ওই গায়েবী মামলায় বিএনপির ৪২ জন নেতা-কর্মীদের আসামী করা হয়েছে বলে দাবী করে সংবাদ সম্মেলন করেন লালমনিরহাট জেলা বিএনপি’র নেতারা।

বৃহস্পতিবার (১১ ফেব্রুয়ারূ) দুপুরে শহরের মিশনমোড় এলাকায় অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে বিএনপি’র রংপুর বিভাগীয় সাংগঠনিক সম্পাদক ও জেলা বিএনপি’র সভাপতি সাবেক উপ-মন্ত্রী অধ্যক্ষ আসাদুল হাবিব দুলু তার লিখিত বক্তব্যে এসব কথা বলেন, আসন্ন পৌরসভা নির্বাচন থেকে বিএনপি’কে দূরে রাখার পায়তারা করছেন বলে অভিযোগ করেছেন।

ভোটের এজেন্টদের তালিকা সংগ্রহ করে তাদের হুমকি ও ভয়ভীতি দেখানো হচ্ছে বলে দাবী করে এর তীব্র প্রতিবাদ ও নিন্দা জানান তিনি। এ সময় উপস্থিত ছিলেন জেলা বিএনপি’র সাধারন সম্পাদক হাফিজুর রহমান বাবলা ও বিএনপি’র মনোনীত প্রার্থী সাবেক মেয়র মোশারফ হোসেন রানা-সহ জেলা বিএনপি’র অন্যান্য নেতৃবৃন্দ। আশরাফুল হক, লালমনিরহাট।

Spread the love
  •  
  •  
  •  

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরও খবর
themesba-lates1749691102