রবিবার, ১৩ জুন ২০২১, ০৮:১০ পূর্বাহ্ন
শিরোনাম :

বিদ্যুৎস্পৃস্টে নিহত মা-বাবা, বাচ্চা দুটোর পাশে আ’লীগ নেতা লিটন

Reportar Name
  • সময় কাল : মঙ্গলবার, ৩০ জুন, ২০২০
  • ১২৩৫ বার পড়া হয়েছে

মাসুদ পারভেজ, স্টাফ রিপোর্টার :

গত ২১ জুন ২০২০ ইং তারিখে টাংগাইল মির্জাপুর বাশতৈল ইউনিয়নের অভিরামপুর গ্রামে বিদ্যুৎস্পৃস্টে ছেলেকে বাঁচাতে গিয়ে বাবা-মা নিহত ও ছেলে আহত হয়েছিলেন। নিহত বাবা হলেন উক্ত গ্রামের মোঃ ওয়াজ উদ্দিনের ছেলে মোঃ শাজাহান সিকদার (৩৫) ও তার স্ত্রী বেলেনা বেগম (৩২)।নিহত ব্যক্তি শাজাহান সিকদার পেশায় একজন চায়ের দোকানদার ছিলেন।মৃত্যুর সময় তার ১ ছেলে(১২), ১ মেয়ে (৫),ও বৃদ্ধ মা-বাবাকে রেখে গেছেন।শাজাহানের মা-বাবা বার্ধক্যজনিত কারণে কাজকর্ম করে খেতে পারে না। পরিবারটিতে চলছে শোকের মাতম।

শাজাহানের ছেলে-মেয়েরা এখনো বুঝতেই পারছে না যে, তার মা-বাবা আর কোন দিন তাদের মাঝে ফিরে আসবে না। তারা সেই আগের মতই খেলাধূলা করছে।কি হবে ছেলে-মেয়েদের?কিভাবে মানুষ হবে তারা? তারা কি খাবে? কোথা থেকে খাবে? কে দিবে তাদের খাবার? তারা কোথার যেয়ে খাবে? তারা কি মানুষের মত মানুষ হতে পারবে? এই এতিম ছেলে-মেয়েদের পাশে কে দাঁড়াবে? এরকম হাজারো প্রশ্ন জমা এলাকাবাসীদের মনে।

ঠিক এসময় শাজাহানের পরিবারের এই ক্রান্তিকালে দুটো বাচ্চার পাশে দাঁড়ালেন উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও হংকং শাখা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব শিল্পপতি আবুল কালাম আজাদ লিটন। তিনি বরাবরের মতোই উক্ত পরিবারের পাশে দাঁড়ালেন। মানুষের পাশে দাঁড়ানো
তার পেশা ও নেশা হয়ে গেছে। জান যায়, তিনি সব সময় অসহায় মানুষের পাশে দাঁড়ান।

আ’লীগ নেতা আবুল কালাম আজাদ লিটন প্রবাসে থাকার কারণে বাচ্চা দুটোকে আর্থিক সহযোগিতা করার সময় উপস্থিত ছিলেন, স্হানীয় ইউপি সদস্য মান্নান খান আকাশ, ৮ নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি বোরহান উদ্দিন বাবু, সহ-সভাপতি আসাদুজ্জামান হাসু, আ’লীগ নেতা মহব্বত, ব্যবসায়ী সফিক তুহিন ও বাচ্চা দুটোর দাদা-দাদি।

বাচ্চা দুটো আর্থিক সহযোগিতা হাতে পেয়ে ভেজা কন্ঠে বলেন, আমাগো মা- আব্বাই কোন সুম আইব?

এ বিষয়ে আবুল কালাম আজাদ লিটন বলেন, আমি সব সময় আমার সাধ্য অনুযায়ী সধারণ মানুষের পাশে থাকার চেষ্টা করি ।তিনি আরো বলেন, বাচ্চা দুটোর প্রতি আমার সুদৃষ্টি থাকবে।

Spread the love
  •  
  •  
  •  

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরও খবর
themesba-lates1749691102