বৃহস্পতিবার, ১৭ জুন ২০২১, ১২:০২ অপরাহ্ন

বিপাশা কবিরের হাতে পাঁচ সিনেমা

অনলাইন ডেস্ক
  • সময় কাল : সোমবার, ৩১ মে, ২০২১
  • ২৬ বার পড়া হয়েছে

করোনা না থাকলে হিসেবটাই অন্যরকম হতো চিত্রনায়িকা বিপাশা কবিরের। হয়তো কাজ শুরু হওয়া সিনেমাগুলো এতোদিনে শেষ হয়ে যেতো। শেষ হওয়া সিনেমাগুলো মুক্তি পেয়ে যেতো। কিন্তু মহামারি করোনার কারণে একটু একটু করেই এগিয়ে যাচ্ছে বিপাশা কবির অভিনীত পাঁচটি সিনেমার কাজ। এর মধ্যে কোনো সিনেমা শেষ হয়ে আছে, এখন অপেক্ষা শুধু সেন্সরে যাওয়ার। আবার কোনো সিনেমার ডাবিং বাকি। কোনো সিনেমার দ্বিতীয় লটের কাজ শুরু করার কথা রয়েছে। বলা যায়, করোনা পরিস্থিতির এই মুহূর্তেও বিপাশা কবির ব্যস্ত আছেন।

বিপাশা কবির জানান, কয়েক দিনের মধ্যেই সেন্সরে যাবে তার অভিনীত আকাশ আচার্য্য পরিচালিত ‘পরাণে পরাণ বান্ধিয়া’ সিনেমাটি। এতে তার বিপরীতে আছেন চিত্রনায়ক রাজন। শিগগিরই শুরু হবে রেজা হাসতম পরিচালিত ‘জেদী মেয়ে’ সিনেমার ডাবিংয়ের কাজ। এতে তার বিপরীতে আছেন সাইফ খান। এই দুটি সিনেমার কাজ শেষ হওয়ার পরপরই চিত্র পরিচালক কালাম কায়সারের অর্ধেক কাজ শেষ হওয়া ‘যার নয়নে যারে লাগে ভালো’ সিনেমার কাজ শুরু হবে। এই সিনেমায় বিপাশার বিপরীতে আছেন সাঞ্জু জন। এদিকে, বাপ্পী খান পরিচালিত সাঞ্জু জনের বিপরীতে বিপাশার ‘সোলমেট’ সিনেমার ডাবিং শুরু হবে। আবার প্রথম লটের কাজ শেষ হওয়া অপূর্ব রানা পরিচালিত বাপ্পী চৌধুরীর বিপরীতে ‘গিভ অ্যান্ড টেক’ সিনেমার কাজও শুরু হবে।

বিপাশা কবির বলেন, ‘বর্তমানে যে পাঁচটি সিনেমায় কাজ করছি প্রত্যেকটি সিনেমার গল্প এক কথায় অসাধারণ। প্রত্যেকটি সিনেমাতেই আমি প্রধান চরিত্রে অভিনয় করেছি। অর্থাৎ আমাকে ঘিরেই গল্প। যে কারণে প্রতিটি সিনেমা নিয়েই আমি অনেক বেশি আশাবাদী হয়ে উঠেছি। আমি কৃতজ্ঞ প্রত্যেক সিনেমার নির্মাতার প্রতি, আমার সহশিল্পীদের প্রতি এবং প্রত্যেক সিনেমার ইউনিটের প্রতি।’ তিনি আরো বলেন, ‘করোনা পরিস্থিতি স্বাভাবিক থাকলে হয়তো কাজগুলো আরো আগে শেষ হয়ে যেতো এবং কয়েকটি সিনেমা হয়তো মুক্তিও পেয়ে যেতো। যাই হোক, তারপরও আশাবাদী আমার কাজগুলো নিয়ে।

Spread the love
  •  
  •  
  •  

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরও খবর
themesba-lates1749691102