বুধবার, ১৬ জুন ২০২১, ০৪:৫৯ পূর্বাহ্ন

বেআইনি কাজে বাধা দেওয়ায় এসি ল্যান্ড এর বিরুদ্ধে অপপ্রচার

Reportar Name
  • সময় কাল : রবিবার, ১৮ অক্টোবর, ২০২০
  • ৫৩২ বার পড়া হয়েছে

মানিকগঞ্জ প্রতিনিধি 

অবৈধভাবে সরকারি জমি দখলে বাধা দেওয়ায়, ড্রেজার ব্যবসায়িদের বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা করায় এবং আইনভংগকারীদের বিরুদ্ধে মোবাইল কোর্ট পরিচালনা করায় মানিকগঞ্জ জেলার হরিরামপুর উপজেলার এসি ল্যান্ড এর বিরুদ্ধে শুরু হয়েছে অপপ্রচার।

একটি প্রভাবশালী রাজনৈতিক গ্রুপ এসব অপপ্রচার চালাচ্ছেন বলে অভিযোগ পাওয়া গেছে। মুক্তিযোদ্ধাদের জন্য কেনা জমি অবৈধভাবে দখল করিয়ে দেওয়াসহ বিভিন্নসময় অসহায় দরিদ্র মানুষের সাথে উপজেলা ভূমি অফিসের নাম ভাংগিয়ে দালালি করার অপরাধে সবুর বিশ্বাসকে সর্তক করেছিলেন এসি ল্যান্ড।

এরপর থেকে তিনি এসি ল্যান্ড এর বিরুদ্ধে অপপ্রচারে লিপ্ত আছেন বলে অভিযোগ পাওয়া গেছে। গরীব অসহায় মানুষের সাথে প্রতারণা করে মৎস্য প্রকল্পের নামে অবৈধভাবে জমি দখলের অভিযোগ থাকায় চালা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানের ছেলে মনির হোসেনের বিরুদ্ধে প্রমাণ পেয়ে তদন্ত করায় এসি ল্যান্ড এর বিরুদ্ধে অপপ্রচারে নেমেছেন তিনি।

উপজেলার ঝিটকা বাজারে অসাধু ব্যবসায়ীদের বিরুদ্ধে কঠোর হওয়ায় এবং বাজারে অবৈধভাবে সরকারি জমি দখলে বাধা দেওয়ায় এসি ল্যান্ড এর বিরুদ্ধে বিষোধগার করছেন ঝিটকা বাজার বনিক সমিতির সভাপতি বেলায়েত হোসেন।

আইন অনুযায়ী নামজারির আবেদন বাতিল হওয়ায় এসি ল্যান্ড এর বিরুদ্ধে মিথ্যাচার করেছেন হাসমত। তবে এসব মানুষকে ব্যবহার করে এসি ল্যান্ড এর বিরুদ্ধে অপপ্রচার চালাচ্ছেন উপজেলার একটি প্রভাবশালী রাজনৈতিক গ্রুপ। এবিষয়ে এসি ল্যান্ড মোঃ বিল্লাল হোসেন জানান তিনি সবসময়ই সাধারণ মানুষকে সঠিক সেবা দেওয়ার জন্য চেষ্টা করেন।

সরকারি নির্দেশনায় সকল অবৈধ দখলদারদের বিরুদ্ধে তিনি ব্যবস্থা নিচ্ছেন। এছাড়া, অসাধু ব্যবসায়ীদের বিরুদ্ধে মোবাইল কোর্ট পরিচালনা করায় এবং ড্রেজার ব্যবসায়ীদের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি মেনে চলায় একটি প্রভাবশালী মহলের বিরাগভাজন হয়েছেন।

Spread the love
  •  
  •  
  •  

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরও খবর
themesba-lates1749691102