বৃহস্পতিবার, ৩০ মার্চ ২০২৩, ১১:১৯ অপরাহ্ন

বেতাগীতে বিশ্ব ভালোবাসা দিবসে চিকিৎসক ও স্বাস্থ্য সেবিকাদের এনসিটিএফ শিশুদের গোলাপ ফুলেল শুভেচ্ছা

বেতাগী প্রতিনিধি
  • সময় কাল : সোমবার, ১৪ ফেব্রুয়ারি, ২০২২
  • ১০৮ বার পড়া হয়েছে।

বেতাগীতে বিশ্ব ভালোবাসা দিবসে চিকিৎসক ও স্বাস্থ্য সেবিকাদের গোলাপ ফুলেল শুভেচ্ছা জানিয়েছে শিশু সংগঠন এনসিটিএফ বেতাগী উপজেলা শাখার সদস্যরা।

সোমবার (১৪ ফেব্রুয়ারী) বেলা দুই টার দিকে এনসিটিএফ বেতাগী উপজেলা শাখার সভাপতি মোঃ খায়রুল ইসলাম মুন্না’র নেতৃত্বে বেতাগী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ৩০জন চিকিৎসক ও স্বাস্থ্য সেবিকাদের হাতে লাল গোলাপ ফুল তুলে দেন।

এসময় উপস্থিত ছিলেন বেতাগী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সর স্বাস্থ্য ও প প কর্মকর্তা ডাঃ তেনংমং, আবাসিক মেডিকেল অফিসার ডাক্তার রবীন্দ্রনাথ সরকার, যুব সংগঠক অলি আহমেদ, সেবিকা ইনচার্জ ছবি রানী, উপজেলা সমন্বয়ক পারভীন বেগম, বেতাগী উপজেলা এনসিটিএফ সাধারণ সম্পাদক ইসরাত জাহান রিমা যুগ্মসাধারণ সম্পাদক সুমন মিয়া কার্যকরী সদস্য সৌরভ জমাদ্দার প্রমুখ।

এনসিটিএফ বেতাগী উপজেলা শাখার সভাপতি মোঃ খায়রুল ইসলাম মুন্না বলেন, কোভিড-১৯ এ প্রথম সারিতে থেকে বেতাগীবাসীকে চিকিৎসা সেবায় অসামান্য অবদানের প্রতি কৃতজ্ঞতা জানাতে আমাদের পক্ষ থেকে এই ক্ষুদ্র প্রচেষ্টা মাত্র।

বেতাগী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সর স্বাস্থ্য ও প কর্মকর্তা ডাঃ তেনংমং তার প্রতিক্রিয়ায় বলেন, শিশু সংগঠন এনসিটিএফর ভালোবাসা দিবসের শুভেচ্ছায় আমরা সিক্ত।

যুব সংগঠক অলি আহমেদ বলেন, শিশুদের ব্যতিক্রমী আয়োজন ভালোবাসা প্রকাশের ভিন্নতা যুক্ত হল।

2
Spread the love

নিউজটি শেয়ার করুন....

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরোও খবর
এই নিউজ পোর্টাল এর কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি দণ্ডনীয় অপরাধ
Design & Developed by Freelancer Zone
themesba-lates1749691102