বুধবার, ১২ মে ২০২১, ১১:২২ পূর্বাহ্ন
শিরোনাম :
স্ত্রীর সঙ্গে ঝগড়া করে ৯ মাসের শিশুকে আছাড় দিয়ে মেরে ফেললেন বাবা! মানুষের ভিরে জায়গা নেই শিমুলিয়া ঘাটে সিরাজগঞ্জে রক্ত কণিকা ব্লাড ডোনেশন এর ঈদ সামগ্রী বিতরণ মানবিক সহায়তা পেল ১ হাজার দরিদ্র ও দুঃস্থ পরিবার আমবাড়ীতে পুলিশ তদন্ত কেন্দ্রে উদ্বোধন এমপি উল্লাপাড়া-সলঙ্গা ও রামকৃষ্ণপুর বাসীকে পবিত্র ঈদ-উল-ফিতর শুভেচ্ছা জানিয়েছেন হিরো চেয়ারম্যান ঈদের আগাম শুভেচ্ছা জানালেন সভাপতি-সম্পাদক ছাত্রলীগে এর প্রথম সভাপতি দবিরুল ইসলামের প্রতিকৃতি স্থাপনের জন্য স্মারকলিপি প্রদান শাহজাদপুরে সাবেক এমপি চয়ন ইসলাম ও এ্যাড. আব্দুল হামিদ লাবলু’র ঈদ সামগ্রী বিতরণ শাহজাদপুরে উই উদ্যোক্তাদের পক্ষ থেকে দুঃস্থ তাঁতীদের মাঝে ঈদ সামগ্রী ও ইফতার বিতরণ

বেলকুচিতে পল্লী বিদ্যুতের ৩টি ট্রান্সফরমার চুরি ! 

Reportar Name
  • সময় কাল : রবিবার, ১৬ ফেব্রুয়ারী, ২০২০
  • ২৬৩ বার পড়া হয়েছে

 বেলকুচি (সিরাজগঞ্জ) প্রতিনিধি: 

সিরাজগঞ্জের বেলকুচি উপজেলার সদর ইউনিয়নের দারিয়াপুর ও দেলুয়া গ্রাম থেকে ৩টি বৈদ্যুতিক ট্রান্সফরমার চুরি হয়েছে। শনিবার গভীর রাতে চোর চক্রের সদস্যরা ট্রান্সফরমারগুলো চুরি করে নেয়। স্থানীয়রা জানান, শনিবার রাতে এলাকায় বিদ্যুৎ না থাকার কারণে চোর চক্রের সদস্যরা দারিয়াপুর থেকে ১৫ কেভি ক্ষমতাসম্পন্ন ৩ টি ট্রান্সফরমার চুরি করে নিয়ে যায়।

বেলকুচি সদর ইউনিয়ন পরিষদের (ইউপি) সদস্য শামচুল হক লিটন সহ গ্রামের কয়েকজন জানান, এখানে নতুন ট্রান্সফরমার স্থাপন করতে ২ লক্ষাধিক টাকা ব্যয় হবে।যাদের ট্রান্সফরমার চুরি হয়েছে তাদের অর্থনৈতিক ক্ষতি হল।চুরি রোধে প্রশাসনের সজাক দৃষ্টি রাখা দরকার।আরেক ইউপি সদস্য আব্দুল কদ্দুস বুট্টু বলেন, ট্রান্সফরমার সাধারণ চোর চুরি করতে পারবেনা।

যে সমস্ত চোর বিদ্যুতের সাথে সংপৃক্ত তারা এসব কাজ করতে পারে বলে আমাদের ধারণা। সিরাজগঞ্জ-২ পল্লী বিদ্যুৎ সমিতির বেলকুচি জোনাল অফিসের ডেপুটি জেনারেল ম্যানেজার মিনারুল ইসলাম এই প্রতিবেদককে জানান, আমি বিষয়টি সম্পর্কে অবহিত হয়েছে। দারিয়াপুর গ্রাম থেকে ৩টি ট্রান্সফরমার চুরি হয়েছে। শিল্প সংযোগ হলে গ্রাহকদের অর্থ বহন করতে হবে।

তবে বেশ কিছু দিন ধরে এ অঞ্চলের বিভিন্ন স্থানে ট্রান্সফরমার চুরি হচ্ছে। তাই আমরা গ্রাহকদের সচেতন করার জন্য মাইকিং করে আসছি।আমার জানামতে  পুলিশ প্রশাসন নিয়মিত বিভিন্ন জায়গায় টহল দিয়ে আসছে।তারপর চুরির ঘটনা ঘটছে।এটা অত্যান্ত দুঃখজনক বিষয়।তাই গ্রহকদের আরও বেশি সতর্ক থাকতে হবে।

Spread the love
  •  
  •  
  •  

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরও খবর
themesba-lates1749691102