মঙ্গলবার, ২৭ জুলাই ২০২১, ০৯:৪১ অপরাহ্ন

ব্যারিস্টার মওদুদ আহমদ’র সুস্থতা কামনায় নয়াপল্টন জামে মসজিদে দোয়া অনুষ্ঠিত

কামরুল হাসান রুবেল, স্টাফ রিপোর্টার
  • সময় কাল : শুক্রবার, ৮ জানুয়ারী, ২০২১
  • ১৮৬ বার পড়া হয়েছে

বৃহস্পতিবার (৭জানুয়ারী) বাদ এশা বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমদের জন্য ঢাকায় বসবাসরত নোয়াখালী কোম্পানীগঞ্জ উপজেলা বিএনপি ও এর অঙ্গসংগঠনের নেতা কর্মীদের উদ্যোগে ঢাকায় নয়াপল্টন জামে মসজিদে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।

এতে উপস্থিত ছিলেন কোম্পানীগঞ্জ উপজেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি বিশিষ্ট ব্যবসায়ী আহসান উল্ল্যাহ মানিক,কোম্পানীগঞ্জ উপজেলা যুবদলের সহ-সভাপতি জাকির হোসেন,কোম্পানীগ্ন্জ উপজেলা ছাত্রদলের সিনিয়র সহ-সভাপতি তাসিব খায়ের রুবেল সহ বিভিন্ন পর্যায়ের নেতাকর্মী বৃন্দ।

উল্লেখ্য, বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমদ অসুস্থ হওয়ায় তাকে হাসপাতালের করোনারি কেয়ার ইউনিটে (সিসিইউ) ভর্তি করা হয়েছে। শনিবার (২ জানুয়ারি) দুপুরে বিএনপি চেয়ারপারসনের প্রেস উইংয়ের সদস্য শায়রুল কবির খান এ তথ্য নিশ্চিত করেছেন।

শায়রুল কবিরের বক্তব্য মতে, ব্যারিস্টার মওদুদ আহমদ গত ২৯ ডিসেম্বর অসুস্থ হয়ে পড়লে তাকে রাজধানীর এভার কেয়ার হাসপাতালের সিসিইউতে ভর্তি করা হয়েছে। তিনি প্রফেসর ডা. শাহাবুদ্দিন আহমেদ তালুকদারের তত্ত্বাবধায়নে আছেন।

তার রক্তের হিমোগ্লোবিন কমে গিয়েছিল। ভর্তি হওয়ার পর দু’বার তার করোনা পরীক্ষা করা হয়েছে। রিপোর্ট নেগেটিভ এসেছে।

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ দলীয় নেতারা তার খোঁজ-খবর রাখছেন। সার্বক্ষণিক চিকিৎসকের সঙ্গে যোগাযোগ রাখছেন দলের ভাইস চেয়ারম্যান প্রফেসর ডা. এ জেড এম জাহিদ হোসেন।

ব্যারিস্টার মওদুদ আহমদ তার রোগমুক্তির জন্য দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন।

Spread the love
  •  
  •  
  •  

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরও খবর
themesba-lates1749691102