সোমবার, ১৪ জুন ২০২১, ০৩:০৬ পূর্বাহ্ন

ব্রহ্মগাছাতে ১০শয্যা বিশিষ্ট মা-শিশু কল্যাণ কেন্দ্রের শুভ উদ্বোধন

Reportar Name
  • সময় কাল : শনিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২০
  • ৫৭ বার পড়া হয়েছে

আজিজুর রহমান মুন্না সিরাজগঞ্জঃ

সিরাজগঞ্জের রায়গঞ্জ উপজেলার ব্রহ্মগাছা ইউনিয়নের বাজারে ১০শয্যা বিশিষ্ট মা-শিশু কল্যাণ কেন্দ্রের আনুষ্ঠানিকভাবে শুভ উদ্বোধন করা হয়েছে।

শনিবার (১৯সেপ্টেম্বর ) সকাল ১১টার দিকে, মা-শিশু কল্যাণ কেন্দ্রের ফিতা কেটে, ফলক উন্মোচন করে শুভ উদ্বোধন করেন ও আলোচনাসভা অনুষ্ঠানের প্রধান অতিথি সিরাজগঞ্জ-(৩) রায়গঞ্জ-তাড়াশ,সলংগা আসনের সংসদ সদস্য অধ্যাপক ডাঃ আব্দুল আজিজ । তিনি বলেন, এই মা-শিশু কল্যাণ কেন্দ্রের শুভ উদ্বোধন হল এই চিকিৎসা সেবা প্রতিষ্ঠানের ডাক্তার, নার্স ও অন্যান্য কর্মকর্তারা সঠিকভাবে দায়িত্ব পালন করবে। তাদের দ্বারা কোন রুগী যেন হয়রানির শিকার না হয়। সেদিকে সবাই খেয়াল করবেন।

তিনি আরো বলেছেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা সরকার উন্নয়ন করে যাচ্ছে। অনুরুপ সিরাজগঞ্জ -রায়গঞ্জ, তাড়াশ,সলংগায় তারই ধারাবাহিকভাবে উন্নয়ন হচ্ছে। করোকালীন সময়ে কিছুটা বিঘ্ন হলেও সকল রাস্তা-ঘাট, ব্রীজ- কালভার্ট, মসজিদ-মাদ্রাসা সহ সকল ধর্মীয় প্রতিষ্ঠান, শিক্ষা প্রতিষ্ঠান সহ সরকারি প্রতিষ্ঠানে উন্নয়ন করা হচ্ছে। আরো খেলার মাঠ করা হবে। যে কোন ভাবে মাদক মুক্ত করতে হবে। এজন্য সকলের সহযোগিতা করতে হবে। সমাজ থেকে মাদক নির্মূল করতেই হবে। মাদককারবারী ও মাদকসেবীরা ভালো হয়ে যান নইলে কোন ভাবেই রক্ষা পাবেন না। প্রশাসন কঠোর হস্তে দমন করবে ।

এতে সভাপতিত্ব করেন, রায়গঞ্জের এসিল্যান্ড সুবীর কুমার দাস। বিশেষ অতিথি হিসেবে বক্তব্যে রাখেন ও উপস্থিত ছিলেন, স্বাস্থ্য ও পরিবার মন্ত্রণালয় ঢাকা যুগ্ন-,সচিব মোঃ সাইফুল্লাহিল আজম, স্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তর ঢাকা অতিরিক্ত প্রধান প্রকৌশল প্রকৌশলী মোঃ আব্দুল হামিদ, পরিবার পরিকল্পনা, সিরাজগঞ্জের উপ-পরিচালক মোঃ তারিকুল ইসলাম, স্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তর সিরাজগঞ্জের প্রকৌশলী মোঃ ফারুক আহমেদ, রায়গঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান এ্যাডঃ ইমরুল হোসেন তালুকদার, রায়গঞ্জ উপজেলা আওয়ামীলীগের সভাপতি মোঃ আব্দুল হাদী আলমাজী জিন্নাহ, সাধারণ সম্পাদক খন্দকার শরিফ-উল-আলম শরীফ, শ্রমবিষয়ক সম্পাদক আবুল কালাম আজাদ প্রমুখ।

অনুষ্ঠানটি সঞ্চালনায় ছিলেন, ব্রহ্মগাছা ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক গোলাম হাসনাইন টিটু। বিকেলে সলংগার ধূবিলে উপস্বাস্থ্য কেন্দ্রের নবনির্মিত ভবনের শুভ উদ্বোধন অনুষ্ঠান করা হয়। তারপর সন্ধ্যায় সলংগা উপ-স্বাস্থ্য কেন্দ্রের নবনির্মিত ভবনের শুভ উদ্বোধন করেন।

Spread the love
  •  
  •  
  •  

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরও খবর
themesba-lates1749691102