বুধবার, ২৮ জুলাই ২০২১, ০৭:৪৯ পূর্বাহ্ন

বড়াইগ্রাম উপজেলা স্বাস্থ্য কর্মকর্তাসহ ১৭ জন করোনায় আক্রান্ত

ওয়াকিল আহাম্মেদ, বড়াইগ্রাম (নাটোর) প্রতিনিধি :
  • সময় কাল : রবিবার, ১৩ জুন, ২০২১
  • ৮৭ বার পড়া হয়েছে

নাটোরের বড়াইগ্রামে গত ২৪ ঘন্টায় উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. আশাদুজ্জামান (৩৮) এবং বড়াইগ্রাম পৌরসভার কর্মচারী পল্লব কুমার সরকার (৩৪) ও আমিনা বেগম (৫৬)সহ মোট ১৭ জন করোনায় আক্রান্ত হয়েছেন।

সঠিকভাবে স্বাস্থ্য বিধি না মানার পাশাপাশি আক্রান্ত ব্যক্তি ও তার পরিবারের সদস্যরা কোয়ারেন্টাইন না মানায় সংক্রমণের হার দিন দিন বৃদ্ধি পাচ্ছে বলে জানা গেছে।

অন্যান্যদের মধ্যে আক্রান্তরার হলেন-উপল শহর গ্রামের সিরাজ ইবনে বারেক (৬৫), বড়াইগ্রাম থানার মোড়ের আঁখি খাতুন (৩০), মাঝগাঁও ইউনিয়নের আগ্রানের আব্দুস সাত্তার (৭০), রিনা খাতুন (৫), তিরাইলের মর্জিনা (৪৫), রোলভার গোলাম মোস্তফা (৩৫), রয়না ভরটের আখের আলী মোল্লা (৭৫), লক্ষীচামারির সানজিদা হক (১৮), মোজাম্মেল হক (৪৭) ও ইফাত শারমিন (২১), বনপাড়া হারোয়ার আব্দুল কাদের (২৬), আবু তালহা (৩৩), আন্তনী দাস (৫৮) ও তেরেজা কস্তা (৩৪)।

উপজেলা স্বাস্থ্য বিভাগ থেকে প্রাপ্ত সুত্রে জানা যায়, গত দুই সপ্তাহে ৩৮ জন করোনায় আক্রান্ত হয়েছেন। এদের মধ্যে তিন জন ঢাকায়, দুই জন রাজশাহীতে ও অন্যরা নিজ বাড়িতে থেকেই চিকিৎসা নিচ্ছেন।

উপজেলা নির্বাহী অফিসার জাহাঙ্গীর আলম জানান, করোনা মোকাবেলায় প্রশাসনের পক্ষ থেকে প্রতিনিয়ত মনিটরিং, সচেতনতা বৃদ্ধি ও প্রয়োজনে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে পদক্ষেপ নেয়া হচ্ছে।

Spread the love
  •  
  •  
  •  

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরও খবর
themesba-lates1749691102