শুক্রবার, ৩০ জুলাই ২০২১, ০৯:৩৮ পূর্বাহ্ন

ভক্তদের ভালোবাসায় নেট দুনিয়া কাপাচ্ছেন চিত্র নায়িকা মৌমিতা মৌ!

রাশেদুল ইসলাম রাশেদ,স্টাফ রিপোর্টার
  • সময় কাল : শনিবার, ৩০ জানুয়ারী, ২০২১
  • ৬৯ বার পড়া হয়েছে

সিনেমার পাশাপাশি নজরকাড়া গ্ল্যামার দিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে ঝড় তোলার মন্ত্র ভালোভাবেই জানেন তিনি। বলছি ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় অভিনেত্রী চিত্র নায়িকা মৌমিতা মৌ এর কথা ।মৌমিতার ছবি পোস্ট মানেই সবখানে তোলপাড়।

লম্বা মেয়ে দেখলেই লোকে চেয়ে থাকে। আর নায়িকা হলে তো কথাই নেই। কিন্তু দেশীয় চলচ্চিত্রে একই সঙ্গে আকর্ষণীয় ও লম্বা এমন অভিনেত্রীর সংখ্যা হাতেগোনা। এ তালিকায় নতুন সংযোজন হয়েছেন মৌমিতা। তার উচ্চতা পাঁচ ফুট ছয় ইঞ্চি।

কালাম কায়সার পরিচালিত “তোমার আছি তোমারই থাকবো” ছবির মধ্য দিয়ে বড়পর্দায় অভিষেক হয় তার। ছোটবেলা থেকেই নাচ পছন্দ মৌমিতার। হাতিরঝিলে এক নাচের একাডেমীতে তাকে দেখে ছবিতে অভিনয়ের প্রস্তাব দেন পরিচালক কালাম কায়সার। কিন্তু তিনি রাজি হননি। কিছুদিন পর আবার তার ডাক পড়ে। শেষমেষ গল্প শোনার পর রাজি হয়ে যান নান্দনিক এই চিত্রনায়িকা।

২৯ জানুয়ারি রাত ৩ টার দিকে আবারো দুর্দান্ত ভঙ্গিমায় একটি ছবি পোস্ট করেন এই অভিনেত্রী মৌ। নিজের ফেসবুক অ্যাকাউন্টের পাশাপাশি অফিশিয়াল পেইজেও ছবিটি প্রকাশ করেন। যা মুহূর্তেই সামাজিক যোগাযোগ মাধ্যমে ঝড় তোলে। মৌ ভক্তদর অসংখ্য শেয়ার, কমেন্টস ও লাইক তারই উদাহারণ। এ নায়িকার ভেরিফাইড পেইজের বয়স কম হলেও খুব অল্প সময়ের মধ্যে ফলোয়ারের সংখ্যা অর্ধ লক্ষ । এ নিয়ে তিনি ভক্তদের সাথে থকার জন্য ধন্যবাদও দিয়েছেন।

মৌমিতা মৌ এর সিনেমা জগতের সাফল্যময়ী গল্প জানতে চাইলে মৌ প্রতিবেদক রাশেদুল ইসলাম রাশেদকে মুঠোফোনে জানান, আমি কাউকে অনুকরণ করি না। অনুকরণ করলে আমার ব্যক্তিসত্তা হারিয়ে ফেলব। তবে নিজের আদর্শ হিসেবে শাবানা, ববিতা, শাবনূর এবং মৌসুমিকে দেখেন তিনি। ভক্তদের উদ্দেশ্যে মৌ নিজের জন্য দুআ কামনাসহ সকলকে সিনেমার শিল্প ধরে রাখার জন্য হলে গিয়ে সিনেমা দেখার অনুরোধ করেন।

 

Spread the love
  •  
  •  
  •  

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরও খবর
themesba-lates1749691102