শুক্রবার, ১৪ মে ২০২১, ০১:০৫ অপরাহ্ন

ভয়াবহ অগ্নিকাণ্ডে ফেনীর দাগনভূঞায় ৪ টি বসত ঘর পুড়ে ছাই

আশফাল আহম্মেদ রাফি ( দাগনভূঞা ,ফেনী )
  • সময় কাল : বৃহস্পতিবার, ১৮ ফেব্রুয়ারী, ২০২১
  • ৩১ বার পড়া হয়েছে

ফেনীর দাগনভূঞা উপজেলার ৬নং সদর ইউনিয়ন ৮নং ওয়ার্ড তালতলি বাজারের পশ্চিম পাশের বাহার মিয়ার বাড়ির চারটি বসতঘর পুড়ে ছাই হয়েছে। বুধবার মধ্যরাতে ২টার দিকে ভয়াবহ অগ্নিকাণ্ডে ৪ টি বসত ঘর পুড়ে ছাই হয়ে যায়। এই ভয়াবহ অগ্নিকাণ্ডে ৩ টি বসৎ ঘর ও ১ টি রান্নাঘর একেবারেই পুড়ে ছাই হয়ে যায়।

জানা যায়, বাড়ীতে কোনো পুরুষ না থাকায় কোনোভাবেই কিছু রক্ষা করা যায়নি। অগ্নিকাণ্ডের ঘটনায় এলাকায় উত্তেজনা সৃষ্টি হলে আশেপাশের প্রতিবেশী ও স্থানীয় জনপ্রতিনিধি আবুল হাশেম খোকন ঘটনাস্থলে উপস্থিত হয়ে তৎক্ষনাৎ ৯৯৯ নাম্বারে ফোন করে ফায়ার সার্ভিসকে খবর দিলে, ফায়ার সার্ভিস ঘটনারস্থলে এসে দীর্ঘ চেষ্টার পর আগুন নিয়ন্ত্রণে আনে।

ক্ষতিগ্রস্তদের মধ্যে ৩ পরিবার সবাই আপন ভাই তারা হলেন, আবু সৈয়দ খোকন, আবু সৈয়দ বাহার ও মৃত আবুল খায়ের। ক্ষতিগ্রস্ত পরিবার ও স্থানীয় এলাকাবাসীর জানান, তাদের সাথে পূর্বে কারো সাথে কোনো শত্রুতার সম্পর্ক নেই। তবে স্থানীয়রা ও ফায়ার সার্ভিস জানান, ইলেক্ট্রিক শর্ট-সার্কিট থেকে এই ঘটনা ঘটেছে। তবে কোনো প্রকার হতাহতের খবর পাওয়া যায়নি। ক্ষতিগ্রস্ত পরিবারের দাবি সব মিলিয়ে তাদের প্রায় ১৫ লাখ টাকা ক্ষতি হয়েছে।

১৮ ফেব্রুয়ারি বৃহস্পতিবার সকালে উপজেলা নির্বাহী কর্মকর্তা, ইউপি চেয়ারম্যান ও দাগনভূঞা থানার এসআই মো. মুরাদ ঘটনাস্থল পরিদর্শন করেন। ক্ষতিগ্রস্তদের মাঝে শুকনা খাবার ও আংশিক আর্থিক সহায়তা করেন এবং তাদের পূনর্বাসনের আশ্বাস দেন উপজেলা নির্বাহী কর্মকর্তা নাহিদা আক্তার তানিয়া।

Spread the love
  •  
  •  
  •  

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরও খবর
themesba-lates1749691102