শুক্রবার, ৩০ জুলাই ২০২১, ১০:১৮ পূর্বাহ্ন

ভাংগুড়ায় স্কুলশিক্ষার্থীদের ভর্তি পরীক্ষার ভাগ্য নির্ধারণ হলো আজ

মোঃ আব্দুল আজিজ,ভাংগুড়া প্রতিনিধি
  • সময় কাল : সোমবার, ১১ জানুয়ারী, ২০২১
  • ৩৪ বার পড়া হয়েছে

সরকারি নির্দেশনা মেনে পাবনার ভাঙ্গুড়া সরকারি ইউনিয়ন উচ্চ বিদ্যালয় ও কলেজে ষষ্ঠ শ্রেণির ২০২১ শিক্ষাবর্ষে ডিজিটাল পদ্ধতিতে শিক্ষার্থী ভর্তি করা হয়েছে।

তথ্য মন্ত্রণালয় কর্তৃক দেওয়া সফটওয়্যার এর মাধ্যমে সোমবার সকাল ১১ টায় বিদ্যালয় চত্বরে এই লটারি অনুষ্ঠিত হয়। অনুষ্ঠান উদ্বোধন ঘোষণা করেন ভাঙ্গুরা উপজেলা নির্বাহী কর্মকর্তা সৈয়দ আশরাফুজ্জামান । বিদ্যালয় কর্তৃপক্ষের সাথে কথা বলে জানা যায় চলতি বছরে ষষ্ঠ শ্রেণীতে ১২০ আসনের বিপরীতে ভর্তি পরীক্ষার্থীর সংখ্যা ছিল ৩৫০ জন । এর মধ্যে কোটা ভিত্তিক আসন সংখ্যা রাখা হয়েছিলো ১৪ শতাংশ। যারা হলেন মুক্তিযোদ্ধা ৫ শতাংশ,কর্মকর্তাদের বদলি জনিত ৫ শতাংশ, প্রতিবন্ধী ২ শতাংশ,পোষ্য কোটা ২ শতাংশ। সেই হিসেবে লটারিতে ১০৩ জন কে বাছাই করা হয়েছে এবং ১১ জনকে অপেক্ষামান তালিকাতে রাখা হয়েছে ।
অনুষ্ঠান শেষে উপস্থিত অভিভাবক ও শিক্ষার্থীদের উদ্দেশ্যে সরকারি ভাঙ্গুড়া ইউনিয়ন উচ্চ বিদ্যালয় ও কলেজের অধ্যক্ষ রফিকুল ইসলাম আগামী ৭ (সাত) কর্মদিবসের মধ্যে সকলকে ভর্তি কার্যক্রম শেষ করার অনুরোধ জানান ।

ওই সময় উপস্থিত ছিলেন সহকারী কমিশনার( ভূমি) এসিল্যান্ড মোঃ কাউসার হাবিব, ভাংগুড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ আনোয়ার হোসেন, মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ গোলাম মোস্তফা, সমবায় কর্মকর্তা মোঃ রফিকুল ইসলাম, সমাজসেবা কর্মকর্তা মোঃ জাহিদুল ইসলাম, ভাঙ্গুড়া প্রেসক্লাবের সভাপতি মোঃ মাহবুবুল আলম ( বাবলু),ভাঙ্গুড়া রিপোর্টার্স ইউনিটির সভাপতি মোঃ আব্দুল খালেকসহ বিভিন্ন পত্রিকার সাংবাদিকবৃন্দ প্রমুখ।

Spread the love
  •  
  •  
  •  

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরও খবর
themesba-lates1749691102