বুধবার, ২৮ জুলাই ২০২১, ০৬:৪০ পূর্বাহ্ন

ভাঙ্গুড়ায় চারজন করোনা পজিটিভ

মোঃ আব্দুল আজিজ, ভাঙ্গুড়া (পাবনা) প্রতিনিধি:
  • সময় কাল : বুধবার, ১৬ জুন, ২০২১
  • ২৪ বার পড়া হয়েছে

‘করোনাকালে আমরা ভাঙ্গুড়াবাসী কেমন আছি?’ জানতে পাবনার ভাঙ্গুড়ায় ভ্রাম্যমান করোনা(র‌্যাপিড এন্টিজেন টেস্ট) টেস্ট টিম গঠন করা হয়েছে।

বুধবার(১৬জুলাই)পৌর সদরের সিএনজি স্ট্যান্ড এলাকায় সকাল ৯টার দিকে এই টিমের কার্য্যক্রমের আনুষ্ঠানিক উদ্বোধন করেন পৌর মেয়র গোলাম হাসনাইন রাসেল। প্রথম দিনে ৭৫টি নমুনা সংগ্রহ করে র‌্যাপিড এন্টিজেন টেস্টের মাধ্যমে দ্রুত ফলাফল দেন। করোনা পরীক্ষার ফলাফলে ৪ জন এর দেহে করোনা সনাক্ত হয়েছে মর্মে জানিয়েছেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার ডাঃ মোসাঃ হালিমা খানম।

জানা গেছে, সম্প্রতি উপজেলা করোনা কমিটির চলমান সভার সিধান্ত আনুযায়ি কোভিড-১৯ এর তৃতীয় ধাপে ভাঙ্গুড়াবাসী কেমন আছে? জানতে ভ্রাম্যমান করোনা টেস্টের উদ্যোগ নেওয়া হয়েছিল। তারই ধারাবাহিকতায় বুধবার সকালে পৌর সদরের বাসস্ট্যান্ড জনবহুল এলাকায় এই ক্যাম্পিং এর উদ্বোধন করা হয়। এই ধারাবাহিকতায় আগামী ১৯ জুন তারিখে ভাঙ্গুড়া বাজার,২০ জুলাই স্টেশন বাজার,২১ জুলাই ১নং ওয়ার্ডের আব্দুল বাজার এলাকাতেও এই ভ্রাম্যমান করোনা টেস্টের ক্যাম্পিং চলবে।

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার ডাঃ মোসাঃ হালিমা খানম ,পাবনা জেলা পরিষদ সদস্য মোঃ আসলাম আলী,উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি মোঃ জাকির হোসেন ছবি, ভাঙ্গুড়া থানার ওসি মুহম্মদ আনোয়ার হোসেন, উপজেলা আওয়ামীলীগের সহ দপ্তর সম্পাদক ফজলে রাব্বী মুক্তি, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের এমটিইপিআর আব্দুল করিম, এমটি ল্যাব মোঃ শরিফুল ইসলামসহ প্রমুখ।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার ডাঃ হালিমা খানম জানান, উদ্বোধনী দিনে পর্যায় ক্রমে ভ্রাম্যমান ৭৫ জনের করোনা নমুনা সংগ্রহ করে ফলাফল দেওয়া হয়েছে। করোনা টেস্টের ফলাফলে ৭৫ জনের মধ্যে ৪জনের দেহে করোনা পজেটিভ পাওয়া গেছে। আক্রান্তদের মধ্যে ৪ জনই পুরুষ।

তাদের মধ্যে ২জন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আইসোলেসনে বাকী ২জন হোম কোয়োরেন্টিনে থেকে চিকিৎসা নিচ্ছেন। আক্রান্ত ব্যক্তিদের চিকিৎসাসহ সার্বিক সহযোগিতার আশ্বাস দিয়েছেন পৌর মেয়র গোলাম হাসনাইন রাসেল।

Spread the love
  •  
  •  
  •  

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরও খবর
themesba-lates1749691102