রবিবার, ০১ অগাস্ট ২০২১, ০২:৪০ পূর্বাহ্ন

ভাঙ্গুড়া থানা পুলিশের মোটরসাইকেলের সাঁড়াশি অভিযান অব্যাহত

মোঃ আব্দুল আজিজ (ভাঙ্গুড়া) পাবনা
  • সময় কাল : সোমবার, ১৮ জানুয়ারী, ২০২১
  • ৯৪ বার পড়া হয়েছে

পাবনার ভাঙ্গুড়ায় মটরসাইকেল আরোহিদের হেলমেট ব্যবহার, ড্রাইভিং লাইসেন্স এবং বৈধ কাগজপত্র নিশ্চিত করতে ভাঙ্গুড়া থানা পুলিশের সাঁড়াশি অভিযান অব্যাহত রেখেছে । আজ সোমবার (১৮ জানুয়ারী) পৌর সদরের বিভিন্ন স্থানে এই অভিযান অব্যাহত রেখেছে ভাঙ্গুড়া থানা পুলিশ ।

অভিযানের বিষয়টি নিশ্চিত করেছেন ভাঙ্গুড়া থানা পুলিশ। জানা গেছে, গত ১লা জানুয়ারি পাবনা জেলায় নতুন পুলিশ সুপার মহিবুল ইসলাম বিপিএম যোগদানের পরদিন থেকে মোটরসাইকেলে হেলমেট ব্যবহার, ড্রাইভিং ও গাড়ির বৈধ কাগজপত্র নিশ্চিতের জন্য অভিযান পরিচালনার নির্দেশ দেন। এই নির্দেশের পরিপ্রেক্ষিতে গত বুধবার (৬ জানুয়ারী )হতে এ অভিযান শুরু হয়েছে। সোমবার সন্ধ্যায় ভাঙ্গুড়া পৌর সদরের বিভিন্ন পয়েন্টে এ অভিযান পরিচালনা করে মটর সাইকেল আরোহিদের হেলমেট পরিধান , গাড়িতে বৈধ্য কাগজ পত্র রাখাতে নির্দেশ দিয়েছেন।

এর পর থেকে হেলমেট ব্যবহার অমান্যকারীদের জরিমানার পরিমাণ দ্বিগুণ আদায়ের জন্য পুলিশ সুপার নির্দেশ দিয়েছেন। একজনকে জরিমানা ও করেন। ভাঙ্গুড়া থানার এস আই নাজমুল জানান, পুলিশ সুপার স্যারের নির্দেশে মটর সাইকেল আরোহিদের হেলমেট, বৈধ্য কাগজ পত্র নিশ্চিতকরণের লক্ষ্যে এ অভিযান চলমান থাকবে

Spread the love
  •  
  •  
  •  

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরও খবর
themesba-lates1749691102