মঙ্গলবার, ২১ সেপ্টেম্বর ২০২১, ০২:৩১ অপরাহ্ন
শিরোনাম :
টঙ্গীতে বগি লাইনচ্যুত, সাড়ে ৩ ঘন্টা পর উদ্ধার কার্যক্রম শুরু সিরাজগঞ্জের সলঙ্গায় পূর্ব শত্রুতার জেরে গৃহবধুকে মারধরের অভিযোগ ইউপি নির্বাচনে নৌকার মাঝি হয়ে শক্ত হাতে বৈঠা ধরবে যুবলীগ নেতা তুহিন উল্লাপাড়ার করতোয়ানদীতে এইচটি ইমাম স্মৃতি ফাইনাল নৌকা বাইচ প্রতিযোগিতা অনুষ্ঠিত মির্জাপুরে “মানবতার হাতের” উদ্যোগে ফ্রি চক্ষু মেডিকেল ক্যাম্প গাজীপুরে পরকীয়ার জেরে স্ত্রী হত্যা, স্বামী গ্রেপ্তার রূপগঞ্জে জালিয়াতি করে কৃষকের সর্বনাশ কুড়িগ্রাম জেনারেল হাসপাতালে নার্সদের অবহেলায় ২ শিশুর মৃত্যুর অভিযোগ কুড়িগ্রামে মসজিদের ভিত্তি প্রস্তর স্থাপন কর‌লেন জেলা পরিষদের চেয়ারম‌্যান মহেশখালী ইউপি নির্বাচনে সহিংসতা, নিহত ১ এবং আহত ৪

ভাঙ্গুড়া পৌরসভায় ১১ পয়েন্টে পাওয়া যাবে নিরাপদ ও ঠান্ডা গরম পানি

আব্দুল আজিজ পাবনা,প্রতিনিধি
  • সময় কাল : মঙ্গলবার, ১৭ আগস্ট, ২০২১
  • ২৬ বার পড়া হয়েছে

পাবনার ভাঙ্গুড়া পৌরসভায় নিরাপাদ ,বিশুদ্ধ ও তৃপ্তিদায়ক পানি ১১টি পয়েন্টে পাওয়া যাবে। পৌর এলাকায় জনস্বার্থে ১১টি ওয়াটার ডিস্পেনসারী হতে পৌর এলাকায় আগত পথচারীসহ বিভিন্ন শ্রেণির মানুষ ইচ্ছা করলেই ওই ধরণের পানি পান করতে পারবে। পৌর সভার উদ্যোগে মেয়র গোলাম হাসনাইন রাসেল পৌরসভার জনসাধারণের বিশেষ দিক বিবেচনা করে তিনি এই কার্য্যাক্রম চালু করেন।

পাবনা-৩ আসনের সংসদ সদস্য ও ভুমি মন্ত্রণালয় সর্ম্পকিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আলহাজ্ব মো. মকবুল হোসেন গত ১৫ আগস্টে জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর প্রতি ওয়াটার ডিস্পেনসারী গুলি উৎসর্গ করে শুভ উদ্বোধন ঘোষনা করেন।

জানা গেছে, পৌর এলাকার শরৎনগর বাজারে জনবহুল ৬টি পয়েন্টে ৬টি ও ভাঙ্গুড়া বাজারে ৫টি পয়েন্টে ৫টি ওয়াটার ডিস্পেনসারী স্থাপন করা হয়েছে। পৌরসদরের ওই পয়েন্ট হতে জনসাধারণ ইচ্ছা করলেই নিরাপদ, ঠান্ডা ও তৃপ্তিদায়ক পানি পান করতে পারবে। পাশেই থাকবে অনটাইম গ্লাস ও ব্যবহৃত গ্লাসগুলি রাখার ঝুড়ি। ওয়টার ডিস্পেনসারী গুলো হতে একজন ব্যক্তি ইচ্ছা করলে তার প্রয়োজন মতো গরমকালে ঠান্ডা ও শীতকালে গরম পানি পেতে পারবে। পৌর এলাকায় এমন উদ্যোগকে স্বাগতম জানিয়েছেন সুধী সমাজের ব্যক্তিবর্গ।

এবিষয়ে পৌর মেয়র গোলাম হাসনাইন রাসেল বলেন,জনস্বার্থ বিবোচনা করে ওয়াটার ডিস্পেনসারী গুলি স্থাপন করা হয়েছে। পৌর সদরের মধ্যে ক্লান্ত পথিক ইচ্ছা করলে তার নিকটবর্তী ওয়াটার ডিস্পেনসারী হতে তার চাহিদা মাওফিক(গরম অথবা ঠান্ডা) পানি পান করতে পারবেন।

Spread the love
  •  
  •  
  •  

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরও খবর
এই নিউজ পোর্টাল এর কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি ও দণ্ডনীয় অপরাধ ।  About Us | Contact Us | Terms & Conditions | Privacy Policy
Design & Developed by Freelancer Zone
themesba-lates1749691102