মঙ্গলবার, ১৮ মে ২০২১, ০৩:৫৭ পূর্বাহ্ন
শিরোনাম :

ভাতিজাকে দেখে পুরোনো প্রেম জেগে ওঠে চাচির, অতঃপর…

অনলাইন ডেস্ক
  • সময় কাল : সোমবার, ১ মার্চ, ২০২১
  • ৫০ বার পড়া হয়েছে

বিয়ের পর ভালোই চলছিল চাচা ও ভাতিজার সংসার। দুজনেরই স্ত্রী-সন্তান রয়েছে। কিন্তু পাশাপাশি বাড়িতে প্রতিদিন চাচিকে দেখে পুরোনো প্রেম জেগে ওঠে ভাতিজার। সুযোগ পেলেই চাচিকে নিয়ে ঘুরতে যেতেন। কিন্তু এবার আর ঘুরতে নয়, স্ত্রী-সন্তান ফেলে চাচিকে নিয়ে পালিয়ে গেছেন ভাতিজা। ঘটনাটি ঘটেছে ঢাকার ধামরাই উপজেলার সোমভাগ ইউনিয়নে।

স্থানীয়রা জানিয়েছে, ভাতিজার সঙ্গে তার চাচির প্রেমের সর্ম্পক ছিল। কিন্তু তাদের এ সর্ম্পক না মেনে ভাতিজাকে অন্যত্র বিয়ে দেন তার পরিবার। বিয়ের পর সংসারে দুই সন্তানের জন্ম হয়। স্ত্রী-সন্তান নিয়ে ভালোই চলছিল সংসার।

কিন্তু, ২০০৯ সালে ভাতিজার প্রেমিকাকে বিয়ে করেন তার চাচা। তাদের ঘরেও দুই সন্তাদের জন্ম হয়। কিন্তু পাশাপাশি বাড়ি হওয়ায় প্রতিদিন পুরোনো প্রেমিকাকে (চাচি) দেখে ভাতিজার পুরোনো প্রেম জেগে ওঠে। সুযোগ পেলেই প্রেমিকা চাচিকে নিয়ে ঘুরতে যেতেন। একপর্যায়ে বিয়ের পরও তাদের প্রেমের কথা এলাকায় জানাজানি হয়ে যায়। বিষয়টি নিয়ে একাধিকবার সালিসও হয়। পরে চাচা তার স্ত্রীকে নিয়ে অন্য এলাকায় বাসা ভাড়া নিয়ে থাকতে শুরু করেন। কিন্তু তাতেও তাদের সাক্ষাৎ বন্ধ হয়নি। ওই ঘটনায় চাচা ধামরাই থানায় একটি সাধারণ ডায়েরি করেন।

স্থানীয় বাসিন্দারা জানান, তাদের বিষয়ে একাধিকবার বিচার হয়েছে। কিন্তু কোনো কাজ হয়নি। অভিযুক্ত ভাতিজার বাবা বলেন, ‘ঘটনাটি খুবই লজ্জাজনক। বারবার সাবধান করার পরও তারা এমন কাজ করেছে। এখন এলাকায় মুখ দেখাতে পারি না।’

Spread the love
  •  
  •  
  •  

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরও খবর
themesba-lates1749691102