মঙ্গলবার, ২৭ জুলাই ২০২১, ০৮:১২ অপরাহ্ন
শিরোনাম :
ইউনিয়ন পর্যায়ে ৭ আগস্ট থেকে করোনার টিকাদান : স্বরাষ্ট্রমন্ত্রী করোনায় ২৫৮ জনের মৃত্যু দিনাজপুর সজীব ওয়াজেদ জয় পরিষদ আয়োজনে সজীব ওয়াজেদ জয় জম্মদিন পালন কুড়িগ্রামে স্বেচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠাবার্ষিকী ও সজীব ওয়াজেদ জয়ের জন্মদিন পালন নওয়াপাড়ায় ক্যান্সারে আক্রান্ত হয়ে সাবেক পৌর যুবদল নেতার মৃত্যু বেলকুচিতে অজ্ঞাত লাশ উদ্ধার জয়পুরহাটে সেচ্ছাসেবক লীগের আলোচনা সভা সাপের বিষসহ আটক রিমান্ড শেষে দুই আসামিকে কারাগারে প্রেরণ নাটোরে ডিজিটাল বাংলাদেশের স্থপতি সজীব ওয়াজেদ জয়’র ৫১তম জম্মদিন পালন ফোন করলেই করোনা রোগীর বাড়ি পৌঁছে যাবে স্বাস্থ্য সুরক্ষা ফাউন্ডেশনের অক্সিজেন

ভিখারী বন্ধনা হলদারকে হুইল চেয়ার খাদ্য সহায়তা দিল ডু স্যামর্থিং ফাউন্ডেশন

Reportar Name
  • সময় কাল : বুধবার, ১৩ মে, ২০২০
  • ১৫৭ বার পড়া হয়েছে

চৌহালী (সিরাজগঞ্জ) প্রতিনিধিঃ

সিরাজগঞ্জের বেলকুচি উপজেলার আগুরিয়া গ্রামের শারীরিক ভাবে অক্ষম বৃদ্ধ প্রতিবন্ধী ভিখারী বন্ধনা রানী হলদার (৭০) এর অসহায়াত্বের বিষয়টি জানতে পেরে তাকে সহযোগীতার হাত বাড়িয়েছে চিকিৎসকদের গড়া সেবা সংগঠন ডু স্যামর্থিং ফাউন্ডেশন। বুধবার বিকেলে সংগঠনের চেয়ারম্যান ডাঃ আয়শা সিদ্দিকার দেয়া তার চলাচলের জন্য একটি হুইল চেয়ার, চাল, ডাল, তেল, সাবান, ময়দা, চিনি সহ অন্যান্য খাদ্য সামগ্রী এবং নগদ অর্থ তুলে দেন বেলকুচি পৌরসভার মেয়র বেগম আশানুর বিশ্বাস। তখন একুশে ফোরামের পক্ষ থেকে একটি শাড়ী উপহার দেয়া হয় বন্ধনা হলদারকে। এসব উপহার গ্রহন কালে আবেগ আপ্লুত হয়ে পড়েন তিনি। এসময় সহযোগীতা কারীদের জন্য আশির্বাদ করে বলেন, আমি চলাফেরা করবার নিগা পারিনা। হের নিগা বহু কষ্টে আছিলাম। থাকার ঘরডাও নাই। ম্যানষের ঘরে আশ্রয় নিয়া থাকি। করোনার নিগা আহারও জুটত্য্যাছে না। ডু স্যামর্থিং ফাউন্ডেশন আমাকে খাদ্য আর হুইল চেয়ার আমি খুব খুশি ওইছি। যেরা দিচ্ছে হেই সোনারা জানি বাইচা থাকে, সুখে থাকে। হ্যাগোরে জানি ভগবান আয় উন্নতি দেয়, বলে কান্নায় ভেঙ্গে পড়লেন।
তখন উপস্থিত ব্যবসায়ী তারিকুল হাসান খান লেবু, মাসুম হোসেন, শিক্ষক সাব্বির আহমেদ তাকে শান্ত করেন। তখন পৌর মেয়র বেগম আশানুর বিশ্বাস এলাকার অজোপাড়া গায়ের অসহায় বৃদ্ধা ভিখারীকে সহযোগীতার হাত বাড়ানোয় সংগঠনের চেয়ারম্যান আয়শা সিদ্দীকা ও প্রেসিডেন্ট ডাঃ নাজমুল ইসলামের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে বলেন, আমাদের এলাকার অসহায় ভিখারীকে সহায়তায় তারা মহানভবতার পরিচয় দিয়েছেন। তাদের জাগ্রত বিবেককে আমি বিনম্র শ্রোদ্ধা জানাই। এলাকার অনেক কোটি-পতি রয়েছেন তারা পাশে দাঁড়াননি। অথচ ঢাকায় বসে ঠিকই দেশের আনাচে কানাচের দুঃখী অসহায় মানুষের খবর রাখছে ডু স্যামথিং ফাউন্ডেশন। তাদের মহান উদ্যোগ সবার হৃদয়ে ছড়িয়ে যাক।

Spread the love
  •  
  •  
  •  

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরও খবর
themesba-lates1749691102