শুক্রবার, ১৪ মে ২০২১, ০১:৩৫ অপরাহ্ন

মহেশখালীতে আগুনে পাঁচটি ঘর পুড়ে ছাই

মিসবাহ ইরান মহেশখালী ,
  • সময় কাল : রবিবার, ২৮ মার্চ, ২০২১
  • ৫৭ বার পড়া হয়েছে

কক্সবাজার মহেশখালী কালারমার ছড়া ইউনিয়নে পশ্চিম আধাঁরঘোনায় অগ্নিকাণ্ডে ৫টি পরিবারের ঘরে থাকা সব কিছুই পুড়ে ছাই গেছে।ঘরের যাবতীয় মালামাল বিশেষ করে চাল, ডাল, কাপড়-চোপড়, নগদ টাকা, জমির দলিলসহ অন্যান্য জিনিসপত্র পুড়ে যায়।২৭ শে মার্চ শনিবার সকাল ১০ঃ৪০ মিনিটে অগ্নিকাণ্ডের ঘটনাটি ঘটে।

ক্ষতিগ্রস্তরা হলেন আঁধারঘোনার পশ্চিম পাড়া মরহুম আবুল কাশেমের মাতব্বরের সন্তান মোহাম্মদ শহিদুল্লাহ, সাইফুল ইসলাম, রকিতুল্লাহ,শকি আলম এবং তাদের পরিবারের সাথে থাকা ভাগিনা ইমান আলী পিতা আনোয়ার আলীর সহ মোট ৫ টি পরিবার।তাদের পরিবারগুলোর সদস্যেদের পরনের কাপড় ছাড়া সব কিছুই পুড়ে ছাই হয়ে গেছে।

উক্ত ক্ষতিগ্রস্ত পরিবারদের পরিদর্শন করতে গিয়ে কালারমারছড়া ইউনিয়ন পরিষদের মান্যবর চেয়ারম্যান জননেতা জনাব তারেক বিন ওসমান শরীফ ৫ (পাচঁ) পরিবারের মাঝে নগদ ২৫০০০ (পঁচিশ হাজার)টাকা প্রদান করেন।
তিনি বলেন, ক্ষতিগ্রস্তদের মাঝে ঘর মেরামত করার জন্য টিন ও পরিবারগুলোর সদস্যেদের পরনের কাপড়, ডাল,চাউলের ব্যবস্সা করা হবে এবং ক্ষতিগ্রস্ত পরিবারের পাশে দাড়ানোর জন্য এলাকাবাসী এগিয়ে আসার অনুরোধ জানান।

আধাঁরঘোনা আল-আমিন মডেল একাডেমীর প্রধান শিক্ষক ইউনুছ জানান, আগুনের সূত্রপাত ঘটে বৈদ্যুতিক তার টিনের উপর দিয়ে অন্য ঘরে সংযোগ দিলে তার ফেটে টিনের সাথে সংঘর্ষের সৃষ্টি হয়।সংঘর্ষে একটি ঘরে আগুন ধরলে পরে অন্য ঘরে ছড়িয়ে পড়ে।ফলে ঘরগুলো আগুনে পুড়ে ছাই হয়ে যায়।তিনি বলেন উক্ত পরিবারের আনুমানিক ক্ষতিগ্রস্তের পরিমাণ ৩৫ থেকে ৪০ লাখের হবে!

Spread the love
  •  
  •  
  •  

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরও খবর
themesba-lates1749691102