বৃহস্পতিবার, ২১ অক্টোবর ২০২১, ১২:৫০ পূর্বাহ্ন
শিরোনাম :
বরগুনার বেতাগীতে সম্প্রীতি রক্ষায় ইসলামী আন্দোলনের পরামর্শ সভা লালমনিরহাটে মন্দির পাহাড়ায় ছাত্রলীগ নেতা-কর্মীরা সুন্দরগঞ্জের সোনারায় ইউনিয়নে একই পরিবারের ৩ ভাই নৌকা প্রার্থী ! তিস্তার পানি বিপৎসীমার ৬০ সেন্টিমিটার ওপর দিয়ে প্রবাহিত মির্জাপুরে পানির বোতল ও কেক বিতরণ করলেন যুবদল নেতা আজিজ সাম্প্রদায়িক সন্ত্রাসের বিরুদ্ধে গাইবান্ধায় সম্প্রীতি সমাবেশ ও শান্তি শোভাযাত্রা অনুষ্ঠিত সাঁকোয়া ব্রীজ এলাকায় ইপিজেড স্থাপনের দাবিতে গণসমাবেশ সিরাজগঞ্জ জেলা আওয়ামী লীগের উদ্যোগে দেশ ব্যাপী সাম্প্রদায়িক সন্ত্রাসের বিরুদ্ধে শান্তি শোভাযাত্রা কাজিপুরে শান্তি ও সম্প্রতি র‍্যালী চরএলাহী ইউনিয়ন শাখা জাতীয়তাবাদী প্রবাসী কল্যাণ পরিষদের কমিটির অনুমোদন

মাদক, দূর্নীতি, আধুনিক ও যানজট মুক্ত নগর উপহার দিতে চায় গোলাম হাসনাইন রাসেল

মোঃ আব্দুল আজিজ ভাংগুড়া প্রতিনিধি:
  • সময় কাল : মঙ্গলবার, ২২ ডিসেম্বর, ২০২০
  • ৪৮ বার পড়া হয়েছে

আসন্ন ১৬ জানুয়ারি পাবনার ভাংগুড়ায় দ্বিতীয় ধাপের পৌরসভা নির্বাচনকে ঘিরে প্রচার প্রচারনায় ব্যস্ত বাংলাদেশ আওয়ামীলিগ মনোনিত নৌকার প্রার্থী পৌর আওয়ামীলিগের সাধারণ সম্পাদক ও বর্তমান মেয়র মোঃ গোলাম হাসনাইন রাসেল। ইতিমধ্যে মনোনয়ন তুলে জমা দিয়েছেন ২০/১২/২০২০ ইং তারিখে।

পৌরসভার মেয়র পদে প্রার্থীতার জানান দিয়েছিলেন তিনজন প্রার্থী। তবে সবারই আকর্ষণ ছিল নৌকার দিকে। কে হবে নৌকার মাঝি এই নিয়ে আলোচনা ছিল পুরো পৌরসভা জুড়েই । তবে তৃণমূলে অত্যন্ত জনপ্রিয় মুখ বর্তমান মেয়র ও পৌর আওয়ামীলিগের সাধারণ সম্পাদক মোঃ গোলাম হাসনাইন রাসেল, সেই জন্য জননেত্রী শেখ হাসিনা গোলাম হাসনাইন রাসেলকেই নৌকা প্রতিক দিয়েছেন।
বঙ্গবন্ধুর আদর্শ ও দলের প্রতি ভালবাসা তাকে শক্তি যুগিয়েছে। আর এর প্রমাণ মিলেছে দীর্ঘ গত (পাঁচ) বৎসর সততার সাথে ভাংগুড়া পৌরসভার মেয়র হিসেবে দায়িত্ব পালনের মধ্য দিয়ে।
২০১০ই সালে ভাংগুড়া পৌরসভা নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনিত নৌকা প্রতিকের প্রার্থী হয়ে দলের তৃণমূলের বিপুল ভোটে নির্বাচিত হয়ে মেয়র হন তিনি। মেয়র থাকাকালীন পৌর শহরের রাস্তাঘাট র্নিমাণ, পরিস্কার পরিছন্ন রাখা, জলবদ্ধতা রোধে ড্রেইন র্নিমাণ, আলোকসজ্জাসহ বিভিন্ন কাজ সততা, নিষ্ঠা, এবং বিশ্বস্থতার সাথে পরিচালনা করে পৌরবাসীর জীবনমান উন্নয়নে ভ’মিকা রেখেছেন তিনি।
শুধু নেতৃত্ব দানে তিনি সীমাবদ্ধ নয় সামাজিক কর্মকান্ডে তার উল্লেখযোগ্যতা দেখা যায় সর্বত্র।করোনা কালিন সময় ও তার ভূমিকা ছিল অপরিসীম।

মোঃ গোলাম হাসনাইন রাসেল বলেন, আমার কাছে আওয়ামী লীগ শুধু একমাত্র একটি রাজনৈতিক দল নয় এটি আমার কাছে একটি পরিবার আর দলের সকল নেতা কর্মীরা আমার পরিবারের সদস্য মনে করি। আমি মাদক, জঙ্গিবাদ, দুর্নীতি মুক্ত সমাজ গড়ার প্রত্যয় নিয়ে পৌরবাসীর জন্য কাজ করছি ।

এছাড়া ভাংগুড়া পৌরবাসীর দীর্ঘদিনের স্বপ্ন পুরণ করতে, পৌর শহরের রাস্তাঘাট উন্নয়ন, যানজট নিরসন, নিরাপত্তা পানির ব্যবস্থা, ধুলাবালি নিরসন, শব্দ দূষণ বন্ধ, ব্যাটারি চালিত অটো রিকশা দাঁড়ানোর জন্য সঠিক ব্যবস্থা করাসহ ভাংগুড়া পৌরবাসীর জীবনমান উন্নয়নে এই পৌরসভাকে একটি আধুনিক পৌরসভায় রূপান্তরিত করতে চাই।জননেত্রী শেখ হাসিনা আমাকে এলাকার মানুষের জন্য কাজ করার সুযোগ দিয়েছে সততার সাথে দায়িত্ব পালন করে যাবো,ইনশাআল্লাহ।

এদিকে আওয়ামী লীগের সিনিয়র নেতা কর্মীরা বলছেন, ভাংগুড়া পৌরসভা একটি গুরুত্বপূর্ণ স্হান। এ স্হানটিতে সত্য ও দক্ষ ব্যক্তি দ্বারা পরিচালিত হলে পৌরবাসী যেমন কাংক্ষিত সেবা পাবে তেমনি গুরুত্বপূর্ণ এই স্হানটির ও মর্যাদা রক্ষা হবে ।

Spread the love
  •  
  •  
  •  

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরও খবর
এই নিউজ পোর্টাল এর কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি ও দণ্ডনীয় অপরাধ ।  About Us | Contact Us | Terms & Conditions | Privacy Policy
Design & Developed by Freelancer Zone
themesba-lates1749691102