রবিবার, ১৭ অক্টোবর ২০২১, ০৩:৪৮ পূর্বাহ্ন
শিরোনাম :
কোনাবাড়ীতে খালেদা জিয়ার রোগ মুক্তি কামনায়  দোয়া সলঙ্গার ধুবিল ইউপি নির্বাচনে আ. লীগ প্রার্থীর পক্ষে মতবিনিময় সভা নেতাকর্মীদের সাথে নিয়ে মনোনয়ন পত্র জমা দিলেন হিরো নরসিংদীতে ফেসবুকের পোস্ট নিয়ে উত্তেজনা, যুবক গ্রেফতার আওয়ামীলীগ বিরোধী কাজ করেও নৌকা প্রতীক চান জিন্নাহ্ আলম তালুকদার অসুস্থ সেই জাফরের পাশে আ’লীগ নেতা লিটন বঙ্গবন্ধুর আদর্শে গড়া উল্লাপাড়ার মোহনপুর ইউনিয়নের চেয়ারম্যান পদপ্রার্থী আবুল কালাম আজাদ মক্কা কাজিপুরের সীমান্তবাজারে অগ্রণী ব্যাংকের এজেন্ট ব্যাংকিং শাখার উদ্বোধন প্রতিপক্ষকে ফাঁসাতে নিজেরাই ফেঁসে গেলেন অসুস্থ সেই জাফরের পাশে আইডিয়াল মির্জাপুর টাঙ্গাইল গ্রুপ

‘মানবিকতায়’ কাজ করছে মমেক ছাত্রলীগের সাধারণ সম্পাদক হাসান

সারুয়ার হাসান (ভালুকা) ময়মনসিংহ 
  • সময় কাল : সোমবার, ১ ফেব্রুয়ারী, ২০২১
  • ১১৫ বার পড়া হয়েছে

রবিবার ৩১জানুয়ারী ফেসবুকে আবু সাইদ নামে এক ব্যক্তি পোস্ট করেন ভালুকা উপজেলার মেদুয়ারী ইউনিয়নের বান্দিয়া গ্রামে নাফকো ফার্মা লিঃ সংলগ্ন একটি অচেনা এক ব্যক্তি গত চার দিন না খেয়ে পরে আছে,তাহার নাম ঠিকানা কিছুই বলতে পারে না। তাহার পোস্টের উপরে ভালুকা মডেল থানা পুলিশ গিয়ে উদ্ধার করে ভালুকা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন।

সাংবাদিক মোঃ আসাদুজ্জামান সুমন বলেন,”উপজেলার মেদুয়ারী ইউনিয়নের নাফকো ফার্মা লিঃ এর সামনে একটি অজ্ঞাত লোক ৩/৪দিন যাবৎ পড়ে আছে” বলে আমাকে জানালেন উপজেলা পরিষদের ভাইস-চেয়ারম্যান রফিকুল ইসলাম পিন্টু। দ্রুত অসহায় মানুষটির পাশে দাড়াতে আমাকে নির্দেশ দেন। আমি খবর নিলাম। এর ভিতরেই ভালুকা মডেল থানার মানবিক ওসি মাইন উদ্দিন জানালেন যে, ” অজ্ঞাত মানুষিক ভারসাম্যহীন ব্যাক্তিটিকে চিকিৎসার জন্য ভালুকা হাসপতালে আনা হচ্ছে”। দ্রুত হাসপাতালে গেলাম। উন্নত চিকিৎসার জন্য কর্তব্যরত চিকিৎসক ময়মনসিংহ মেডেকেল কলেজ হাসপতালে প্রেরণ করতে পরামর্শ দিলেন। এরি মাঝে এস আই রুহুল আমিন একটি লুঙ্গি কিনে দিলেন ওই উলঙ্গ ব্যাক্তিটিকে।পরবর্তীতে তাকে ময়মনসিংহ মেডেকেল কলেজ হাসপতালে পাঠানো হয়েছে তাকে। প্রয়োজনীয় সকল ব্যাবস্থা ও সু-চিকিৎসার জন্য দায়িত্ত্ব দেওয়া হয়েছে ময়মনসিংহ মেডিকেল কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক আবদুল্লাহ আল হাসানকে।

মমেক ছএলীগের সাধারণ সম্পাদক হাসান বলেন,ময়মনসিংহ মেডেকেল কলেজ হাসপতালে পাঠানো হয়েছে তাকে। প্রয়োজনীয় সকল ব্যাবস্থা ও সু-চিকিৎসার জন্য দায়িত্ত্ব দেওয়া হয়েছে আমাকে । সকল তথ্য দিয়ে আমার কাছে ফোন করেন ভালুকা উপজেলা ভাইস চেয়ারম্যান রাফিকুল ইসলাম পিন্টু ভাই ও মোঃ আসাদুজ্জামান সুমন ভাই। এখন রোগীর সকল ম্যানেজমেন্ট দিয়েছি। রোগীর প্রয়োজনীয় সকল চিকিৎসা দিয়ে রোগীকে একটি সিটের ব্যবস্থা করে, ওয়ার্ডের ডাক্তার, নার্স, ওয়ার্ড বয় সবাইকে অবহিত করে এসেছি। উনারা খোঁজ খবর রাখবেন আর আমিও পাশে আছি উনার। দোয়া চাই সবারকাছে,মহান রব তাকে তাঁর পরিবারের কাছে ফিরে যাওয়ার তৌফিক দান করুন।

তিনি আরও বলেন,মমেক ছাত্রলীগ নেতাকর্মী ভাইদের বলতে চাই আপনারা বর্তমানে অনেক ভাল কাজ করছেন। আপনাদের কাজের মাধ্যমেই জাতির পিতা বঙ্গবন্ধুর হাতে গড়া সংগঠনটি আবারো দেশকে নতুন কিছু উপহার দিবে।

Spread the love
  •  
  •  
  •  

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরও খবর
এই নিউজ পোর্টাল এর কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি ও দণ্ডনীয় অপরাধ ।  About Us | Contact Us | Terms & Conditions | Privacy Policy
Design & Developed by Freelancer Zone
themesba-lates1749691102