বুধবার, ১৬ জুন ২০২১, ০৫:০৬ পূর্বাহ্ন

মির্জাপুরে আ.লীগ নেতা লিটনের নগদ অর্থ প্রদান

মাসুদ পারভেজ, স্টাফ রিপোর্টার :
  • সময় কাল : শনিবার, ৮ মে, ২০২১
  • ১৫৮ বার পড়া হয়েছে

টাঙ্গাইলের মির্জাপুরে দুই হাজার কর্মহীন ও অসহায় পরিবারকে নগদ ৫০০ টাকা করে দশ লাখ টাকা বিতরণ শুরু করেছেন উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি ও হংকং আওয়ামীলীগের সভাপতি আবুল কালাম আজাদ লিটন।

শুক্রবার আবুল কালাম আজাদ লিটনের পক্ষে তার পিতা বহুরিয়া ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আবু সাঈদ এই কার্যক্রমের শুভ উদ্ভোধন করেন। তার নিজ ইউনিয়নের আনাইলবাড়ী, আরাইপাড়া, আঠারদানা, কেশবপুর, বিলগজারিয়া, কাহেতারা এবং বুধিরপাড়া গ্রামে অর্থ বিতরণ শুরু করা হয়েছে।

জানা গেছে, পর্যায়ক্রমে উপজেলার ১৪টি ইউনিয়নসহ পৌরসভায় এই অর্থ বিতরণ করা হবে।

আ’লীগ নেতা আবুল কালাম আজাদ লিটনের পক্ষে বাড়ি বাড়ি গিয়ে নগদ অর্থ পৌঁছে দিচ্ছেন বহুরিয়া ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি জুলহাস তালুকদার, সাবেক যুগ্ম সম্পাদক খোকন, উপজেলা ছাত্রলীগ নেতা টুটুল চৌধুরী, বহুরিয়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি ওয়াসিম আকরাম, সম্পাদক লিটন মাহমুদ, যুবলীগ নেতা নাদিম প্রমুখ।

বহুরিয়া ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি জুলহাস তালুকদার জানান, ইউনিয়ন, ওয়ার্ড আওয়ামী লীগ ও সহযোগী সংগঠন এবং সুশীল সমাজের প্রতিনিধিদের কাছ থেকে নিজ নিজ এলাকার গরিব অসহায় পরিবারের তালিকা সংগ্রহ করা হয়েছে। খামের ভিতরে ৫শ টাকা করে ভরে প্রত্যেক পরিবারে তারা পৌঁছে দিচ্ছেন। এভাবে উপজেলার ২ হাজার পরিবারে ১০ লাখ টাকা তারা পৌঁছে দেবেন বলে জানিয়েছেন।

এছাড়াও আবুল কালাম আজাদ লিটন উপজেলার শতশত গরিব মেধাবী শিক্ষার্থীর লেখাপড়ার খরচ, অসুস্থ ও অসহায় মানুষকে আর্থিক সাহায্যের পাশাপাশি সামাজিক এবং ধর্মীয় প্রতিষ্ঠানেও অনুদান দিয়ে দিয়ে থাকেন। এছাড়া জনদুর্ভোগ লাগবে ব্যক্তিগত অর্থায়নে এলাকার রাস্তার উন্নয়ন ও সংস্কারও করে থাকেন তিনি। এতে মির্জাপুর উপজেলায় তিনি গরিবের বন্ধু হিসেবে পরিচিতি লাভ করেছেন।

এ ব্যাপারে আবুল কালাম আজাদ লিটন বলেন, পবিত্র মাহে রমজান ও ঈদুল ফিতরে সবাই যেন আনন্দ উপভোগ করতে পারে, সেই লক্ষে তার নিজ সামর্থ্য অনুযায়ী এই নগদ অর্থ বিতরণ করেছি।

Spread the love
  •  
  •  
  •  

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরও খবর
themesba-lates1749691102