বৃহস্পতিবার, ১৭ জুন ২০২১, ১১:৪২ পূর্বাহ্ন

মির্জাপুরে পানের দোকানে হামলা ও লুট

কলমের বার্তা ডেস্ক
  • সময় কাল : শুক্রবার, ৪ জুন, ২০২১
  • ১০৫৪ বার পড়া হয়েছে

মাসুদ পারভেজ, স্টাফ রিপোর্টার : টাঙ্গাইলের মির্জাপুর উপজেলার তরফপুর ইউনিয়নের পাথরঘাটা বাজারে এক পানের দোকানে হামলা ও টাকা লুট করেন উক্ত বাজারের ইজারাদাররা।উক্ত দোকানের মালিক মোশারফ (৩৪), পিতা:ছিদ্দিক হোসেন, সাং-পাথরঘাটা।

ঘটনাটি ঘটেছে ২ জুন বুধবার রাত আনুমানিক ৮:৩০ মিনিটে।পরে ভুক্তভোগী মোশারফ মির্জাপুর থানায় গিয়ে ৪ জনকে আসামী করে একটি লিখিত অভিযোগ দায়ের করেন।আসামীরা হলেন:- ১. শামীম (৫০),পিতা:মৃত জহের আলী ২. রবে খা (৫৫), পিতা: মৃত মজলিশ খা ৩. আবু সাঈদ (৬০),পিতা: মৃত চান্দে ৪. মো: শাহিন (৪০), পিতা: মো: বাদশা সর্ব সাং : পাথরঘাটা। বাদী মোশারফ লিখিত অভিযোগ করেন যে, বিবাদীরা আমার একই গ্রামের বাসিন্দা। আমি উক্ত বাজারে দীর্ঘদিন যাবৎ পান সুপারির দোকান ঘর করিয়া আসিতেছি।

২ জুন বুধবার রাত আনুমানিক ৮:৩০ মিনিটে উক্ত আসামীরা পূর্বপরিকল্পিতভাবে আমার দোকান ঘরে আসিয়া ১ লক্ষ টাকা চাঁদা দাবি করিলে আমি দিতে অস্বীকার করিলে বিবাদীরা আমার উপর ক্ষিপ্ত হইয়া ১ নং আসামী শামীমের হাতে থাকা বাঁশের লাঠি দিয়া আমাকে এলোপাতাড়ি ভাবে মারপিট করিতে থাকে এবং অন্যান্য সকল আসামীরা আমাকে এলোপাতাড়ি ভাবে কিলঘুষি, থাপ্পর মারিতে থাকে। বিবাদীদের হাত হইতে প্রাণে বাঁচার জন্য ডাকচিৎকার করিলে আশেপাশের লোকজন আগাইয়া আসিলে বিবাদীরা আমার দোকানঘরের ক্যাশ থেকে নগদ ৫ লক্ষ ৬০ হাজার টাকা ছিনতাই করিয়া নিয়া যায় এবং প্রকাশ্যে হুমকি প্রদর্শন করে যে, উক্ত বিষয় নিয়ে আইনের আশ্রয় নিলে আমাকে খুন করিয়া লাশ গুম করিয়া ফেলিবে। ভুক্তভোগী মোশারফ এর সুষ্ঠু বিচার চান।

এ বিষয়ে আসামী শামীম, রবে খা ও শাহিন বলেন, ওদের অভিযোগ সম্পূর্ণ মিথ্যা ও বানোয়াট। তারা বলেন, আমরা হাটের ইজারা নিয়েছে।পানের দোকানদার দীর্ঘদিন ধরে ইজারা দেয় না। আমরা সেই ইজারার টাকা চাইলেই উল্টো আমাদের হুমকি দেয়। তবে ওদের সাথে আমাদের কথাকাটাকাটি হয়েছে। হাট কমিটির সভাপতি ও সাবেক চেয়ারম্যান শরিফুল ইসলাম বলেন, অভিযোগ সম্পূর্ণ মিথ্যা, ভিত্তিহীন ও বানোয়াট। এ ব্যাপারে মির্জাপুর থানার এ এস আই মেহেদী হাসান বলেন,অভিযোগ পেয়েছি। এ ব্যাপারে তদন্ত চলছে,তবে সত্যতা প্রমাণ হলে আইন অনুযায়ী ব্যবস্থা গ্রহন করা হবে।

Spread the love
  •  
  •  
  •  

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরও খবর
themesba-lates1749691102