সোমবার, ১৪ জুন ২০২১, ০৩:২৫ পূর্বাহ্ন

মির্জাপুরে বিএনপির খাদ্য সামগ্রী বিতরণ

Reportar Name
  • সময় কাল : মঙ্গলবার, ১৯ মে, ২০২০
  • ৩৭৯ বার পড়া হয়েছে

মাসুদ পারভেজ, স্টাফ রিপোর্টার :

বিএনপির চেয়ারপার্সন ও সাবেক প্রধান মন্ত্রী বেগম খালেদা জিয়া ও বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে করোনা ভাইরাস সংক্রমনের ফলে প্রায় ৪ হাজার কর্মহীন ও অসহায় পরিবারের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ করেছেন টাঙ্গাইলের মির্জাপুর উপজেলা বিএনপি। মির্জাপুর উপজেলা বিএনপির সভাপতি, বিএনপির কেন্দ্রীয় জাতীয় নির্বাহী কমিটির শিশু বিষয়ক সম্পাদক ও সাবেক এমপি জনাব আবুল কালাম আজাদ সিদ্দিকী এ তথ্য জানিয়েছেন।

উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক ও মির্জাপুর সরকারী কলেজের সাবেক এজিএস দেওয়ান শফিকুল ইসলাম ফরিদ জানান, করোনা ভাইরাস সংক্রমনের ফলে এলাকার অনেক পরিবার কর্মহীন হয়ে পড়েছেন। বিএনপির চেয়ারপার্সন ও সাবেক প্রধান মন্ত্রী বেগম খালেদা জিয়া ও বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমান এলাকার কর্মহীন ও দরিদ্র পরিবারগুলোকে খাদ্য সহায়তা প্রদানের জন্য নির্দেশনা দিয়েছেন। নের্তৃবৃন্দের নির্দেশনায় উপজেলা বিএনপি ও সাবেক এমপি জনাব আবুল কালাম আজাদ সিদ্দিকীর নেতৃত্বে বাড়ি বাড়ি খাদ্য সহায়তা করা হচ্ছে। মির্জাপুর পৌরসভা, উপজেলার মহেড়া, জামুর্কি, ফতেপুর, বানাইল, আনাইতারা, ওয়ার্শি, ভাদগ্রাম, ভাওড়া, বহুরিয়া, গোড়াই, লতিফপুর, আজগানা, তরফপুর ও বাঁশতৈল ইউনিয়নে কর্মহীন ও অসহায় মানুষের তালিকা সংগ্রহের পর বাড়ি বাড়ি খাবার পৌছে দেওয়া হচ্ছে। গত শনিবার উপজেলার হাটুভাঙ্গা বাজারে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়। এখানে এলাকার প্রায় পাঁচ শতাধিক দরিদ্রদের হাতে খাদ্য সামগ্রী তুলে দেওয়া হয়।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা বিএনপির সভাপতি এবং বিএনপির কেন্দ্রীয় জাতীয় নির্বাহী কমিটির শিশু বিষয়ক সম্পাদক ও সাবেক এমপি জনাব আবুল কালাম আজাদ সিদ্দিকী, উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক ডি এম শফিকুল ইসলাম ফরিদ, উপজেলা শ্রমিকদলের সভাপতি কুব্বত আলী মৃধা, আজগানা ইউনিয়ন বিএনপির সভাপতি শাখাওয়াত হোসেন, উপজেলা যুবদলের যুগ্ম সম্পাদক এম এন পারভেজ সহ বিএনপির বিভিন্ন নেতৃবৃন্দ ।

এ বিষয়ে সাবেক এমপি জনাব আবুল কালাম আজাদ সিদ্দিকী বলেন, আমি বিএনপির চেয়ারপার্সন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া এবং বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান জনাব তারেক রহমান এর জন্য সকলের নিকট দোয়া চাই। তিনি আরো বলেন, বিএনপি সবসময় সাধারণ জনগণের পাশে ছিল, আছে, থাকবে। আমি বিএনপির পক্ষ থেকে দেশের সকলের জন্য দোয়া চাই। তিনি আরো বলেন, আগামী শুক্রবার বাঁশতৈল ইউনিয়নের বাঁশতৈল বাজার এলাকায় দরিদ্রদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হবে।

Spread the love
  •  
  •  
  •  

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরও খবর
themesba-lates1749691102