রবিবার, ১৩ জুন ২০২১, ০৯:০১ পূর্বাহ্ন
শিরোনাম :

মির্জাপুরে সিঙ্গাপুর প্রবাসীর ত্রাণ বিতরণ, পেলেন আদিবাসীরাও

Reportar Name
  • সময় কাল : বুধবার, ৮ এপ্রিল, ২০২০
  • ৪৭৫ বার পড়া হয়েছে

মাসুদ পারভেজ, স্টাফ রিপোর্টার :

করোনা ভাইরাস সারাবিশ্বের মত বাংলাদেশেও ভয়ঙ্কর রূপ ধারণ করেছে। এ পর্যায়ে দীর্ঘদিন ধরেই মানুষের সকল কার্যক্রম বন্ধ হয়ে গেছে, ফলে যারা অসহায়, দিনমজুর, খেটে খাওয়া মানুষ তাদের জীবিকা নির্বাহ অনেক কষ্টকর হয়ে পড়েছে ।মানুষ বাইরে যেতে পারছে না করুনা ভাইরাস প্রতিরোধের জন্য। অসহায় মানুষগুলো অনেক দুঃখ কষ্টে দিন পার করছেন।

এ পর্যায়ে মানবতার কর্মী, সিঙ্গাপুর প্রবাসী ও টাঙ্গাইল সোসাইটি অব সিঙ্গাপুরের সভাপতি বৃহত্তর গায়রাবেতীল এর কৃতি সন্তান এস এম রুবেল পারভেজ করোনা ভাইরাসের কারণে অসহায় মানুষের পাশে দাঁড়ালেন।তিনি বর্তমানে সিঙ্গাপুরে অবস্থান করছেন।

তিনি করোনা ভাইরাসের প্রথম দিকে বাশঁতৈল ইউনিয়নের ভ্যান চালক, অটোচালক, মোটর চালক, রাস্তায় খেটে খাওয়া মানুষের মাঝে ৪০০ মাস্ক বিতরণ করেছিলেন।

তিনি দ্বিতীয় পর্যায়ে বাঁশতৈল ইউনিয়নের চারটি গ্রামে (কটা মারা, জাবেদ মার্কেট এলাকা, মুথার চালা, দিঘিবাড়ি) স্কুল, মসজিদ, মন্দির. বাজার সহ প্রায় ৬০০ বাড়িতে জীবাণুনাশক স্প্রে করেন ।

তৃতীয় ধাপে তিনি (৭ই এপ্রিল ২০২০ ইং তারিখে) অসহায়, দিনমজুর, নিম্নআয়ের মানুষ ও ক্ষুদ্র নৃগোষ্ঠী পরিবারের মাঝে ২০০ পরিবারের পাশে দাঁড়ান। আজ সকাল ১০ টা হতে বিকাল ৪ টা পর্যন্ত এ কার্যক্রম চলমান থাকে। তার পক্ষ থেকে ত্রাণ বিতরণ করেন এলাকাবাসী।

ত্রাণ বিতরণ কালে উপস্থিত ছিলেন মির্জাপুর উপজেলা আওয়ামী লীগের সম্মানিত সদস্য সুনীল সারথি বর্মন, বংশাই স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ আমজাদ হোসেন, সমাজ সেবক বাবুল আক্তার, সমাজ সেবক কদ্দুস সিকদার, ব্যবসায়ী আব্দুস সাত্তার,সমাজ সেবক সফি সিকদার, প্রবাসী দেলোয়ার হোসেন ও ফায়সাল আহমেদ সহ অন্যান্য নেতৃবৃন্দ ।

তারা সকলেই বক্তব্য রাখেন এবং বলেন রুবেল আমাদের সকলের কাছের মানুষ তার এমন উদ্যোগে আমরা বাঁশতৈল ইউনিয়ন বাসী গর্বিত ।আমরা তার ও তার পরিবারের জন্য দোয়া ও আশীর্বাদ করি।

সর্বশেষ মানবতার কর্মী, সিঙ্গাপুর প্রবাসী ও টাঙ্গাইল সোসাইটি অব সিঙ্গাপুরের সভাপতি এসএম রুবেল পারভেজ বলেন, আমি পৃথিবীর সকল মানুষের জন্য দোয়া করি, যেন তারা সকলেই সুস্থ থাকেন। তিনি আরও বলেন, করোনা ভাইরাসের কারণে মানুষ আজ আতঙ্কে আছেন, আমি নিজেও সিঙ্গাপুরে মধ্যে লকডাউন এর মধ্যে আছি।তিনি আরো বলেন, আল্লাহ যদি আমাকে বাঁচিয়ে রাখেন, আমার সার্বিক সহযোগিতা অসহায় মানুষের জন্য অব্যাহত থাকবে।

Spread the love
  •  
  •  
  •  

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরও খবর
themesba-lates1749691102