বুধবার, ১৬ জুন ২০২১, ০৪:৩২ পূর্বাহ্ন

মির্জাপুরে ৩৫০০ পরিবারের পাশে আ’লীগ নেতা লিটন

Reportar Name
  • সময় কাল : বৃহস্পতিবার, ১৪ মে, ২০২০
  • ২৭১ বার পড়া হয়েছে

মাসুদ পারভেজ,স্টাফ রিপোর্টার:

করোনা ভাইরাস সংক্রমনের এই দুর্যোগের সময় মানবতার ফেরিওয়ালা, সমাজ সেবক, হংকং আওয়ামীলীগ শাখার সভাপতি, মির্জাপুর উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি শিল্পপতি মো. আবুল কালাম আজাদ লিটন ৩৫০০ কর্মহীন ও অসহায় পরিবারের মধ্যে খাবার ও নগদ ১০ লাখ টাকা তুলে দিয়েছেন। তার পিতা বহুরিয়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মো. আবু সাইদ মিয়া, গ্রামের বাড়ি মির্জাপুর উপজেলার বহুরিয়া ইউনিয়নের গোহাইলবাড়ি।

বহুরিয়া ইউনিয়নের ছাত্রলীগের সাবেক সভাপতি মো. জুলহাস তালুকদার ও ছাত্রলীগ নেতা টুটুল চৌধুরী জানান, শিল্পপতি মো. আবুল কালাম আজাদ লিটনের পক্ষে নেতাকর্মী বিভিন্ন এলাকার অসহায় ও কর্মহীনদের বাড়ি বাড়ি গিয়ে জন প্রতি নগদ ৫০০ শ টাকা ও খাবার তুলে দিয়ে আসছেন। গত মার্চের প্রথম দিক থেকে দেশে করোনা ভাইরাস ছড়িয়ে পরলে কর্মহীন হয়ে পরেন দরিদ্র পরিবার। অসহায় ও কর্মহীন পরিবারের কষ্টের কথা চিন্তা করে শিল্পপতি আবুল কালাম আজাদ লিটন প্রথমে ১৫০০ শ পরিবারের মাঝে বাড়ি বাড়ি গিয়ে চাল, ডাল, পিয়াজ, আলু, লবণ, তেল, সাবানসহ বিভিন্ন উপকরন বিতরন করেছেন। এখন রোজা ও ঈদকে সামনে রেখে গত ৭ এপ্রিল থেকে উপজেলার ২০০০ অসহায় ও কর্মহীনদের মাঝে আবার জন প্রতি নগদ ৫০০ শ টাকা বিতরন করে যাচ্ছেন। মির্জাপুর পৌরসভা, মহেড়া, জামুর্কি, ফতেপুর, বানাইল, আনাইতারা, ওয়ার্শি, ভাদগ্রাম, ভাওড়া, বহুরিয়া, লতিফপুর, গোড়াই, আজগানা, তরফপুর ও বাঁশতৈল ইউনিয়নের হতদরিদ্র ও কর্মহীনদের তালিকা সংগ্রহ করে স্থানীয় চেয়ারম্যান-মেম্বার এবং আওয়ামীলীগ ও এর সহযোগি সংগঠনের নেতাদের সহযোগিতায় খাদ্য সামগ্রী ও নগদ টাকা তুলে দেওয়া হচ্ছে।

এ বিষয়ে হংকং শাখা আওয়ামীলীগের সভাপতি ও মির্জাপুর উপজেলা আওয়ামীলীর সহ সভাপতি শিল্পপতি মো. আবুল কালাম আজাদ লিটনের সঙ্গে কথা বললে তিনি বলেন, দুর্যোগের এই সময়ে স্থানীয় এমপি, উপজেলা পরিষদের চেয়ারম্যান, আওয়ামীলীগ ও এর সহযোগি সংগঠনের নের্তৃবৃন্দ এবং উপজেলা প্রশাসনের সঙ্গে পরামর্শ ও সমন্ময় করে আমার সাধ্যমতে চেষ্টা করছি এলাকার কর্মহীন ও অসহায়দের কিছু সহযোগিতার জন্য। তিনি আরো বলেন, আমি সবসময় সাধারণ মানুষের সেবা করে যেতে চাই।

Spread the love
  •  
  •  
  •  

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরও খবর
themesba-lates1749691102