রবিবার, ০১ অগাস্ট ২০২১, ০৩:৪০ পূর্বাহ্ন

মির্জাপুরে ৩ হাজার পরিবারের পাশে- রাফিউর রহমান

Reportar Name
  • সময় কাল : বৃহস্পতিবার, ১৬ এপ্রিল, ২০২০
  • ৪৩০ বার পড়া হয়েছে

মাসুদ পারভেজ, স্টাফ রিপোর্টার:

করোনা ভাইরাস প্রতিরোধে মানুষ গৃহবন্দী ফলে অসহায় হয়ে পড়েছে দিনমজুরেরা। খাবার নেই অসহায়দের মুখে। অসহায় পরিবারের কথা চিন্তা করেই ই. বি.এস গ্রুপের এমডি রাফিউর রহমান খান ইউসুফজাই তার ব্যক্তিগত অর্থায়নে উপজেলার ৩ হাজার অসহায় পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ বিতরণ করছেন, ১৪ টি ইউনিয়নের অসহায় মানুষের তালিকা করে তাদের বাড়ি বাড়ি গিয়ে এ সামগ্রী বিতরণ করা হয়।জানা যায়, দেশের বিভিন্ন দুর্যোগের সময় ই.বি.এস গ্রুপ সব সময় অসহায় মানুষের পাশে দাঁড়ান।তারই ধারাবাহিকতায় করোনা ভাইরাসের এই দুর্যোগের সময় তার ব্যতিক্রম ঘটেনি।

পর্যায়ক্রমে উপজেলার বিভিন্ন এলাকায় এ খাদ্য সামগ্রী বিতরণ চলছে। তারই ধারাবাহিকতায় আজ বৃহস্পতিবার (১৬ ই এপ্রিল ২০২০ ইং তারিখ) বাঁশতৈল ইউনিয়ন আওয়ামীলীগ এর অফিসের সামনে ১০০ পরিবারের মাঝে এ খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

উক্ত খাদ্য সামগ্রী বিতরণকালে উপস্থিত ছিলেন, বাঁশতৈল ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি জনাব আজাহারুল ইসলাম, সাধারণ সম্পাদক জনাব মোখলেছুর রহমান, ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি যথাক্রমে, ৯ নং ওয়ার্ড মানিক মিয়া, ৮ নং ওয়ার্ড বোরহান উদ্দিন বাবু,৭ নং ওয়ার্ড রশিদ মিয়া, ৩ নং ওয়ার্ড নুরুল ইসলাম, ৫ নং ওয়ার্ড এর সহ সভাপতি মামুন, সাধারণ সম্পাদক পর্যায়ক্রমে, ৬ নং ওয়ার্ড আজিজ মিয়া, ৩ নং ওয়ার্ড বারেক মিয়া, সাবেক মেম্বার আওলাদ হোসেন সহ আরো অনেকেই ।

এ বিষয়ে এক ভুক্তভোগী বলেন, আমি তার এবং তার পরিবারের জন্য দোয়া করি,আল্লাহ যেন তাকে নেক হায়াত দান করেন।

খাদ্য সামগ্রী বিতরণকালে বাঁশতৈল ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি জনাব আজাহারুল ইসলাম তার বক্তব্যে বলেন, ই.বি.এস গ্রুপের এমডি রাফিউর রহমান খান ইউসুফজাই যেন সবসময় সাধারণ মানুষের পাশে থাকার এই ধারাবাহিকতা ধরে রাখতে পারেন, সেজন্য আমি সকলের নিকট দোয়া ও আশীর্বাদ চাই ।তিনি আরো বলেন, আমি বাঁশতৈল ইউনিয়নবাসী সহ বিশ্বের সকল মানুষকে যেন আল্লাহ হেফাজত করেন।

এ বিষয়ে ই.বি.এস গ্রুপের এমডি রাফিউর রহমান খান ইউসুফজাই বলেন, আমি সাড়া জীবন যেন এভাবেই মানুষের সেবা করতে পারি, সেজন্য সকলের নিকট দোয়া ও আশীর্বাদ চাই এবং দেশের যেকোন পরিস্থিতিতে মানুষের পাশে থাকার প্রতিশ্রুতি করেন।

Spread the love
  •  
  •  
  •  

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরও খবর
themesba-lates1749691102