বুধবার, ১২ মে ২০২১, ১০:৪২ পূর্বাহ্ন
শিরোনাম :
সিরাজগঞ্জে রক্ত কণিকা ব্লাড ডোনেশন এর ঈদ সামগ্রী বিতরণ মানবিক সহায়তা পেল ১ হাজার দরিদ্র ও দুঃস্থ পরিবার আমবাড়ীতে পুলিশ তদন্ত কেন্দ্রে উদ্বোধন এমপি উল্লাপাড়া-সলঙ্গা ও রামকৃষ্ণপুর বাসীকে পবিত্র ঈদ-উল-ফিতর শুভেচ্ছা জানিয়েছেন হিরো চেয়ারম্যান ঈদের আগাম শুভেচ্ছা জানালেন সভাপতি-সম্পাদক ছাত্রলীগে এর প্রথম সভাপতি দবিরুল ইসলামের প্রতিকৃতি স্থাপনের জন্য স্মারকলিপি প্রদান শাহজাদপুরে সাবেক এমপি চয়ন ইসলাম ও এ্যাড. আব্দুল হামিদ লাবলু’র ঈদ সামগ্রী বিতরণ শাহজাদপুরে উই উদ্যোক্তাদের পক্ষ থেকে দুঃস্থ তাঁতীদের মাঝে ঈদ সামগ্রী ও ইফতার বিতরণ প্রত‍্যাশিত  সিরাজগঞ্জের” উদ্যোগে ঈদ উপহার বিতরণ জাগ্রত ফাউন্ডেশন এর উদ্যোগে শতাধিক পথশিশুদের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ

মির্জাপুর আজগানা ইউনিয়নের নৌকার মাঝি হতে চান আব্দুল কাদের সিকদার

মাসুদ পারভেজ, স্টাফ রিপোর্টার :
  • সময় কাল : বুধবার, ৩১ মার্চ, ২০২১
  • ৩৭৩ বার পড়া হয়েছে

উন্নয়নের ধারা অব্যহত রাখতে টাঙ্গাইলের মির্জাপুরের আজগানা ইউনিয়নে আওয়ামীলীগের নৌকা প্রতীকে চেয়ারম্যান প্রার্থী প্রত্যাশী হিসেবে আজগানা ইউনিয়নের দায়িত্ব নিতে আগ্রহী সমাজের তারুণ্যের প্রতীক, গরীবের বন্ধু মা’দক বিরোধী, সৎ ও ন্যায় নিষ্ঠাবান আওয়ামীলীগ ও মুক্তিযুদ্ধা পরিবারের সন্তান, বিশিষ্ঠ সমাজ সেবক, সমাজের উন্নয়নের রুপকার, আজগানা ইউনিয়নের সাবেক ছাত্রলীগের ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক, ইউনিয়ন যুবলীগের সাবেক সভাপতি,বর্তমান ইউনিয়ন আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি এবং মির্জাপুর উপজেলা ইটভাটা মালিক সমিতির সভাপতি, মেসার্স এম বি এম এন্টার প্রাইজের স্বত্বাধিকার মো. আব্দুল কাদের সিকদার (বি, এ)।

তিনি মির্জাপুর আজগানা ইউনিয়নের বেলতৈল গ্রামের মো. মজিবর সিকদারের ছেলে।

তিনি মির্জাপুর কলেজ থেকে আওয়ামীলীগের রাজনীতি জীবন শুরু করে এবং কলেজ থেকে স্নাতক ডিগ্রি অর্জন করে। ১৯৯০ সালের স্বৈরাচারী এরশাদের বিরোদ্ধে আন্দোলনে যোগদান করেন তিনি।

আজ মঙ্গলবার মির্জাপুর উপজেলার আজগানা ইউনিয়নের আজগানা, বাকচালা, মজিদপুর, বেলতৈল, খাটিয়ারঘাট, চিতেশ্বরী পলাশতলী সহ কয়েকটি এলাকার নেতাকর্মী ও সাধারন জনগনের সাথে মো. আব্দুল কাদের সিকদার বিষয়ে জানতে চাইলে তারা বলেন তিনি আমাদের ইউনিয়নের চেয়ারম্যান হলে আরও উন্নয়ন মূলক কাজ হবে ও গরীব দুঃখী অসহায় অবহেলিত মানুষ অনেক সুবিধা পাবে।কারন করোনা কালীন লকডাউন সময়ে নিজে জীবনের দিকে না তাকিয়ে গরীব অসহায় মানুষের বাড়িবাড়ি গিয়ে খোজ খবর নিতেন এবং নিজ অর্থায়নে দশ লক্ষ টাকা বিতরন করেছেন। গরীব দুঃখিদের মাঝে তেল, ডাল, চাল, সাবান ও শীতার্ত মানুষের প্রায় তিন হাজার কম্বল বিতরন করেছেন এবং স্কুল চলাকালীন সময়ে অসহায় গরীব ছাত্রছাত্রীদের কলম,খাতা সহ আর্থিক সহযোগীতা করেছে অ শুধু তাই নয় অসুস্থ অসহায়দের সাথে থেকে নিজ অর্থায়নে চিকিৎসা করানো ও আজগানা ইউনিয়নের কয়েকটি মসজিদ, মন্দিরে মানুষের সাথে আলোচনা করে জানা গেল লক্ষ লক্ষ টাকা অনুদান দিয়েছেন এই গরীবের বন্ধু বলে জানা যায়।

এ বিষয়ে মো. আব্দুল কাদের সিকদার বলেন, আমি জন্মসূত্রে আওয়ামী লীগ পরিবারের সন্তান, ছাত্রলীগ, যুবলীগ এর সংগঠনের সাথে জড়িত ছিলাম । বর্তমানে আজগানা ইউনিয়নের সিনিয়র সহ-সভাপতি। আমি সর্বদা সকল প্রোগ্রামে উপস্থিত থেকে আমার সাধ্যমত শ্রম ও অর্থ দিয়ে চেষ্টা করেছি আওয়ামীলীগ সংগঠনকে শক্তিশালী করে গড়ে তোলতে এখনো চেষ্টা করতেছি। আমি গরীব, দুঃখি, অসহায় মেহনাতি মানুষের পাশে দাড়িয়ে তাদের আমার নিজ অর্থায়নে সহযোগিতা করেছি এবং আগামীতেও করব। যদি দল আমাকে নৌকা প্রতীক দেয় তাহলে আমি আগামীতে ইউনিয়ন পরিষদ নিবাচনে আজগানা ইউনিয়ন থেকে বিপুল ভোটে জয়লাভ করব।

চেয়ারম্যান হলে আওয়ামীলীগের ঝিমিয়ে পড়া সংগঠনকে আরও শক্তিশালী করে গড়ে তুলবো। সকল অঙ্গ ও সহযোগী সংগঠনের নবীন প্রবীন নেতা- কর্মীদের কে নিয়ে সকল ইউনিটকে সংগঠিত করবো।

এছাড়া ইউনিয়ন আওয়ামীলীগ এর কার্যালয় সহ সকল ওয়ার্ডের কার্যালয় স্থাপন করবো। রাস্তা ঘাটের উন্নয়ন, গৃহহীনদের বাসস্থান নিশ্চিত করন ও আজগানা ইউনিয়নের উন্নয়ন এবং মা’দক, দূর্নীতি যেকোন ধরনের অন্যায় নিমূলে সদা মানুষের পাশে থাকব এই আমার প্রত্যাশা।

Spread the love
  •  
  •  
  •  

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরও খবর
themesba-lates1749691102