বুধবার, ১৬ জুন ২০২১, ০৩:১৮ পূর্বাহ্ন

মির্জাপুর “রক্তের বন্ধন ঐক্য পরিষদের” উদ্যোগে নিশ্চুপ খাদ্য সামগ্রী বিতরণ

Reportar Name
  • সময় কাল : বৃহস্পতিবার, ২ এপ্রিল, ২০২০
  • ৫৬৫ বার পড়া হয়েছে

মাসুদ পারভেজ, স্টাফ রিপোর্টার :

করোনা ভাইরাস আতংকে দেশের সাধারণ মানুষের মাঝে যখন অভাবনীয় অবস্থা দেখা দিচ্ছে ঠিক সে সময় টাঙ্গাইল মির্জাপুর বাঁশতৈল অভিরামপুর গ্রামের “রক্তের বন্ধন ঐক্য পরিষদ” এর উদ্যোগে গরীব, অসহায় ও হতদরিদ্রদের মাঝে নিশ্চুপ খাদ্য সামগ্রী বিতরণ করার কাজ চলছে।জানা যায়, এ কার্যক্রম চলমান থাকবে। জানা যায়, বাঁশতৈল ইউনিয়নের বিভিন্ন পাড়া মহল্লায় ঘুরে ঘুরে এসব খাদ্য সামগ্রী বিতরণ করেন “রক্তের বন্ধন ঐক্য পরিষদের “সদস্যরা।খাদ্য সামগ্রী বিতরণের কাজ শুরু হয়েছে( ১ এপ্রিল ২০২০ ইং তারিখ) হতে।উক্ত সংগঠনটির সদস্যরা জানান, আমরা একটু ব্যতিক্রম ভাবে খাদ্য সামগ্রী বিতরণ করতেছি।তারা সাংবাদিকদের জানান, খাদ্য সামগ্রী বিতরণ করার সময় কোন ছবি তুলা যাবে না, আমরা যাকে এ খাদ্য সামগ্রী দেব, শুধু সে জানবে আর আল্লাহ জানবে।

এ সময় সংগঠনটির যুগ্ম সম্পাদক অমিত রাজ, সহ-যুগ্ম সম্পাদক সফিক তুহিন ও নাসির ওয়াসেক এর সাথে কথা বললে তারা জানান, আমরা লোক দেখানো সাহায্য করব না, আমাদের কার্যক্রম একমাত্র আল্লাহ দেখলেই হবে। তারা আরো জানান, আমাদের সাথে সাহায্য করতে চাইলে যেকোন ব্যক্তি করতে পারেন এবং আমাদের খাদ্য সামগ্রী বিতরণের কাজ চলে সম্পূর্ণ গোপনে, কারণ আমরা যাকে সাহায্য করব সে ভিক্ষুক নয়, পরিস্থিতির স্বীকার।

এ সময় সংগঠনটির প্রতিষ্ঠাতা ও ব্যবসায়ী সাইফুল ইসলাম বলেন, আমরা মধ্যবিত্ত পরিবারের সন্তান। আমরা ন্যায়নীতি ও আদর্শ নিয়ে থাকতে চাই।আমি আমার সংগঠনের সকল সদস্যদের নির্দেশনা ও পরামর্শে দেশের এ অবস্থায় গরীব অসহায় মানুষের পাশে দাড়াতে পেরেছি এটা আমার সৌভাগ্য। সাধারণ মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করছি। “রক্তের বন্ধন ঐক্য পরিষদের ” মাধ্যমে গরিব, অসহায় মানুষের মাঝে আমরা খাদ্য সামগ্রী বিতরণ কর্মসূচি হাতে নিয়েছি। করোনা ভাইরাসে যদি মানুষের সেবা করতে গিয়ে নিজেই আক্রান্ত হয়ে যাই আমি জানি, আমার দাফন হবে না। আমি আমার সংগঠনের সকল সদস্যদের কাছে অনুরোধ করবো আমার গায়ে যেন বাংলাদেশের পতাকা জড়িয়ে দেওয়া হয়। আমি আমার সকল সদস্যের কাছে চির ঋণী, কারন সকলে সহযোগিতা না করলে সংগঠনের পক্ষ থেকে এত বড় মহৎ কাজ করা সম্ভব হত না। আমি সকলের কাছে অনুরোধ করবো, করোনা ভাইরাস প্রতিরোধে দেশের বৃত্তবানরা যেন ঘরে বসে না থাকে, আমি তাদের এগিয়ে আসার আহ্বান জানাই।

Spread the love
  •  
  •  
  •  

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরও খবর
themesba-lates1749691102