বুধবার, ২৮ জুলাই ২০২১, ০৫:৫৩ পূর্বাহ্ন

মোহাম্মাদ নাসিম স্মরণে দঃ বুরুঙ্গি জামে মসজিদে দোয়া মাহফিল

কাজিপুর (সিরাজগঞ্জ) প্রতিনিধি:
  • সময় কাল : শুক্রবার, ১১ জুন, ২০২১
  • ১২৩ বার পড়া হয়েছে

বাংলাদেশ আওয়ামী লীগ প্রেসিডিয়াম সদস্য ও ১৪ দলের মুখপাত্র বিশিষ্ট রাজনৈতিক ব্যক্তিত্ব আলহাজ্ব মোহাম্মাদ নাসিমের ১ম মত্যুবার্ষিকী (১৩ জুন) পালন উপলক্ষে তাঁর নির্বাচনী এলাকায় মাসব্যাপি কর্মসূচি ঘোষণা করেছে কাজিপুর উপজেলা আওয়ামী লীগ।

এ ধারাবাহিকতায় ১১ জুন শুক্রবার বাদ জুম্মা উপজেলার বিলাঞ্চলের দক্ষিণ বুরুঙ্গি জামে মসজিদসহ ৬ টি ইউনিয়ন ও পৌরসভা এলাকার ৩৫৭ টি জামে মসজিদে তাঁর রুহের মাগফিরাত কামনা করে দোয়া মাহফিলের আয়োজন করে উপজেলা যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ ও ছাত্রলীগ।

কাজিপুর উপজেলা যুবলীগ সাধারণ সম্পাদক আলী আসলাম জানান, পৌরসভা এবং সোনামুখী, চালিতাডাঙ্গা, গান্ধাইল, শুভগাছা, কাজিপুর ও মাইজবাড়ী ইউনিয়নের ৩৫৭ টি জামে মসজিদে দোয়া মাহফিল প্রয়াত কাজিপুরের অভিভাবক জননেতা মোহাম্মাদ নাসিমের ১ম মৃত্যুবার্ষিকী মাসব্যাপি পালনের অংশ হিসেবে আয়োজিত হয়েছে।

প্রসঙ্গত, জাতীয় চার নেতার অন্যতম শহীদ এম মনসুর আলীর সন্তান বর্ণাঢ্য রাজনৈতিক জীবন সমৃদ্ধ মোহাম্মাদ নাসিম জীবদ্দশায় বাংলাদেশ আওয়ামী লীগের অন্যতম স্তম্ভ হিসেবে বিবেচিত ছিলেন, ছাত্রলীগ থেকে আওয়ামী লীগের প্রেসিডিয়াম পর্যন্ত সময়ে তিনি রাজপথের আন্দোলনের অকুতোভয় সৈনিক হিসেবে একাধিকবার জেল, জুলুম, নির্যাতন, হামলা, মামলা থেকে রেহাই পাননি।

প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার বিশ্বস্ত সহযোদ্ধা হিসেবে তিনি রাজপথে যেমন সরব ছিলেন তেমনি রাষ্ট্র পরিচালনায় সহযোগী হিসেবে ছিলেন অতুলনীয়।

বিশিষ্ট এই রাজনৈতিক ব্যক্তিত্ব গত ১৩ জুন ২০২০ সালে করোনা আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেন।

Spread the love
  •  
  •  
  •  

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরও খবর
themesba-lates1749691102