বুধবার, ১২ মে ২০২১, ১২:১৯ অপরাহ্ন
শিরোনাম :
স্ত্রীর সঙ্গে ঝগড়া করে ৯ মাসের শিশুকে আছাড় দিয়ে মেরে ফেললেন বাবা! মানুষের ভিরে জায়গা নেই শিমুলিয়া ঘাটে সিরাজগঞ্জে রক্ত কণিকা ব্লাড ডোনেশন এর ঈদ সামগ্রী বিতরণ মানবিক সহায়তা পেল ১ হাজার দরিদ্র ও দুঃস্থ পরিবার আমবাড়ীতে পুলিশ তদন্ত কেন্দ্রে উদ্বোধন এমপি উল্লাপাড়া-সলঙ্গা ও রামকৃষ্ণপুর বাসীকে পবিত্র ঈদ-উল-ফিতর শুভেচ্ছা জানিয়েছেন হিরো চেয়ারম্যান ঈদের আগাম শুভেচ্ছা জানালেন সভাপতি-সম্পাদক ছাত্রলীগে এর প্রথম সভাপতি দবিরুল ইসলামের প্রতিকৃতি স্থাপনের জন্য স্মারকলিপি প্রদান শাহজাদপুরে সাবেক এমপি চয়ন ইসলাম ও এ্যাড. আব্দুল হামিদ লাবলু’র ঈদ সামগ্রী বিতরণ শাহজাদপুরে উই উদ্যোক্তাদের পক্ষ থেকে দুঃস্থ তাঁতীদের মাঝে ঈদ সামগ্রী ও ইফতার বিতরণ

যশোর অভয়নগরে ১৩ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী মামুন গ্রেফতার

মোঃ কামাল হোসেন, যশোর প্রতিনিধি
  • সময় কাল : সোমবার, ২২ মার্চ, ২০২১
  • ৩০ বার পড়া হয়েছে

যশোরের অভয়নগরে ১৩ কেজি গাঁজাসহ মাদক কারবারি আল মামুন বিশ্বাসকে (২৫) আটক করা হয়েছে। বাদশা নামে অপর এক মাদক কারবারি পালিয়ে গেছে। রোববার (২১ মার্চ) ভোররাতে উপজেলার চলিশিয়া ইউনিয়নের বাগদহ গ্রামের পশ্চিমপাড়া থেকে গাঁজাসহ মামুনকে আটক করে পুলিশ।

আটক মামুন বাগদহ গ্রামের চিহ্নিত মাদক কারবারি ও একাধিক মামলার আসামি আতিয়ার বিশ্বাস ওরফে গাঁজা আতির ছেলে। সে চলিশিয়া ইউনিয়ন ছাত্রদলের কার্যনির্বাহী কমিটির সদস্য ছিল।

অভয়নগর থানা সূত্র জানায়, গোপন সংবাদের ভিত্তিতে রোববার আনুমানিক ভোর ৪টার সময় বাগদহ পশ্চিমপাড়ায় অভিযান চালানো হয়। অভিযানের এক পর্যায়ে আতিয়ার বিশ্বাসের বাড়ি সংলগ্ন মশিয়ার রহমানের বাড়ির সামনে দুই বান্ডিল পলিথিনে মোড়ানো গাঁজাসহ মামুনকে আটক করা হয়। অপর দুই বান্ডিল গাঁজা ফেলে পালিয়ে যায় বাদশা। উদ্ধারকৃত চার বান্ডিল গাঁজাসহ মামুনকে থানা হেফাজতে রাখা হয়েছে।

চলিশিয়া ইউনিয়ন ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক রজিবুল ইসলাম মোল্যা জানান, আল মামুন বিশ্বাস চলিশিয়া ইউনিয়ন ছাত্রদলের সাবেক কমিটির সদস্য ছিল। বর্তমান কমিটি না থাকায় সে বিএনপির একজন সক্রিয় কর্মী হিসেবে কাজ করে।

বাগদহ পশ্চিমপাড়াবাসীর অভিযোগ, দীর্ঘদিন ধরে আতিয়ার বিশ্বাস, তাঁর ছেলে ছাত্রদল নেতা মামুন বিশ্বাস, একই গ্রামের হামিদ বিশ্বাস, উজ্জ্বল হোসেন, বাদশা মিয়া ও আব্দুর রাজ্জাক বিশ্বাস উপজেলার বিভিন্ন ইউনিয়নে গাঁজা ও ইয়াবা পাইকারি সরবরাহ করে থাকেন। আইনশৃঙ্খলা বাহিনীর হাতে বার বার আটক হলেও তাঁরা জামিনে বেরিয়ে এসে পূনরায় শুরু করে মাদক ব্যবসা। এসব মাদক কারবারিদের দৌরাত্যে এলাকাবাসী অতিষ্ঠ। এদের দৃষ্টান্তমূলক শাস্তি হওয়া উচিৎ।

এ ব্যাপারে অভয়নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মনিরুজ্জামান জানান, ১৩ কেজি ২০০ গ্রাম গাঁজাসহ মামুন নামে এক যুবককে আটক করা হয়েছে। পলাতক মাদক কারবারি বাদশাকে আটকের জন্য পুলিশি অভিযান চলছে। মামলা দায়েরের প্রক্রিয়া চলমান আছে।

Spread the love
  •  
  •  
  •  

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরও খবর
themesba-lates1749691102