শুক্রবার, ৩০ জুলাই ২০২১, ১০:৩৭ পূর্বাহ্ন

যশোর কেশবপুরে উৎসবমুখর ভাবে বড়দিন পালিত

মোঃ কামাল হোসেন, যশোর জেলা প্রতিনিধি
  • সময় কাল : শনিবার, ২৬ ডিসেম্বর, ২০২০
  • ৬১ বার পড়া হয়েছে

যশোর কেশবপুরে কালভেরী ব্যাপ্টিষ্ট চার্চ কেশবপুর ও জাহানপুরের আয়োজনে বড়দিন উপলক্ষে আলোচনা সভা ও কেক কাটা শুক্রবার বেলা ১২ টায় কালভেরী ব্যাপ্টিষ্ট চার্চ বালিয়াডাঙ্গায় অনুষ্ঠিত হয়েছে।

বালিয়াডাঙ্গা ও জাহানপুর চাইল্ড স্পন্সরশীপ প্রোগ্রাম বিডি-৩৪৩ ও ৩২৯-এর চেয়ারম্যান ষ্টিফেন বিশ্বাসের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি এস এম রুহুল আমিন। বিশেষ অতিথির বক্তব্য রাখেন সহ-সভাপতি সাবেক উপজেলা চেয়ারম্যান এইচ এম আমির হোসেন, সাধারণ সম্পাদক গাজী গোলাম মোস্তফা, পৌর আওয়ামী লীগের সভাপতি পৌর মেয়র রফিকুল ইসলাম ও উপজেলা প্রেসক্লাবের সভাপতি এস আর সাঈদ।

আরো উপস্থিত ছিলেন বালিয়াডাঙ্গা চাইল্ড স্পন্সরশীপ প্রোগ্রাম বিডি-৩৪৩ এর ম্যানেজার প্রদীপ সিংহ, জাহানপুর চাইল্ড স্পন্সরশীপ প্রোগ্রাম বিডি- ৩২৯-এর ম্যানেজার উজ্জ্বল দাস প্রমুখ।

অপরদিকে বড়েঙ্গা-মাগুরখালী আন্ত মন্ডলী চার্চের আয়োজনে উৎসবমুখর পরিবেশে খ্রিস্টান ধর্মাবলম্বীদের সর্ববৃহৎ ধর্মীয় উৎসব বড়দিন বা ক্রিসমাস ডে পালিত হয়েছে। পালক দানিয়েল সরকারের সভাপতিত্বে ও সুদেব দাসের সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন রেভারেস্ট সমারেশ মন্ডল। বক্তব্য রাখেন কেশবপুর উপজেলা প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক আবু হুরাইরা রাসেল, দিলীপ দাস, দিপক দাস, মেঘনাথ বিশ্বাস, অনুকুল দাস প্রমুখ।

Spread the love
  •  
  •  
  •  

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরও খবর
themesba-lates1749691102