বুধবার, ১৬ জুন ২০২১, ০৫:২১ পূর্বাহ্ন

রাজশাহী বিশ্ববিদ্যালয়ের আরইউএমডব্লউএ-৩২-এর যাত্রা শুরু ও ২৯ সদস্য কমিটি গঠন

মোঃ বুলবুল ইসলাম, কুড়িগ্রাম প্রতিনিধিঃ
  • সময় কাল : শনিবার, ২৯ মে, ২০২১
  • ৯৪ বার পড়া হয়েছে

রাজশাহী বিশ্ববিদ্যালয় ব্যবস্থপনা ওয়েলফেয়ার এ্যাসোসিয়েশন-৩২ (আরইউএমডব্লউএ-৩২) ২৯ সদস্য বিশিষ্ট কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে। এতে সভাপতি হয়েছেন মো. নাসির উদ্দিন এবং সাধারণ সম্পাদক এরশাদ রাফি তুহিন।

শুক্রবার রাতে রাজশাহী বিশ্ববিদ্যালয় ১৯৮৪-৮৫ সেশন ব্যাচ-৩২ ব্যবস্থাপনা বিভাগের বন্ধুদের সংগঠন আরইউএমডব্লউএ-৩২ এর কমিটির চূড়ান্ত অনুমোদন ভার্চুয়াল জুম মিটিংয়ের মাধ্যমে নির্বাচন করা হয়। সভাপতি মো. নাসির উদ্দিন, সাধারণ সম্পাদক- এরশাদ রাফি তুহিন এবং সাংগঠনিক সম্পাদক মো. আব্দুল কাইয়ুম রনজুসহ সর্বমোট ২৯ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়।

সভাপতি মো. নাসির উদ্দিন সহ-সভাপতি জাফর সাদিক হিরোন, সাইফুল ইসলাম (নাটোর), প্রিন্সি. মাহবুজ্জামান রিটন এবং মাহবুবা ইয়াছমীন রীতা, সাধারণ সম্পাদক এরশাদ রাফি তুহিন, যুন্ম সম্পাদক খলিল উদ্দিন হায়দার শান্ত খান, সাংগঠনিক সম্পাদক মো. আব্দুল কাইয়ুম রনজু, সহ-সাংগঠনিক সম্পাদক মাহবুবুর রহমান মাহবুব, অর্থ সম্পাদক আফরোজা রুমি সহ-অর্থ সম্পাদক সুলতান ওকতাই বাবু, তথ্য প্রযুক্তি গবেষণা ও আন্তর্জাতিক সম্পাদক এমএ আউয়াল হিটলু, দপ্তর সম্পাদক সাইফুল ইসলাম (বগুড়া), প্রচার সম্পাদক মো. তৌহিদুল আলম তৌহিদ, শিক্ষা, সাহিত্য, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক ড. মেহেদী হাসান বেলাল এবং সমাজ কল্যাণ সম্পাদক শহীদ বাবু।

কার্যকরী সদস্যরা হলেন- এসকে জুলফিকার আল মাসুম, মোস্তাক এইচ শিম্বা, মহিউদ্দিন শাহ্নেওয়াজ লিটন, জেবুন নাহার বিউটি এবং এ্যানি আহমেদ। উপদেষ্টা মণ্ডলীরা হলেন- এনামুল ইসলাম, ইমতিয়াজ রানা, জিন্নাহ ওহিদুল ইসলাম, মোহাম্মদ চৌধুরী রাব্বি, এমএ সামাদ, কামরুল আহসান সোহেল, এএকে এম সুজা উদ্দিন এবং মমেনা খাতুন মমতা।

Spread the love
  •  
  •  
  •  

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরও খবর
themesba-lates1749691102