সোমবার, ১৪ জুন ২০২১, ০৩:০২ পূর্বাহ্ন

রাজাপুরের সাতুরিয়া পূজা মন্ডপ পরিদর্শন করলেন আবদুস সোবাহান খান

Reportar Name
  • সময় কাল : রবিবার, ২৫ অক্টোবর, ২০২০
  • ৭৭ বার পড়া হয়েছে

সাইদুল ইসলাম, রাজাপুর:

ঝালকাঠির রাজাপুর উপজেলার সাতুরিয়া ইউনিয়নের বিভিন্ন এলাকায় পুজা মন্ডপ পরিদর্শন করেন ঝালকাঠি জেলা পরিষদ সদস্য ও ইউনিয়ন আ.লীগ সভাপতি আবদুস সোবহান খান ও জেলা আ.লীগের সদস্য সৈয়দ আবুল বাশারের নেতৃত্বে তিন ইউপি চেয়ারম্যান প্রার্থী।

রবিবার (২৫ অক্টোবর) বিকেলে প্রবীন এ আ.লীগ নেতা স্থানীয় জনগনকে চমক দেখিয়ে আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগ থেকে মনোনয়ন প্রত্যাশী স্থানীয় তিন আ.লীগ নেতাকে একত্রিত করে ৬ টি পূজা মন্ডপ পরিদর্শন ও আর্থিক অনুদান প্রদান করেন।

এ সময় ইউনিয়ন আ.লীগ নেতারা সনাতন ধর্মাবলম্বীদের বিভিন্ন বিষয়ে খোঁজ খবর নেন এবং প্রার্থীদের জন্য তাদের কাছে আর্শীবাদ চান। পূজা মন্ডপ পরিদর্শন শেষে সংক্ষিপ্ত সভায় আব্দুস সোবাহান খান আ.লীগ থেকে মনোনয়ন প্রত্যাশী তিন নেতাকে জনগনের সাথে পরিচয় করে দিয়ে বলেন যে নৌকা প্রতীক যে পাবে তার সাথে ইউনিয়ন আওয়ামীলীগ কাজ করবে।

মনোনয়ন প্রত্যাশীরা হলেন ইউনিয়ন আওয়ামী লীগের সহ সভাপতি মো: কামাল কাজী, মো: মাইনুল হায়দার নিপু ও মো: ইকবাল বিশ্বাস। এ সময় উপস্থিত ছিলেন সাতুরিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোশারফ হোসেন বিএসসি, যুগ্ন সাধারন সম্পাদক রুস্তুম আলী হাওলাদার, উপজেলা ছাত্রলীগ নেতা গোলাম রব্বানী, সুমন হোসেন সহ ইউনিয়ন আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মী।

Spread the love
  •  
  •  
  •  

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরও খবর
themesba-lates1749691102