মঙ্গলবার, ১৮ মে ২০২১, ০৪:২৪ পূর্বাহ্ন
শিরোনাম :

রাজাপুরে জাতির জনক বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর ছবিযুক্ত ব্যানার ছিঁড়েছে দুর্বৃত্তরা

সাইদুল ইসলাম, রাজাপুর (ঝালকাঠি) প্রতিনিধি:
  • সময় কাল : শুক্রবার, ৫ ফেব্রুয়ারী, ২০২১
  • ৭০ বার পড়া হয়েছে

 

ঝালকাঠি জেলার রাজাপুর উপজেলায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও প্রধানমন্ত্রীর ছবিযুক্ত ব্যানার ছিঁড়েছে দুর্বৃত্তরা। শুক্রবার (৫ফেব্রুয়ারি) রাতের আঁধারে উপজেলার শুক্তাগড় ইউনিয়নের উত্তর পিংড়ি বাজারে ২টি ব্যানার ছিড়ে ফেলার ঘটনা ঘটেছে। রাজাপুর থানা পুলিশ সহ ইউনিয়ন আওয়ামীলীগের নেতৃবৃন্দ ঘটনা স্থান পরিদর্শন করেছেন।

জানা যায়, আনুমানিক ২মাস আগে বাংলাদেশ আওয়ামীলীগ কেন্দ্রীয় উপ-কমিটির সাবেক সহ-সম্পাদক মনিরুজ্জামান মনিরকে র্কণফুলী গ্যাস ডিস্ট্রিবিউশন কোম্পানী লিমিটেড এর পরিচালক নির্বাচিত করায় মাননীয় প্রধানমন্ত্রী দেশরতœ জননেত্রী শেখ হাসিনা কে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে জাতির জনক বঙ্গবন্ধু , প্রধানমন্ত্রী ও ঝালকাঠি-২ আসনের সংসদ সদস্য এবং ১৪দলের সমন্বয়ক ও মুখপাত্র আমির হোসেন আমু’র ছবিযুক্ত ব্যানার লাগিয়ে ছিলেন শুক্তাগড় ইউনিয়নের ৪নং ইউপি সদস্য ও ইউনিয়ন যুবলীগ নেতা মুহাম্মদ মনিরুজ্জামান।

এই বিষয়ে ৪নং ইউপি সদস্য ও ইউনিয়ন যুবলীগ নেতা মোহাম্মদ মনিরুজ্জামান জনান, এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ি, সন্ত্রাসী, বিএনপির ক্যাডাররা ব্যানার ছিড়েছে ও জড়িত। আমি এ সব দুর্বৃত্তের গ্রেফতার ও তীব্র নিন্দা জানাছি। আমি এবিষয়ে আইনগত পদক্ষেপ নিবো।

রাজাপুর থানা অফিসার ইনচার্জ মোঃ শহিদুল ইসলাম জানান, অভিযোগ পেয়েছি, তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

Spread the love
  •  
  •  
  •  

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরও খবর
themesba-lates1749691102