বুধবার, ১২ মে ২০২১, ১০:২৫ পূর্বাহ্ন
শিরোনাম :
সিরাজগঞ্জে রক্ত কণিকা ব্লাড ডোনেশন এর ঈদ সামগ্রী বিতরণ মানবিক সহায়তা পেল ১ হাজার দরিদ্র ও দুঃস্থ পরিবার আমবাড়ীতে পুলিশ তদন্ত কেন্দ্রে উদ্বোধন এমপি উল্লাপাড়া-সলঙ্গা ও রামকৃষ্ণপুর বাসীকে পবিত্র ঈদ-উল-ফিতর শুভেচ্ছা জানিয়েছেন হিরো চেয়ারম্যান ঈদের আগাম শুভেচ্ছা জানালেন সভাপতি-সম্পাদক ছাত্রলীগে এর প্রথম সভাপতি দবিরুল ইসলামের প্রতিকৃতি স্থাপনের জন্য স্মারকলিপি প্রদান শাহজাদপুরে সাবেক এমপি চয়ন ইসলাম ও এ্যাড. আব্দুল হামিদ লাবলু’র ঈদ সামগ্রী বিতরণ শাহজাদপুরে উই উদ্যোক্তাদের পক্ষ থেকে দুঃস্থ তাঁতীদের মাঝে ঈদ সামগ্রী ও ইফতার বিতরণ প্রত‍্যাশিত  সিরাজগঞ্জের” উদ্যোগে ঈদ উপহার বিতরণ জাগ্রত ফাউন্ডেশন এর উদ্যোগে শতাধিক পথশিশুদের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ

রাজাপুরে ডিবির হয়রানি থেকে বাঁচতে সংবাদ সম্মেলন

সাইদুল ইসলাম, রাজাপুর (ঝালকাঠি) প্রতিনিধি:
  • সময় কাল : রবিবার, ২১ মার্চ, ২০২১
  • ২২ বার পড়া হয়েছে

ঝালকাঠি জেলা গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশের এসআই হাবিবুর রহমানের হয়রানি থেকে বাঁচতে সংবাদ সম্মেলন করেছেন ঝালকাঠির রাজাপুর উপজেলার জগাইরহাট গ্রামের এক ভুক্তভোগি পরিবার। রোববার সকাল সাড়ে ১০ টায় রাজাপুর প্রেসক্লাব হলরুমে এ সংবাদ সম্মেলন করেন। ভুক্তভোগী পরিবারের পক্ষে লিখিত বক্তব্য পাঠ করেন রুবেল হোসেন। এ সময় তিনি বলেন, গত ১৬ মার্চ রুবেল হোসেন তার পৈত্রিক সম্পত্তিতে রোপন করা বিভিন্ন প্রজাতির গাছ কেটে নিয়ে নৌকায় করে করাত কলে যাওয়ার সময় শুক্তাগড় গ্রামের ছিদ্দিকুর রহমান ওরফে গুইলা সিদ্দিক (৪০), মুজাম্মেল হক (৪৭), মজিবুর রহমান (৪৫)সহ ৪/৫ জন তাদের নৌকার গতিরোধ করে নৌকায় উঠে তাদেরকে মারধর ও একপর্যায়ে অস্ত্রের মুখে জিম্মি করে রুবেল হোসেনদের গাছ তার মায়ের সাথে থাকা স্বর্ণালংকার ও নগদ অর্থ লুটে নেয়।

এ ঘটনায় রুবেল ও তার মা থানার দ্বারস্থ হইলে থানা পুলিশ তাদের অভিযোগ নিতে অস্বীকার করে। এরপরে রুবেল ও তার মা ঝালকাঠি বিজ্ঞ আদালতের ধারস্থ হয়ে মামলা দায়ের করেন এবং ঝালকাঠি ডিবি পুলিশের কাছে তদন্তের ভার চাওয়া হয়। কিন্তু সেখানেই ঘটে বিপত্তি। তদন্তের ভার দেওয়া হয় ডিবি পুলিশের এসআই হাবিবুর রহমান কে।

এসআই হাবিবুর রহমান আসামী পক্ষের সাফাই গেয়ে রুবেল হোসেন ও তার মায়ের সাথে অসৌজন্যমূলক আচরণ করে ও এক পর্যায়ে মামলা তুলে নেওয়ার জন্য রুবেলের মাকে অশালীন ভাষায় গালমন্দ করে এবং বলে তোরা এসপির কাছে যা, যেথায় খুশি যা বলে তাদেরকে অফিস থেকে বের করে দেয় এসআই হাবিবুর রহমান।

ভুক্তভোগি পরিবার আরও বলেন এমতাবস্থায় তাদের পরিবারের লোকজন প্রাননাশের ভয়ে আছেন এবং গৃহ হারা হয়ে অন্নত্র আশ্রয় নিয়েছেন। এ অবস্থা থেকে মুক্তি পেতে প্রশাসনের উর্দ্ধতন কর্মকর্তাসহ মাননীয় প্রধানমন্ত্রীর আসু হস্তক্ষেপ কামনা করেছেন ভুক্তভোগী পরিবার।

এ বিষয়ে অভিযুক্ত জেলা গোয়েন্দা শাখা (ডিবি)’র এসআই হাবিবুর রহমানের কাছে জানতে চাইলে তিনি অভিযোগ অস্বিকার করে জানান, মামলাটি এখনও তদন্তনাধীন রয়েছে।

Spread the love
  •  
  •  
  •  

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরও খবর
themesba-lates1749691102