রবিবার, ১৩ জুন ২০২১, ০৭:৩০ পূর্বাহ্ন
শিরোনাম :

রাজাপুরে ভুয়া চিকিৎসকসহ ২ জনকে কারাদন্ড

Reportar Name
  • সময় কাল : রবিবার, ১ নভেম্বর, ২০২০
  • ৪৬ বার পড়া হয়েছে

সাইদুল ইসলাম, রাজাপুর (ঝালকাঠি) প্রতিনিধি:

ঝালকাঠির রাজাপুরে ভুয়া চিকিৎসক সহ দুই জনকে কারাদন্ড দিয়েছে ভ্রাম্যমান আদালত।

রবিবার (১লা নভেম্বর) দুপুরে উপজেলার পুটিয়াখালী (মিরেরহাট) বাজারে উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট মো: সোহাগ হাওলাদার উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা মো: আবুল খায়ের মাহমুদ রাসেলকে সাথে নিয়ে মোবাইল কোর্ট পরিচালনা কালে পপুলার ফার্মেসীতে রোগী দেখার সময় বিশেষজ্ঞ চক্ষু ডাক্তার পরিচয়দানকারী উৎপল কুমার পাল নামের এক ভুয়া চিকিৎসক ও জুয়েল আহম্মেদ নামে তার এক সহযোগীকে আটক করে এক বছরের কারাদন্ড প্রদান করেন ভ্রাম্যমান আদালত।

দন্ডপ্রাপ্ত উৎপল কুমার পাল বাগেরহাট থানার খানপুর গ্রামের পরিতোষ পালের ছেলে ও তার সহযোগী জুয়েল বরগুনা উপজেলার নলিমাইঠা গ্রামের আমির হোসেনের ছেলে।
এলাকাবাসী জানান, সহযোগী জুয়েল আহম্মেদের মামা বাড়ি এই এলাকায় হওয়ার সুবাদে এলাকায় একটি নের্টওয়ার্ক ঘরে তুলে আটককৃত উৎপল কুমার পালকে বিশেষজ্ঞ চক্ষু ডাক্তার হিসেবে নিয়মিত মাইক যোগে প্রচার প্রচারণার মাধ্যমে গত তিন বছর যাবৎ চিকিৎসার নামে এলাকার সাধারন মানুষের সাথে প্রতারণা করে আসছেন।

এদের উভয়ের বসবাস ঢাকাতে। সপ্তাহে একবার তিন দিনের জন্য ঢাকা থেকে এই এলাকায় আসেন এবং ঢাকার গুলশানের নিউ লায়ন হাসপাতালের বিশিষজ্ঞ চিকিৎসক হিসেবে ব্যবস্থা পত্র দেন।
দন্ডপ্রাপ্তদের দুপুরেই থানা পুলিশের মাধ্যমে ঝালকাঠি জেল হাজতে প্রেরণ করা হয়।

Spread the love
  •  
  •  
  •  

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরও খবর
themesba-lates1749691102