মঙ্গলবার, ১৮ মে ২০২১, ০৫:৩২ পূর্বাহ্ন
শিরোনাম :

রাজাপুরে মাদ্রাসার সভাপতিকে হয়রানীর অভিযোগে সংবাদ সম্মেলন

সাইদুল ইসলাম, রাজাপুর (ঝালকাঠি) প্রতিনিধি
  • সময় কাল : রবিবার, ১১ এপ্রিল, ২০২১
  • ১৮ বার পড়া হয়েছে

ঝালকাঠির রাজাপুর উপজেলার শুক্তাগড় মাহমুদিয়া দাখিল মাদ্রাসার পরিচলনা কমিটির সভাপতিকে নিয়ে সামাজিক যোগাযোগ ম্যাধ্যম ফেসবুকে কুরুচিপূর্ণ পোষ্ট ও মিথ্যা মামলা দিয়ে হয়রানীর অভিযোগ এনে সংবাদ সম্মেলন করেছেন ভুক্তভোগী ইদ্রিস আলী।১১ এপ্রিল রবিবার সকাল ১০ রাজাপুর প্রেসক্লাবে উপস্থিত হয়ে ইদ্রিস আলী লিখিত বক্তব্য পাঠ করেন।

তিনি বলেন- শুক্তাগড় মাহমুদিয়া দাখিল মাদ্রাসার নবসৃষ্ট নিরাপত্তা কর্মী পদে নিয়োগ নিয়ে একটি কুচক্রীমহল হীন স্বার্থ হাসিলের জন্য আমার বিরুদ্ধে মিথ্যা বানোয়াট ও হয়রানি,মানহানি মূলক অপপ্রচারে লিপ্ত রয়েছে। সরকারি বিধি মোতাবেক নিয়োগ কর্তৃপক্ষ ৭ জন প্রতিযোগীর মধ্যে রাজু লিখিত ও মৌখিক পরীক্ষা সর্বোচ্চ নম্বর পেয়ে প্রথমস্থান অধিকার করেন এবং পরীক্ষার ফলাফল তাৎক্ষনিক ঘোষনা দেয়া হয়। নিয়োগ বোর্ড রাজুকে নিয়োগ প্রদানের সুপারিশ করেন।
পরবর্তীতে এলাকার শুক্তাগড় গ্রামের আইউব আলী হাং পুত্র সোহাগ হাওলাদার ঐ পদে নিয়োগ না পেয়ে একটি কুচক্রী ও স্বার্থান্বেসী মহলের যোগসাজসে মাদ্রাসার মান ক্ষুন্ন করার আমার বিরুদ্ধে অপচেস্টায় লিপ্ত রয়েছে।
এ ব্যাপারে সরেজমিনে তদন্তপূর্বক প্রতিকারের জন্য উর্ধতন কর্তৃপক্ষের আশু হস্তক্ষেপ কামনা করেন ইদ্রিস আলী।

উল্লেখ্য এই বিষয়ে ইতিপূর্বে ২২ মার্চ নিয়োগ বঞ্চিতরা সংবাদ সম্মেলন করেন। এছাড়াও নিয়োগ বঞ্চিত আবুল কালাম বাদি হয়ে ঝালকাঠি আদালতে একটি মামলা দায়ের করেন। আদালত মামলাটি আমলে নিয়ে দেওয়ানী কার্যবিধির ৩৯ অর্ডারের ১/২ রুলের বিধান মতে গভানিং বডির সভাপতি, সুপার ও মাদ্রাসা শিক্ষা অধিদপ্তরের মহাপরিচালক সহ ৭ জন বিবাদীকে কারণ দর্শানোর নোটিশ পাঠিয়ে ৭ দিনের মধ্যে জবাব দেওয়ার নির্দেশ দেন।

Spread the love
  •  
  •  
  •  

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরও খবর
themesba-lates1749691102