বৃহস্পতিবার, ১৭ জুন ২০২১, ১১:৪৬ পূর্বাহ্ন

রায়গঞ্জের ৫৫ হতদরিদ্র পরিবারকে ‘পুসার’র খাদ্যসামগ্রী বিতরণ

Reportar Name
  • সময় কাল : মঙ্গলবার, ১৪ এপ্রিল, ২০২০
  • ২৮৫ বার পড়া হয়েছে


নিজস্ব প্রতিবেদক


সিরাজগঞ্জের রায়গঞ্জ উপজেলার ৫৫টি হতদরিদ্র পরিবারকে খাদ্য সহায়তা দিয়েছে ‘পাবলিক ইউনিভার্সিটি স্টুডেন্ট অ্যাসোসিয়েশন অব রায়গঞ্জ (পুসার)’ নামের একটি সংগঠন। দেশে করোনাভাইরাস সংক্রমণ পরিস্থিতি মোকাবিলার অংশ হিসেবে আজ মঙ্গলবার এই খাদ্যসহায়তা দেওয়া হয়।

এক্ষেত্রে জনসমাগম সম্পূর্ণভাবে এড়িয়ে যাওয়া হয়েছে। এসব দরিদ্রের বাড়িতে সংগঠনের একজন করে সদস্য গিয়ে ৫ কেজি চাল, ১ কেজি আটা, ১ কেজি ডাল, ১ কেজি আলু ও ১ টি করে সাবান দিয়ে আসেন।

এই কাজে এগিয়ে আসা সদস্যরা হলেন- শরীফুল ইসলাম নীরব, কানিজ ফাতিমা সোনিয়া, সাব্বির আহমেদ, দিবাকর দাস, আরিফ হোসাইন, আব্দুল্লাহ আল গালিব, আব্দুর রহমান, মাসুদ রানা, এমদাদুল হক সজিব, কাওসার আহমেদ, প্রিয়রঞ্জন পাল প্রমুখ।

সংগঠনের অন্যতম প্রতিষ্ঠাতা সদস্য ওমর ফারুক ও রবিউল ইসলাম আকন্দ বলেন, সংগঠনটি নতুন। শিগগিরই একটি আহ্বায়ক কমিটি হবে।

ভাবতে ভাল লাগছে যে, সংগঠনটির যাত্রা শুরুই হলো অসহায় মানুষের পাশে দাঁড়িয়ে। আশা করি সামাজিক এই সংগঠনটি ভবিষ্যতে আরও বেশি সংখ্যক মানুষের জন্য ভাল কিছু করতে পারবে।

এছাড়া সংগঠনের সদস্য মোহাম্মদ আলী,মশিউর রহমান ইলিয়াস,শফিকুল ইসলাম,রিংকু কুমার কুন্ডু,আব্দুল্লাহ আল মামুন,সানা উল্লাহ কাওছার সাজিদ,অসিম ঘোষ,এরশাদ মোহাম্মদ,কামরুন্নাহার কেয়া,ইব্রাহিম খলিল,তোফায়েল আহমেদ,রুবেল হোসেন,আবিদ হাসান সরকার,গোবিন্দ কুমার ঘোষ,হাওয়া খাতুন,মারিয়া হাসান তিন্নি,প্রজ্ঞা দাস চৈতি প্রমুখ বিভিন্নভাবে সহায়তা করেন।

Spread the love
  •  
  •  
  •  

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরও খবর
themesba-lates1749691102